রবিবার ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৯ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা

নারায়ণগঞ্জে জোড়া হত্যা মামলার রহস্য উদঘাটন, গ্রেফতার ২

নারায়ণগঞ্জে জোড়া হত্যা মামলার রহস্য উদঘাটন, গ্রেফতার ২

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ ॥ নারায়ণগঞ্জের ফতুল্লার কাশিপুর এলাকায় জোড়া হত্যা মামলার রহস্য উদঘাটন করেছে পুলিশ ব্যুরো অব ইনভেষ্টিগেন (পিবিআই)।বাপ্পি সিকদার (৩৫) ও আমান ভুইয়া (৩৭) নামে জোড়া হত্যা মামলার দুই আসামীকে পাচঁ বছর পর গ্রেফতার করেছে পিবিআই।

নারায়ণগঞ্জের বন্দর উপজেলা ঘাড়মোড়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এরই মধ্যে গ্রেফতারকৃত আমান ভুইয়া হত্যার দায় স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি প্রদান করেছেন। মঙ্গলবার দুপুরে নারায়ণগঞ্জের সাইনবোর্ড এলাকায় অবস্থিত পিবিআইয়ে সম্মেলন কক্ষে এক প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার মোহাম্মদ মনিরুল ইসলাম এসব তথ্য তুলে জানান।

তিনি বলেন, ২০১৭ সালের ১২ অক্টোবর কাশিপুর হোসাইনি নগর এলাকায় মাদক ব্যবসার নিয়ন্ত্রণ, চাদাঁবাজির টাকার ভাগভাটোয়ারা এবং আধিপত্য বিস্তার নিয়ে বিরোধের জের ধরে রাত নয়টার দিকে জনৈক্য রাজিবের গ্যারেজের ভেতের বাপ্পি সিকদার ও আমান ভুইয়া নেতৃত্বে ২০-২২ জন মিলে এলোপাথাড়ি কুপিয়ে তুহিন হাওলাদার মিল্টন ও পারভেজকে হত্যা করে। পরে লাশ বিকৃত করার জন্য গ্যারেজে আগুন ধরিয়ে দেয়।

এ ঘটনায় নিহত দুইজনের পরিবার ভয়ে মামলা না করলে পুলিশ বাদি হয়ে ২২ জনকে আসামী করে হত্যা মামলা দায়ের করেন। হত্যাকান্ডের পর থেকেই পলাতক ছিলো আসামী বাপ্পি সিকদার ও আমান ভুইয়া। মামলাটি পিবিআইয়ের কাছে এলে মামলার তদন্তকারি কর্মকর্তা এসআই শাকিল তথ্য প্রযুক্তির সহায়তায় নিয়ে চলতি মাসের ১২ জানুয়ারি বন্দরের ঘাড়মোড়া এলাকা থেকে বাপ্পি সিকদারকে এবং ১৬ জানুয়ারি আমান ভুইয়াকে গ্রেফতার করে।

পরে আমান ভুইয়া সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নুরুনাহারের আদালতে ১৬৪ ধারয় হত্যার দায় স্বীকার করে জবানবন্দি প্রদান করে।

শীর্ষ সংবাদ: