শুক্রবার ৭ মাঘ ১৪২৮, ২১ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আইস, ইয়াবা বিদেশী মদসহ ৫ কারবারি গ্রেফতার

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীতে ভয়ঙ্কর মাদক আইস, ইয়াবা, গাঁজা বিদেশী মদসহ ৫ মাদক কারবারি গ্রেফতার করেছে আইন প্রয়োগকারী সংস্থা। এ সময় মাদক বহনকারী দামী প্রাইভেটকার, পিকআপ জব্দ করা হয়েছে।

সংশ্লিষ্ট সূত্রগুলো জানায়, রাজধানীর বনানী থেকে ২২৩ গ্রাম আইস ও ৮৪৫ পিস ইয়াবাসহ মোঃ কায়ছার (৩৫) ও মোঃ রতন মিয়াকে (৩৭) গ্রেফতার করেছে র‌্যাব। র‌্যাব-১ এর সহকারী পরিচালক (অপস অফিসার) সহকারী পুলিশ সুপার নোমান আহমদ জানান, শনিবার সকালে র‌্যাব-১ এর একটি দল বনানী থানাধীন বিটিসিএল কড়াইল কলোনি এলাকার আনসার ক্যাম্পের সামনে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ২২৩ গ্রাম আইস, ৮৪৫ পিস ইয়াবা ও দুটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

এদিকে একই সময় র‌্যাব-১ এর আরেকটি দল খিলক্ষেত এলাকায় অভিযান চালিয়ে একটি প্রাইভেটকারের ভেতর থেকে ৭২০ বোতল মদসহ আরিফুল ইসলাম (৩৯) ও লিটন (৪২) নামে দুজনকে গ্রেফতার করে।

অপরদিকে খিলক্ষেত থানাধীন লা মেরিডিয়ান হোটেলের সামনে থেকে মাদক কারবারি লিটনকে গ্রেফতার করে। একটি প্রাইভেটকার ও ৩০০ বোতল বিদেশী জব্দ করা হয়।

অন্যদিকে কদমতলীতে ৯৬ কেজি গাঁজাসহ মোঃ মামুন (৩৫) নামে আরেক মাদক কারবারি গ্রেফতার করেছে র‌্যাব-১০।

শীর্ষ সংবাদ:
তিন পণ্য দ্রুত আমদানির পরামর্শ         শতবর্ষী কালুরঘাট সেতুর আরও বেহাল দশা         ঐক্য সুদৃঢ় আওয়ামী লীগের বিএনপি হতাশ         ইসি নিয়োগ আইন চলতি অধিবেশনেই পাসের চেষ্টা থাকবে         শান্তিরক্ষা মিশনে র‌্যাবকে বাদ দিতে ১২ সংগঠনের চিঠি         মাদকসেবীর সঙ্গে মাদকের বাজারও বাড়ছে         দেশে করোনা শনাক্তের সংখ্যা ১১ হাজার ছুঁই ছুঁই         বঙ্গবন্ধু জাতীয় আবৃত্তি উৎসব শুরু ২৭ জানুয়ারি         এবার কুমিল্লা ভার্সিটিতে রেজিস্ট্রার হটাও আন্দোলন         শাবিতে অনশনরতরা অসুস্থ হয়ে পড়ছেন, ৪ জন হাসপাতালে         ওয়ারীতে বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে যাত্রী হত্যা         বিএনপি কখনও লবিস্ট নিয়োগের প্রয়োজন বোধ করেনি         অবশেষে চট্টগ্রামে হচ্ছে মুক্তিযুদ্ধের স্মৃতিসৌধ, জাদুঘর         ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৪, শনাক্ত ১০৮৮৮         দুর্নীতি রোধে ডিসিদের সহযোগিতা চাইলো দুদক         সন্ত্রাসীরা অস্ত্র তুললেই ফায়ারিং-এনকাউন্টারের ঘটনা ঘটে : স্বরাষ্ট্রমন্ত্রী         সামাজিক অনুষ্ঠান বন্ধে ডিসিদের নির্দেশ         ব্যাংকারদের বেতন বেধে দিলো বাংলাদেশ ব্যাংক         মগবাজারে দুই বাসের প্রতিযোগিতায় প্রাণ গেল কিশোরের         জমির ক্ষেত্রে পাওয়ার অব অ্যাটর্নি বন্ধ হচ্ছে