বুধবার ৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

হেলিকপ্টারে শ্বশুরবাড়ি গেলেন মিম

হেলিকপ্টারে শ্বশুরবাড়ি গেলেন মিম

অনলাইন ডেস্ক ॥ ঢাকা থেকে হেলিকপ্টারে চেপে শ্বশুরবাড়ি গেলেন অভিনেত্রী বিদ্যা সিনহা মিম।

শুক্রবার (৭ জানুয়ারি) সকালে ঢাকা থেকে হেলিকপ্টারে করে কুমিল্লা শহরের ঈদগাহে অবতরণ করেন তাকে বহনকারী হেলিকপ্টার। সেখান থেকে গাড়ি নিয়ে শহরের বাড়িতে পৌঁছান।

গত মঙ্গলবার সাত পাক ঘোরার তিনদিন পর শুক্রবার এভাবেই কুমিল্লার শ্বশুরবাড়ি যান মিম। সেখানে আয়োজিত হয় বিবাহ পরবর্তী অনুষ্ঠান।

মিম জানান, শ্বশুরবাড়িতে হেলিকপ্টার যাত্রায় তার সঙ্গী ছিলেন বাবা অধ্যাপক বীরেন্দ্রনাথ সাহা, মা ছবি সাহা, ছোট বোন প্রজ্ঞা সিনহা, মামা, মামাত বোন এবং চিত্রগ্রাহক।

দীর্ঘদিনের প্রেমের সম্পর্কের পর গত মঙ্গলবার সনি পোদ্দারের সঙ্গে বিয়ে করেন মিম। সনি পোদ্দার পেশায় ব্যাংকার। তার জন্ম ও বেড়ে ওঠা কুমিল্লায়। রাজধানীর ব্র্যাক বিশ্ববিদ্যালয়ে অধ্যয়ন করেন। কয়েকটি ব্যাংকে চাকরি শেষে বর্তমানে সিটি ব্যাংকের উচ্চপদস্থ কর্মকর্তা হিসেবে যোগ দেন।

শীর্ষ সংবাদ:
`আন্তর্জাতিকভাবে রিফুয়েলিংয়ের জায়গা হবে কক্সবাজার’         ১৯৮২ সালের পর যুক্তরাজ্যে সর্বোচ্চ মুদ্রাস্ফীতি         লিড নিয়েছে বাংলাদেশ         রোহিঙ্গা ক্যাম্পে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ ॥ চিকিৎসাধীন তিন জনের মৃত্যু         ‘নিত্যপণ্যের দাম বাড়ার জন্য দায়ী আন্তর্জাতিক বাজার’         বাতাসে জলীয়বাষ্প বেশি থাকায় ভ্যাপসা গরম         বিদেশী মনোপলি ব্যবসা বন্ধ করে দেশীয় মালিকানাধীন তামাক শিল্প রক্ষা করুন         মিস্টার ডিপেন্ডেবল মুশফিক পাঁচ হাজার রানের মাইল ফলকে         ১ জুন ফের শুরু বাংলাদেশ-ভারত ট্রেন চলাচল         হাইকোর্টে সম্রাটের জামিন বাতিল         তেজগাঁওয়ে ৫০ কেজি গাঁজাসহ গ্রেফতার ২         পরীমনির মামলায় নাসিরসহ ৩ জনের বিচার শুরু         বিভিন্ন উপজেলা পরিদর্শনে যাচ্ছেন সিইসি         আজ আন্তর্জাতিক জাদুঘর দিবস         লুটপাটে নিঃস্ব গ্রাহক ॥ পি কে হালদারের থাবা         অর্থ ব্যয়ে সাশ্রয়ী হোন অপচয় করা যাবে না         তামিমের সেঞ্চুরি- বাংলাদেশের দাপট         প্রকল্প কমিয়ে অর্থায়ন বাড়িয়ে উন্নয়ন বাজেট অনুমোদন         জাতীয় সরকারের নামে অস্থিতিশীলতা সৃষ্টি করতে দেয়া হবে না         চুরি, ছিনতাই করতে কক্সবাজার থেকে ঢাকা আসত ওরা