বৃহস্পতিবার ৭ মাঘ ১৪২৮, ২০ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

হাসপাতালে কাতরাচ্ছেন আগুনে দগ্ধ ফাতেমা

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ স্বামীর দেয়া আগুনে শরীরের ২৫ শতাংশ দগ্ধ হয়ে রামেক হাসপাতালের বার্ন ইউনিটে এখন কাতরাচ্ছেন গৃহবধূ স্কুল শিক্ষিকা ফাতেমা খাতুন (৩৭)। চিকিৎসকরা বলছেন, ক্ষতিগ্রস্ত হয়েছে ফাতেমার শ্বাসনালীও। তার উন্নত চিকিৎসা জরুরী। তবে ঘটনার তিনদিনেও গ্রেফতার হয়নি অভিযুক্ত স্বামী সাদিকুল ইসলাম। পুলিশ বলছে তাকে গ্রেফতারে মাঠে রয়েছি আমরা। কিন্তু পলাতক থাকায় তার হদিস মিলছে না।

এ ঘটনার পরদিন স্বামী সাদিকুল ইসলামকে একমাত্র আসামি করে মামলা করেন ফাতেমার ভাই আব্দুর রাজ্জাক। নগরীর রাজপাড়া থানায় এই মামলা করেন তিনি। মামলায় স্কুল শিক্ষিকা ফাতেমা খাতুনকে পুড়িয়ে হত্যা চেষ্টার অভিযোগ আনা হয়েছে। তবে এখনও আসামির খোঁজ পায়নি পুলিশ।

জানা গেছে, আসামি সাদিকুল রাজশাহী সিটি কর্পোরেশনের (রাসিক) ৪নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর সাজ্জাদ হোসেনের ছেলে। তার বাড়ি মহানগরীর বুলনপুর ঘোষপাড়ায়। রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার ওসি মাজহারুল ইসলাম বলেন, মামলা দায়েরের পর থেকে পুলিশ সাদিকুলকে গ্রেফতারে মাঠে রয়েছে।

এদিকে রামেক হাসপাতালের বার্ন ইউনিটের প্রধান ডাঃ আফরোজা নাজনীন বলেন, ফাতেমার শারীরিক অবস্থা আশঙ্কাজনক। কেরোসিনের আগুনে তার শরীরের ২৫ শতাংশ পুড়ে গেছে। আগুনে তার মুখ, বুক ও দুই হাত বেশি পুড়েছে। এছাড়া তার শ্বাসনালিও ক্ষতিগ্রস্ত হয়েছে।

এ জন্য তাকে অক্সিজেন দিতে হচ্ছে। এখন তার আইসিইউ দরকার। এজন্য উন্নত চিকিৎসার্থে ঢাকায় নেয়ার পরামর্শ দেয়া হয়েছে। প্রসঙ্গত, গত ৫ জানুয়ারি রাতে কিছু বুঝে ওঠার আগেই ফাতেমার শরীরে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দিয়ে পালিয়ে যায় স্বামী সাদিকুল ইসলাম। খবর পেয়ে স্বজনরা তাকে উদ্ধার করে রামেক হাসপাতালে নিয়ে যান। সেখানে জরুরী বিভাগ থেকে তাকে বার্ন ইউনিটে পাঠানো হয়।

শীর্ষ সংবাদ:
২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৪, শনাক্ত ১০৮৮৮         দুর্নীতি রোধে ডিসিদের সহযোগিতা চাইলো দুদক         সন্ত্রাসীরা অস্ত্র তুললেই ফায়ারিং-এনকাউন্টারের ঘটনা ঘটে : স্বরাষ্ট্রমন্ত্রী         সামাজিক অনুষ্ঠান বন্ধে ডিসিদের নির্দেশ         ব্যাংকারদের বেতন বেধে দিলো বাংলাদেশ ব্যাংক         মগবাজারে দুই বাসের প্রতিযোগিতায় প্রাণ গেল কিশোরের         জমির ক্ষেত্রে পাওয়ার অব অ্যাটর্নি বন্ধ হচ্ছে         ৪৩তম বিসিএস প্রিলির ফল প্রকাশ         শান্তিরক্ষা মিশনে র‍্যাবকে বাদ দিতে জাতিসংঘে চিঠি         ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হলেই সাংবাদিককে গ্রেফতার নয়, ডিসিদের আইনমন্ত্রী         আইপিটিভি-ইউটিউবে সংবাদ পরিবেশন করা যাবে না ॥ তথ্যমন্ত্রী         শাজাহান খানের মেয়েকে বিয়ে করলেন এমপি ছোট মনির         সাকিব আল হাসানের পিপলস ব্যাংকের আবেদন বাতিল         ‘সামরিক-বেসামরিক প্রশাসনের একসঙ্গে কাজ করার বিকল্প নেই’         ঠিকাদারি কাজে এফবিআই’র সাজাপ্রাপ্ত প্রতিষ্ঠান!         ক্ষমা চাইলেন টাকা ছুড়ে দেওয়া সেই বিদেশি         এক সপ্তাহে করোনা রোগী বেড়েছে ২২৮ শতাংশ         যুক্তরাষ্ট্রে ফেডারেল কোর্টের প্রথম মুসলিম বিচারক হচ্ছেন বাংলাদেশি নুসরাত         সস্ত্রীক করোনা আক্রান্ত প্রধান বিচারপতি, হাসপাতালে ভর্তি         হাইকোর্টে আগাম জামিন পেলেন তাহসান