বৃহস্পতিবার ১৩ মাঘ ১৪২৮, ২৭ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

প্রতারণার মামলায় বিদেশ যেতে দেওয়া হলো না জ্যাকুলিনকে

প্রতারণার মামলায় বিদেশ যেতে দেওয়া হলো না জ্যাকুলিনকে

অনলাইন ডেস্ক ॥ ২০০ কোটি রুপি প্রতারণার মামলায় বিদেশ যেতে দেওয়া হলো না বলিউডের জনপ্রিয় অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজকে।

রবিবার (৫ ডিসেম্বর) মুম্বাই বিমানবন্দরে দেশটির এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের (ইডি) জারি করা ‘লুক আউট সার্কুলার’র (এলওসি) কারণে ইমিগ্রেশন কর্মকর্তারা তাকে আটকে দেন। পরে তাকে জিজ্ঞাসাবাদের জন্য মুম্বাই থেকে দিল্লি নেওয়া হচ্ছে। সংশ্লিষ্ট সূত্রের বরাত দিয়ে এই খবর দিয়েছে এনডিটিভি।

প্রতিবেদনে বলা হয়, জ্যাকুলিন ফার্নান্দেজ একটি অনুষ্ঠানে যোগ দেওয়ার জন্য দুবাই যাচ্ছিলেন। এদিকে প্রতারণার মামলায় অভিযুক্ত চন্দ্রশেখর সুকেশের সঙ্গে তার সম্পর্ক নিয়ে অভিনেত্রীর বিরুদ্ধে ইডি এলওসি জারি করে। এবার তাকে দিল্লিতে নিয়ে জেরা করা হবে বলে জানা গেছে।

সম্প্রতি আর্থিক প্রতারণার একটি মামলায় চার্জশিট দিয়েছে ইডি। সেখানে সুকেশের বিরুদ্ধে অভিযোগ জানানো হয়েছে, এক ওষুধ সংস্থার সাবেক মালিক শিবেন্দ্র সিংহ ও মালবেন্দ্র সিংহের পরিবারের সঙ্গে ২০০ কোটি রুপির প্রতারণা করেছিলেন সুকেশ ও তার স্ত্রী লিনা পল। সেই মামলায় গ্রেফতার হন দম্পতি। গত অক্টোবরে ২০০ কোটি টাকার প্রতারণার মামলায় ইডির পক্ষ থেকে একাধিকবার জিজ্ঞাসাবাদ করা হয় জ্যাকুলিনকে।

নয় লাখ রুপির পার্সি বিড়াল, ৫২ লাখ রুপির একটি ঘোড়া— এমন মোট ১০ কোটি রুপির উপহার পেয়েছিলেন জ্যাকুলিন। উপহারদাতা ছিলেন সুকেশ। ইডির দেওয়া চার্জশিটে এমন দাবি করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
অবশেষে অনশন ভঙ্গ ॥ শাহজালালের ঘটনায় কিছুটা স্বস্তি         শিক্ষার্থীদের সব দাবি বাস্তবায়নের আশ্বাস শিক্ষামন্ত্রীর         দেশ অপ্রতিরোধ্য গতিতে উন্নয়নের পথে এগিয়ে যাচ্ছে         বিএনপি ৮ লবিস্ট নিয়োগ দিয়েছিল         ওমিক্রন মোকাবেলায় আসছে নতুন গাইডলাইন         রাজধানীসহ কোন কোন এলাকায় ভারি বৃষ্টি, জনদুর্ভোগ         অপরাধ দমনে কাজের স্বীকৃতি পেল পুলিশের বিভিন্ন ইউনিট         অর্থ পাচার রোধে দক্ষিণ কোরিয়ার মতো কঠোর আইন প্রয়োজন         এগিয়ে চলাকে স্তব্ধ করতে নানা ষড়যন্ত্র চলছে         অর্থনীতি পুনরুদ্ধারে আরও তিন বছর লাগবে         তদন্ত এগোনোর পর এখনও এজাহার জটিলতার নেপথ্যে -         বগুড়ায় বাসের ধাক্কায় অটোরিক্সার ৫ যাত্রী নিহত         আসছে নতুন শিক্ষাক্রম, সময়মতো চালুর বিষয়ে শঙ্কা         নগ্ন ছবি, ভিডিও ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে টাকা দাবি         বাংলাদেশের গ্রামীণ হাসপাতাল পেল বিশ্ব সেরার স্বীকৃতি         ওমিক্রনরোধে স্বাস্থ্য অধিদপ্তরের নতুন গাইডলাইন         শাবিপ্রবি সংকট : শিক্ষার্থীদের সব দাবি বাস্তবায়ন হবে ॥ শিক্ষামন্ত্রী         জামিন পেলেন শাবিপ্রবির সাবেক ৫ শিক্ষার্থী         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ১৭, শনাক্ত ১৫৫২৭         ‘শাবির ঘটনায় পুলিশের দায় থাকলে ব্যবস্থা’