সোমবার ৪ মাঘ ১৪২৮, ১৭ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রামপুরায় বাসচাপায় শিক্ষার্থী নিহত, বাসে আগুন

রামপুরায় বাসচাপায় শিক্ষার্থী নিহত, বাসে আগুন
  • চালকসহ দুইজন আটক

জনকণ্ঠ ডেস্ক ॥ রাজধানীর রামপুরায় অনাবিল পরিবহনের চাপায় মাইনুদ্দিন (১৭) নামে এক স্কুলছাত্র নিহত হয়েছে। এ ঘটনাকে কেন্দ্র করে উত্তেজিত জনতা কয়েকটি বাস ভাংচুর ও অগ্নিসংযোগ করে। সোমবার রাত ১০টার দিকে গ্রীন অনাবিল পরিবহনের একটি বাসের চাপায় ওই শিক্ষার্থী নিহত হয়। এর পরপরই বিক্ষুব্ধ জনতা আট থেকে দশটি বাসে আগুন ধরিয়ে দেয় এবং কয়েকটি বাস আটকে ভাংচুর করে। এ ঘটনায় বাসের চালকসহ দুইজনকে আটক করা হয়েছে। খবর বাংলানিউজ ও বিডিনিউজের।

মাইনুদ্দিন স্থানীয় একরামুন্নেসা স্কুল এ্যান্ড কলেজ থেকে এবার এসএসসি পরীক্ষা দিয়েছে। নিহত মাইনুদ্দিনের বন্ধু মারুফ ইসলাম জানান, রামপুরা টিভি রোডের সামনের রাস্তা পারাপারের সময় একটি দ্রুতগামী অনাবিল বাসের চাপায় ঘটনাস্থলেই মাইনুদ্দিন নিহত হয়। এ সময় মাইনুদ্দিনের সঙ্গে তার দুলাভাই সাদ্দাম ছিলেন। তিনি আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন। মাইনুদ্দিন পরিবারের সঙ্গে পূর্ব রামপুরা তিতাস রোড এলাকায় থাকত। তার বাবার নাম আব্দুর রহিম। পুলিশ জানায়, এ ঘটনায় বাসের চালকসহ দুজনকে আটক করা হয়েছে। দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ আসার আগেই বাসে আগুন ধরিয়ে দেয়া হয়। এ সময় মুমূর্ষু অবস্থায় অভিযুক্ত বাসের চালককে উদ্ধার করা হয়েছে। ঘটনার পর থেকে এ প্রতিবেদন লেখা পর্যন্ত (রাত ১২টা ১০ মিনিট) মালিবাগ থেকে রামপুরা পর্যন্ত দুই পাশের সড়ক বন্ধ ছিল। এ সময় শুধু বাসগুলো জ্বলতে দেখা গেছে। উত্তেজিত জনতা বাসগুলোতে আগুন দেয়ার পাশাপাশি ইট-পাটকেল নিক্ষেপ করে। ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদফতরের কন্ট্রোল রুমের ডিউটি অফিসার এরশাদ হোসেন বলেন, ১১টার পরপরই রামপুরার আবুল হোটেলের পাশে একটি বাসে আগুন দেয়ার সংবাদ পাই। সংবাদ পেয়ে ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট পাঠানো হয়। ফায়ার সার্ভিসের সদস্যরা গিয়ে দেখেন আরও কয়েকটি বাসে আগুন দেয়া হয়েছে। পরে ইউনিট সংখ্যা বাড়ানো হয়।

শীর্ষ সংবাদ:
সোনারগাঁয়ে পিকআপ ভ্যান খাদে পড়ে দুই পুলিশের এসআই নিহত         ইসি গঠন : রাষ্ট্রপতিকে আওয়ামী লীগের ৪ প্রস্তাব         ক্ষমতাসীন আওয়ামী লীগের ১০ সদস্যের প্রতিনিধি দল রাষ্ট্রপতির সংলাপে বসেছে         দেশে ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ১০, নতুন শনাক্ত ৬,৬৭৬         সংক্রমণের হার ২০ শতাংশ ছাড়িয়েছে : স্বাস্থ্য মহাপরিচালক         স্বাস্থ্যবিধি মানাতে ‘অ্যাকশনে’ যাবে সরকার         না’গঞ্জে নেতিবাচক রাজনীতির ভরাডুবি হয়েছে ॥ কাদের         সিইসি ও ইসি নিয়োগ আইন মন্ত্রিসভায় অনুমোদন         ৫০ বছর হলেই বুস্টার ডোজ ॥ স্বাস্থ্যমন্ত্রী         ‘নাসিক নির্বাচন ইভিএমে শান্তিপূর্ণভাবে হয়েছে’         হল ছাড়বেন না শাবি শিক্ষার্থীরা, ভিসির পদত্যাগ দাবিতে উত্তাল ক্যাম্পাস         রাষ্ট্রপতিকে ধন্যবাদ দিতে সংসদে প্রস্তাব         দেশে ৫৫ জনের দেহে ওমিক্রন শনাক্ত         প্রথম ডোজ নিয়েছে ৭৭ লাখ শিক্ষার্থী ॥ নওফেল         মহামারীর মধ্যে বিশ্বের শীর্ষ ১০ ধনীর সম্পদ বেড়ে দ্বিগুণ হয়েছে ॥ অক্সফাম         আবারও করোনায় আক্রান্ত আসাদুজ্জামান নূর         আজ সুপ্রিম কোর্টের বিচারিক কার্যক্রম বন্ধ         শৈত্য প্রবাহ থাকবে আরও দুই-একদিন