বুধবার ১৩ মাঘ ১৪২৮, ২৬ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

চরফ্যাশনে প্রার্থীর বাড়িতে হামলা ভাংচুর. আহত ৩০

চরফ্যাশনে প্রার্থীর বাড়িতে হামলা ভাংচুর. আহত ৩০

নিজস্ব সংবাদদাতা, চরফ্যাশন ॥ ভোলার চরফ্যাশনের রসূলপুর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের নির্বাচনের ফলাফল ঘোষনাকে কেন্দ্র করে রবিবার রাতে মেম্বার প্রার্থী শাহে আলমের বসতবাড়ি, দোকান পাট ও আওয়ামী লীগ কার্যালয়ে হামলা ও ভাংচুরের ঘটনা ঘটে।

এছাড়া আবদুল্লাহ পুর ৩ নং ওয়ার্ডে বিজয়ী মেম্বার প্রার্থী ইউসুফ ও পরাজিত প্রার্থী রিপনের সমর্থকদের ওপর হামলা বাড়ী ভাংচুর করেছে প্রতিপক্ষ প্রার্থী মাাহমুদু হকের সমর্থকরা। এতে দুই ইউনিয়েনে প্রায় ৩০ জন আহত হয়েছে। আহতদের চরফ্যাশন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তালা প্রতীকের প্রার্থী শাহে আলম অভিযোগ করেন, আমাদের ৪ নং ওয়ার্ডের ভোট কেন্দ্র ২ টি তার মধ্যে একটি কেন্দ্র আমার বাড়ির কাছে অন্যটি আমার প্রতিদন্ধী টিউবওয়েল প্রতীকের প্রার্থী কামাল খাঁন এর বাড়ির কাছে। সন্ধ্যার পরে কামাল হাসেন এর বাড়ির কাছের কলের হাট সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে কামাল হোসেন ভোট বেশি পান আর আমার বাড়ির কাছের উওর ভাষান চর একে সিকদার সঃ প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের ফলাফলে আমি ভোট বেশী পাই।

এতে ক্ষুদ্ধ হয়ে তাদের সমর্থকরা আমাদের বাড়িঘর ও আওয়ামীলীগ অফিসে, দোকান ঘরে হামলা, ভাংচুর লুটপাট করে। এয়াড়া ভোটে আমি এগিয়ে থাকলেও প্রিজাইডিং অফিসার আমার কিছু ভোট নষ্ট ঘোষণা করে ভোট সমান করেন। আমি দুই কেন্দ্রর ভোটগুলো পূনরায় গননার দাবি করছি।

আশা করি পূনরায় ভোট গননা হলে আমি আশানুরূপ ভোট বেশি পেয়ে জয়যুক্ত হবো। এই ঘটনায় শশীভূষন থানায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি। অভিযুক্ত টিউবওয়েল প্রতীকের মেম্বার প্রার্থী কামাল খাঁন এর সাথে যোগাযোগ করলে তিনি তার বিরুদ্ধের অভিযোগ অস্বিকার করেন।

উপজেলা নির্বাচন কর্মকর্তা রফিকুল ইসলাম জানান, টিউবওয়েল প্রতীকের মেম্বার প্রার্থী সমান ভোট পেয়েছে। আইন অনুযায়ী পরর্তীতে ব্যবস্থা নেয়া হবে।

শশিভূষণ থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান পাটোয়ারী জানান, ঘটনার বিষয়ে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহন করা হবে।

এ দিকে আবদুল্লাহ পুর ৩ নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী রিপনের সমর্থক সাহাবুদ্দিন জানান, মেম্বার প্রার্থী মাহমুদুল হক পঞ্চায়েত ভোটে পরাজিত হওয়ায় ক্ষুব্ধ হয়েছে তার সমর্থকরা বিজয়ী প্রার্থী ইউসুফ এর উপর ও তার সমর্থকদের ওপর হামলা করে। এসময় আমার বাড়ী ও স্কুলে হামলা চালিয়ে ভাঙচুর ও লুটপাট করে। হামলায় প্রায় ২০ জন আহত হয়েছে।

চরফ্যাশন থানা অফিসার ইনচার্জ মোঃ মনির হোসেন মিয়া জানান, একটি অভিযোগ পেয়েছি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

শীর্ষ সংবাদ:
পুত্রসন্তানের বাবা হলেন যুবরাজ সিং         ঝিনাইদহে সড়ক দুর্ঘটনায় কলেজ শিক্ষক নিহত         যুক্তরাষ্ট্রে জামায়াত-বিএনপির ৮ লবিস্ট ফার্ম ॥ পররাষ্ট্রমন্ত্রী         মমেকে করোনায় ৫ জনের মৃত্যু         ‘আবিষ্কারের আগেই টিকা সংগ্রহের উদ্যোগ নিয়েছিলাম’         ইসি গঠনের বিলের প্রতিবেদন সংসদে         ২১তম গ্র্যান্ড স্ল্যাম থেকে মাত্র দুটো জয় দূরে নাদাল         ফের আসছে শৈত্যপ্রবাহ         হিলি স্থলবন্দর দিয়ে আমদানি-রফতানি বন্ধ         বুদ্ধদেব ভট্টাচার্য ভারতের কেন্দ্রীয় সরকারের দেওয়া ‘পদ্মভূষণ’প্রত্যাখ্যান করেছেন         ঢাকায় ভারতের প্রজাতন্ত্র দিবস উদযাপন         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনা মারা গেছেন ৯ হাজার ৪০২ জন         শাবি শিক্ষার্থীদের অনশন ভাঙালেন জাফর ইকবাল         নীলফামারীতে ট্রেন অটো সংঘর্ষে ইপিজেডের ৩ নারী শ্রমিক নিহত         অস্থির চালের বাজার ॥ রেকর্ড মজুদেও কমছে না দাম         বারবার প্রকল্প সংশোধন করা যাবে না ॥ প্রধানমন্ত্রী         করোনা শনাক্ত ১৬ হাজার ছাড়িয়েছে         শাবির জটিলতা নিরসনের কোন লক্ষণ নেই         সাড়ে চার হাজার কোটি টাকার ১০ প্রকল্প অনুমোদন একনেকে         বিএনপি দেশের ক্ষতির জন্য লবিস্ট নিয়োগ করেছে ॥ ড. মোমেন