শনিবার ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৮ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সড়ক দুর্ঘটনায় সেনা সদস্যসহ নিহত ৮

জনকণ্ঠ ডেস্ক ॥ দেশের বিভিন্ন স্থানে পৃথক সড়ক দুর্ঘটনায় সেনা সদস্যসহ অন্তত আটজন নিহত হয়েছে। শুক্রবার রাত ও শনিবার এসব দুর্ঘটনা ঘটে। নোয়াখালীতে দুর্ঘটনায় নিহত সেনা সদস্যের নাম রোদোয়ান হোসেন। তিনি সিলেট সেনানিবাসে কর্মরত ছিলেন। এছাড়া রংপুরে সড়ক দুর্ঘটনায় নিহত হয় তিনজন। খবর নিজস্ব সংবাদদাতাদের।

শনিবার সকালে নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় সড়ক দুর্ঘটনায় ওই সেনাসদস্যসহ নিহত হন। বিদ্যুতের খুঁটিবাহী ভ্যানকে একটি মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে পেছন থেকে ধাক্কা দিলে এ ঘটনা ঘটে। এ সময় সেনা সদস্য (২৩) ও শরীফ হোসেন (২৭) নিহত হন। রেদোয়ান হোসেন নোয়াখালীর চাটখিল উপজেলার সুন্দলপুর এলাকার হুমায়ন কবিরের ছেলে। তিনি সিলেট সেনানিবাসে কর্মরত ছিলেন। শরীফ রেদোয়ানের ভগ্নিপতি।

সিলেট থেকে পাঁচ দিনের ছুটিতে নোয়াখালীতে আসেন রেদোয়ান। শনিবার চাটখিল থেকে সুবর্ণচরের জোবায়ের বাজারে সেনাবাহিনীর এসএলবি ক্যাম্পে যান। কাজ শেষে ভগ্নিপতি শরীফসহ মোটরসাইকেলযোগে চাটখিলের উদ্দেশে রওনা হন। স্থানীয় আব্দুল্লা মিয়ারহাট এলাকায় পৌঁছলে সামনে থাকা একটি বিদ্যুতের খুঁটিবাহী ভ্যানের পেছনে গিয়ে ধাক্কা খায় মোটরসাইকেলটি। স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে নোয়াখালীর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক রেদোয়ানকে মৃত ঘোষণা করেন। নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা সৈয়দ মহিউদ্দিন আবদুল আজিম জানান, দুর্ঘটনায় নিহত সেনাসদস্যের মাথায় আঘাত লেগেছিল। আহত ব্যক্তিকে চিকিৎসা দিয়ে ঢাকার একটি বেসরকারী হাসপাতালে স্থানান্তর করা হয়। ঢাকায় নিয়ে যাওয়ার পথে বেলা তিনটার দিকে শরীফ মারা যান। এ ঘটনায় থানায় একটি সাধারণ ডায়েরি হয়েছে।

কেরানীগঞ্জ ॥ কেরানীগঞ্জে ঢাকা-মাওয়া মহাসড়কের হাসনাবাদ এলাকায় পিকআপ ভ্যানের চাপায় দুই নারী নিহত ও এক শিশু আহত হয়েছে। শনিবার বেলা ১১টায় এ দুর্ঘটনা ঘটে। নিহতেরা হলেন রূপ বানু (৬৫) ও তার পুত্রবধূ মৌসুমী (২৭)। গুরুতর আহত হয়েছে মৌসুমীর মেয়ে মোহনা (৭)। নিহতদের বাড়ি দক্ষিণ কেরানীগঞ্জের নোয়াদ্দা এলাকায়। হাসাড়া হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আফজাল হোসেন জানান, বেলা ১১টায় রাস্তা পারাপারের সময় মাওয়া থেকে ঢাকাগামী একটি পিকআপ ভ্যান তাদের চাপা দিয়ে পালিয়ে যায়।

নাটোর ॥ জেলার গুরুদাসপুরে মোটরসাইকেলের ধাক্কায় মজনু আলী নামের এক পথচারীর মৃত্যু হয়েছে। গুরুতর আহত হয়েছেন শুকুর আলী নামের আরও এক পথচারী। শুক্রবার রাতে উপজেলার গুরুদাসপুর-নয়াবাজার রোডের দেবদার মোড় নামকস্থানে এই দুর্ঘটনা ঘটে। নিহত মজনু আলী ও আহত শুকুর আলী পাঁচশিশা গ্রামের বাসিন্দা। মোটরসাইকেল চালক ছিলেন উপজেলার কালাকান্দর মহল্লার রেজাউল করিমের ছেলে শাহরিয়ার আহমেদ।

শুক্রবার রাতে শাহরিয়ার আহমেদ বেপরোয়াভাবে মোটরসাইকেল চালিয়ে নয়াবাজার থেকে গুরুদাসপুর অভিমুখে যাচ্ছিলেন।

রংপুরে ট্রাকচাপায় নিহত ৩ ॥ রংপুরের তারাগঞ্জে ট্রাকচাপায় অটোভ্যানের চালকসহ দুই নারী শ্রমিক নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও দুইজন। তাদের আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার সন্ধ্যায় ঘোনিরামপুর এলাকায় ব্রাদার্স কোল্ড স্টোরেজ সংলগ্ন রংপুর-সৈয়দপুর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে নিহত লাকী বেগম নামে এক নারী শ্রমিকের পরিচয় জানা গেলেও ভ্যান চালক ও অন্য নারী শ্রমিকের পরিচয় জানা যায়নি।

শীর্ষ সংবাদ:
আস্থা অর্জনই চ্যালেঞ্জ ॥ ইভিএম নিয়ে ব্যাপক পরীক্ষা-নিরীক্ষা ইসির         অগ্রাধিকার সুবিধা অব্যাহত রাখতে সহযোগিতা চাই         মাদক কারবারিদের চিহ্নিত করে ধরিয়ে দিন ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         টিকে থাকার ক্ষমতা হারাচ্ছে গাছ উপড়ে পড়ছে সামান্য ঝড়ে         প্রার্থীদের প্রতীক বরাদ্দ ॥ প্রচার শুরু         জনবল সঙ্কটে খুঁড়িয়ে চলছে নাটোর সদর হাসপাতাল         সন্তান জন্ম দিতে গিয়ে এখনও মারা যাচ্ছেন অনেক মা         ঢাকার ২ শতাধিক স্পটে হঠাৎ বেপরোয়া ছিনতাইকারী চক্র         জমে উঠেছে কেনাবেচা ভাল দাম পেয়ে কৃষকের মুখে হাসি         রোহিঙ্গাদের ফেরাতে এশিয়ার দেশগুলোর সহযোগিতা চেয়েছেন প্রধানমন্ত্রী         তারেক জিয়াকে দেশে ফেরাতে আলোচনা চলছে : তথ্যমন্ত্রী         আমাদের নিজস্ব পলিসি আছে এবং পলিসি অনুযায়ী দেশ চলে : এলজিআরডি মন্ত্রী         বিশ্বমানের ক্যানসার চিকিৎসা মিলবে গণস্বাস্থ্যে         নিষেধাজ্ঞা সরিয়ে বাংলাদেশে গম পাঠাবে ভারত         ভারত ও বাংলাদেশ দুই আদালতে পিকে হালদারের বিচার হবে ॥ দুদক কমিশনার         সীমান্তে মাদক ও মানবপাচার রোধে কাজ করছে বিজিবি ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         বিদেশে প্রশিক্ষণে গিয়ে পুলিশের ২ সদস্য লাপাত্তা         পি কে হালদারসহ ৫ জন ফের ১১ দিনের জেল হেফাজতে         করোনা : দেশে আজও মৃত্যু নেই, শনাক্ত ২৩         খাদ্য সংকট দূর করতে পুতিনের প্রস্তাব