শনিবার ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২৭ নভেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

স্বামী-স্ত্রী ও মেয়েকে কুপিয়ে হত্যা

স্টাফ রিপোর্টার, খুলনা অফিস ॥ সুন্দরবন সংলগ্ন কয়রায় স্বামী-স্ত্রী ও মেয়েকে কুপিয়ে হত্যা করে লাশ পুকুরে ফেলে দিয়েছে দুর্বৃত্তরা। মঙ্গলবার সকাল ৭টার দিকে বাগালী ইউনিয়ন পরিষদ কার্যালয়ের পাশের পুকুর থেকে ক্ষতবিক্ষত অবস্থায় তাদের লাশ উদ্ধার করা হয়। নিহতরা হলো বামিয়া গ্রামের হাবিবুল্লাহ (৩৬), তার স্ত্রী বিউটি (৩৪) ও তাদের মেয়ে স্কুলছাত্রী টুনি (১২)। নারকীয় এই তিন হত্যাকা-ের রহস্য উদ্ঘাটনে পুলিশ প্রতিবেশীদের জিজ্ঞাসাবাদ করেছে।

স্থানীয়রা জানান, মঙ্গলবার সকাল ৭টার দিকে স্থানীয় দুজন বাগালী ইউনিয়ন পরিষদ কার্যালয়ের পাশের পুকুরে তিনটি মরদেহ ভাসতে দেখেন। খবর পেয়ে ইউপি সদস্য আতিয়ার রহমান ঘটনাস্থলে আসেন। তিনি হাবিবুল্লাহ, তার স্ত্রী বিউটি ও তাদের মেয়ে টুনির লাশ দেখতে পান। ইউপি সদস্য জানান, নিহত হাবিবুল্লাহ কৃষিকাজ ও রাজমিস্ত্রির জোগালের কাজ করতেন।

গ্রাম পুলিশ সদস্য (দফাদার) আব্দুল গফুর জানান, পুকুরের কাছাকাছি নিহতদের বাড়ি। পুুকুরের পানিতে তিনজনের লাশ ভেসে থাকার সংবাদ পেয়ে তিনি ঘটনাস্থলে যান। সেখানে তিনজনের লাশ দেখতে পেয়ে প্রথমে ঘটনাটি বাগালী ইউনিয়নের চেয়ারম্যান ও কয়রা থানা পুলিশকে জানান।

পুলিশ জানায়, হাবিবুল্লাহর বাড়ির দরজা-জানালা ভাঙ্গা এবং ঘরে রক্তের দাগ রয়েছে। দরিদ্র ওই পরিবারের বাড়ি থেকে লুট করার মতো তেমন কোন মালামাল ছিল না। ধর্ষণের পর এই হত্যাকা- ঘটেছে কিনা তা তদন্ত করে দেখা হচ্ছে।

পুলিশ জানায়, নিহত হাবিবুল্লাহর হাত-পা বাঁধা ছিল এবং তার স্ত্রী ও মেয়ের জামা-কাপড় ছেঁড়া ছিল। তাছাড়া হাবিবুল্লাহ ও তার মেয়ের শরীরে ধারালো অস্ত্রের আঘাত ছিল।

শীর্ষ সংবাদ:
৯১ রানেই থেমে গেলেন মুশফিক         ‘ওমিক্রন’ করোনাভাইরাসের 'উদ্বেগজনক' নতুন এক ভ্যারিয়েন্ট         টঙ্গী বাজার মাজার বস্তিতে আগুনে ৫ শ' ঘর পুড়ে ছাই         ভূমিকম্পে বিশ্বের অন্যতম ঝুঁকিপূর্ণ অঞ্চল রাজধানী ঢাকা         টার্গেট ৫শ’ বিলিয়ন ডলার ॥ বিনিয়োগ আকর্ষণের মহাপরিকল্পনা         ঘুরে দাঁড়াল টাইগাররা         একি সাধ, সেকি লাজ!         নাইমকে চাপা দেয়া ময়লার গাড়ির মূল চালক গ্রেফতার         শহীদ ডাঃ মিলন দিবস আজ, কর্মসূচী         সিলেট থেকে সরাসরি পণ্য রফতানি করা হবে ॥ মোমেন         ঘোর আঁধারে পথ দেখাবে আগুনের নিশান         বেগম জিয়া যে সুবিধা পাচ্ছেন তা প্রধানমন্ত্রীর উদারতায়         মালয়েশিয়ায় মৃত্যুদণ্ড থেকে বাচঁলেন বাংলাদেশি শিক্ষার্থী         টাঙ্গাইলে নির্বাচনী সহিংসতায় গুলিতে একজন নিহত ॥ আহত ৪         খালেদা জিয়াকে স্লো পয়জনিং তার পাশের লোকেরাই করতে পারেন ॥ কাদের         রোহিঙ্গাদের দ্বারা জঙ্গিবাদ সহজে বিস্তার হতে পারে ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         অবশিষ্ট সব মানুষকে দ্রুত বিদ্যুৎ দিতে প্রধানমন্ত্রীর নির্দেশ         বাংলাদেশের জলবায়ু প্রকল্পে এএসইএম অংশীদারদের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর         বিতর্কিত মেয়র আব্বাসকে জেলা আওয়ামী লীগ থেকে অব্যাহতি         ভোলায় সন্ত্রাসীদের গুলিতে যুবলীগ নেতা নিহত