বুধবার ১৬ অগ্রহায়ণ ১৪২৮, ০১ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নওগাঁর মান্দায় ট্রাকচাপায় ভ্যানচালক নিহত॥ ট্রাক চালক আটক

নওগাঁর মান্দায় ট্রাকচাপায় ভ্যানচালক নিহত॥ ট্রাক চালক আটক

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ ॥ নওগাঁর মান্দায় বেপরোয়া গতির একটি ট্রাকের চাপায় আব্দুল খালেক (৪৫) নামে এক ভ্যানচালক নিহত হয়েছেন। আজ রবিবার সকালে উপজেলার পাঁজরভাঙা-জলছত্র রাস্তায় কুলিহার মোড়ে এই দুর্ঘটনা ঘটে। ঘটনায় ট্রাকের চালককে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা।

নিহত ভ্যানচালক আব্দুল খালেক (৪৫) উপজেলার কাঁশোপাড়া ইউনিয়নের চকউলি সরদারপাড়া গ্রামের বাসিন্দা। আটক ট্রাকচালকের নাম ফারুক হোসন (৩৮)। তিনি যশোর কোতয়ালি এলাকার স্বপন সরদারের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, রবিবার সকাল ১০ টার দিকে পাঁজরভাঙা থেকে ছেড়ে আসা একটি ট্রাক কুলিহার মোড়ে দাঁড়িয়ে থাকা একটি ভ্যানকে চাপা দেয়। এ সময় ওই ভ্যানে থাকা আব্দুল খালেক ছিটকে ট্রাকের নিচে পড়ে যান। এতে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান তিনি।

নিহতের স্ত্রী নাসিমা বিবি জানান, স্বামী আব্দুল খালেক সকালে খাওয়া-দাওয়া করে ভ্যান নিয়ে বাড়ি থেকে বেরিয়ে যান। সকাল ১০ টার দিকে মোবাইলফোনে তাঁর মৃত্যুর বিষয়ে জানতে পারেন।

মান্দা থানার ওসি (তদন্ত) মেহেদী মাসুদ বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধারসহ আটক চালক ফারুক হোসেনকে হেফাজতে নেয়া হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।

শীর্ষ সংবাদ:
রোহিঙ্গাদের উচিত এখন নিজ দেশে ফিরে যাওয়া         জাতীয় অধ্যাপক রফিকুল ইসলাম আর নেই         জাপানে ওমিক্রন শনাক্ত         শতবর্ষের আলোয় আলোকিত ঢাকা বিশ্ববিদ্যালয়         রিটার্ন দাখিলের সময় বাড়ল এক মাস         আগাম জামিন নিতে আসা শংক দাস বড়ুয়া কারাগারে         করের টাকাই দেশের উন্নয়নের মূল চালিকাশক্তি         সারা দেশে হাফ ভাড়া দাবিতে ৯দফা কর্মসূচি শিক্ষার্থীদের         বাংলাদেশকে ২০ লাখ টিকা দিলো ফ্রান্স         ডিআরইউ’র সভাপতি মিঠু, সম্পাদক হাসিব         আরও একমাস বাড়লো আয়কর রিটার্ন দাখিলের সময়         জাতীয় অধ্যাপক রফিকুলের মৃত্যুতে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক         ৬০ বছরের বেশি বয়সী নাগরিকদের বুস্টার ডোজ দেওয়া হবে ॥ স্বাস্থ্যমন্ত্রী         করোনা : ২৪ ঘণ্টায় একজনের মৃত্যু, শনাক্তের হার ১.৩৪         দিনে ময়লার গাড়ি চালানো যাবে না : মেয়র আতিক         আগামী ১৬ জানুয়ারি নারায়ণগঞ্জ সিটি নির্বাচন         দক্ষিণ সিটি’র আরেক গাড়িচালক বরখাস্ত         গণপরিবহনে শিক্ষার্থীদের হাফ ভাড়া কার্যকর ১ ডিসেম্বর থেকে         জাতীয় অধ্যাপক রফিকুল ইসলাম আর নেই         কেউ অপরাধ করে পার পাবে না ॥ সেতুমন্ত্রী