শনিবার ১ কার্তিক ১৪২৮, ১৬ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মীরসরাইয়ে একই পরিবারের ৩ জনকে হত্যা

  • পারিবারিক বিরোধের জের

নিজস্ব সংবাদদাতা, মীরসরাই, চট্টগ্রাম ॥ মীরসরাইয়ের জোরারগঞ্জ ইউনিয়নের মধ্যম সোনাপাহাড়ের নতুনবাজার এলাকায় স্বামী-স্ত্রী ও মেজো ছেলেকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। ঘটনার শিকার তিনজন হলেন মুদি দোকানদার মোস্তফা সওদাগর (৭০), তার স্ত্রী জেসমিন আক্তার (৫৫) ও ছেলে আহমেদ হোসেন (২৫) । বৃহস্পতিবার ভোরে খবর পেয়ে জোরারগঞ্জ থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে পাঠিয়েছে। এর সঙ্গে জড়িত সন্দেহে পরিবারের বড় ছেলে ও তার স্ত্রীকে থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। পারিবারিক কলহের জেরে এই হত্যাকা-ের ঘটনা ঘটে থাকতে পারে বলে ধারণা পুলিশের।

স্থানীয় সূত্রে জানা গেছে, মোস্তফা সওদাগরের বড় ছেলে সাদ্দামের শ্যালিকাকে ভালোবেসে বিয়ে করে তার ছোট ছেলে আলতাফ। কিন্তু তাদের এই বিয়ে মেনে নেয়নি পরিবার। এছাড়াও মেজো ছেলে আহমেদ হোসেনকে কিছু সম্পত্তি লিখে দেয় পিতা মোস্তফা সওদাগর। এই নিয়ে দীর্ঘদিন পারিবারিক কলহ চলছিল। কলহের জের ধরে এই হত্যাকা-ের ঘটনা ঘটতে পারে বলে ধারণা করছে স্থানীয়রা।

জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুর হোসেন মামুন জানান, জোরারগঞ্জের মধ্যম সোনাপাহাড় এলাকায় একই বসতঘরে পরিবারের সবাই ঘুমিয়েছিলেন। মোস্তফা, তার স্ত্রী ও মেজো ছেলেকে হত্যা করলেও বড় ছেলে ও তার স্ত্রী অক্ষত আছে। এ ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে পরিবারের বড় ছেলে ও তার স্ত্রীকে পুলিশ হেফাজতে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। বিষয়টি রহস্যজনক। ঘটনা তদন্ত করে প্রকৃত তথ্য বের করা হবে।

নিহত মোস্তফার ছোট ছেলে আলতাফ হোসেন জানান, তিনি রাতে কর্মস্থলে ছিলেন। প্রতিবেশী এক নারী ফোন করে তাদের ঘরে ডাকাত ঢুকেছে, তার বড় ভাই চিৎকার করছে বলে জানান। বাড়িতে এসে বাবা-মা ও মেজ ভাইয়ের লাশ দেখতে পান তিনি।

ডাকাতের কা- হিসেবে চালিয়ে যাওয়ার চেষ্টা থাকলেও পারিবারিক কলহ ও সম্পত্তি নিয়ে বিরোধের কারণে এ হত্যাকা-, এমনই মনে করছে এলাকার লোকজন। কেননা, ডাকাতির হামলায় একই পরিবারের তিনজনকে হত্যা অস্বাভাবিক ঠেকছে।

এ বিষয়ে সহকারী পুলিশ সুপার (মীরসরাই সার্কেল) এএসপি মোঃ লাবীব আব্দুল্লাহ বলেন, স্থানীয়দের কাছ থেকে সংবাদ পেয়ে ভোর ৫টার দিকে ঘটনাস্থল থেকে মোস্তফা সওদাগর, তার স্ত্রী ও ছেলের কোপানো লাশ উদ্ধার করা হয়। তাদের গলায় দাগ ও শরীরে ধারাল অস্ত্র দিয়ে কোপানোর চিহ্ন রয়েছে। কোপানোর কারণে লাশ বীভৎস হয়ে আছে।

শীর্ষ সংবাদ:
আসিয়ান সম্মেলনে দাওয়াত পাচ্ছেন না মিয়ানমারের জান্তাপ্রধান মিন অং হ্লাই         দেশকে বিক্রি করে তো ক্ষমতায় আসব না ॥ প্রধানমন্ত্রী         আমিরাতে গেলেন ৩০৪০৮ প্রবাসী কর্মী         বাংলাদেশী শিশু বোলারের লেগ স্পিনে মুগ্ধ শচীন টেন্ডুলকার         আশ্বিনেও এত গরম থাকার কারণ         গির্জায় ব্রিটিশ এমপিকে ছুরি মেরে হত্যা ‘সন্ত্রাসী ঘটনা’॥ যুক্তরাজ্য পুলিশ         রাজধানীতে ইয়াবাসহ আটক ২৬         আইসের সবচেয়ে বড় চালান জব্দ, মূলহোতা গ্রেফতার         ইবির হলে থাকতে পারবে না ভর্তিচ্ছুরা         মাগুরার জগদলে ইউপি নির্বাচনী সহিংসতায় ৪জন নিহতের ঘটনায় গ্রেফতার ৪         শরীয়তপুরে গোসাইরহাটের অবহেলিত চরাঞ্চলে ২৪ উন্নয়নমূলক প্রকল্পের উদ্বোধন         অস্ট্রেলিয়ার সমেলবোর্ন থেকে ৪০০ কেজি হেরোইন জব্দ         খাদ্য উৎপাদনে বাংলাদেশ স্বয়ংসম্পূর্ণ ॥ প্রধানমন্ত্রী         এমবাপের নৈপুণ্যে অঁজিকে হারিয়েছে পিএসজি         কান্দাহারে শিয়া মসজিদে হামলার ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৪৭         গত ২৪ ঘণ্টায় বিশ্বে করোনায় মৃত্যু হয়েছে ৬ হাজার ৯৫৩ জনের         উন্নয়নের মহাসড়কে মানিকগঞ্জ         কয়েক ঘণ্টার ব্যবধানে পেঁয়াজের দাম কমেছে ২০ টাকা         দেশে ফসল উৎপাদনে রেকর্ড         টিকার আওতায় ১০০ কোটির দ্বারপ্রান্তে ভারত