বৃহস্পতিবার ২৫ অগ্রহায়ণ ১৪২৮, ০৯ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মৃত্যুর সঙ্গে লড়ছে যুবলীগ নেতা মোঃ রুবেল

মৃত্যুর সঙ্গে লড়ছে যুবলীগ নেতা মোঃ রুবেল

স্টাফ রিপোর্টার ॥ যুবলীগ নেতা মোঃ রুবেল (৩০) গুলিবিদ্ধ অবস্থায় এখন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুর সঙ্গে লড়ছে। বৃহস্পতিবার রাতে তাকে নোয়াখালী থেকে উন্নত চিকিৎসার জন্য ঢামেক হাসপাতালে আনা হয়। জরুরী অস্ত্রপাচারের পর তার বুক ও হাত থেকে বুলেট বের করা হয়।

আহত রুবেল জানান, দীর্ঘদিন তিনি সৌদি আরবে ছিলেন। কয়েক মাস আগে দেশে আসেন। তিনি দক্ষিণ দাদপুর ইউনিয়নের যুবলীগের সহ-সভাপতি। আহত রুবেল জনকণ্ঠকে জানান, বুধবার রাত সাড়ে ১১টার দিকে দাদপুর মিজিবাড়িতে যাচ্ছিলেন। পথিমধ্যে হাকিমপুর সড়কে ৬-৭টি মটরসাইকেল যোগ ১৫-২০জন তাকে ঘিরে ধরে। এক পর্যায়ে তাকে টেনে হেচঁড়ে পাশের একটি ব্রিক ফ্লিলট্রের নিয়ে যায়। সেখানে এক পর্যায়ে ইয়াবা শিপনের নিদের্শে হৃদয়,সাদ্দাম, ইকবাল মেম্বর, কালারসহ কয়েকজন তাকে মারধর পরে। একপর্যায়ে তার বুকে অস্ত্র ঠেকিয়ে গুলি করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। তাদের সবার হাতে অস্ত্র ছিল।

তিনি জানান, পরে রাত ৩টার দিকে স্থানীয়রা আমাকে রক্তাক্ত অবস্থায় নোয়াখালী সদর হাসপাতালে আমাকে ভর্তি করে। সেখানে অবস্থা অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য বৃহস্পতিবার রাতে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসে।

তার শয্যার পাশে বসে বড় বোন মুন্নি জনকণ্ঠকে জানান, আমার ভাই বিদেশ থেকে এসে ব্যবসার কাজে জড়িয়ে পড়ে। পাশাপাশি আওয়ামীলীগের রাজনীতির সঙ্গে জড়িত। মিছিল-মিটিংয়ে যেত। এলাকার মাদক ব্যবসা ও খারাপ কাজে সে বাঁধা দিত। এতে তার কাল হল। এই প্রতিবাদ করায় ওই সন্ত্রাসীরা আমাকে ভাই রুবেলকে বুকে ও হাতে গুলি করে মৃত ভেবে নির্জন স্থানে ফেলে যায়। আল্লাহ আমার ভাইকে রক্ষা করেছে। তা না হলে ওর লাশ আমরা পেতাম। আমার ভাইয়ের ওপর হামলাকারীরা অনেক প্রভাবশালী। প্রশাসনে তার ঘনিষ্ঠ সম্পর্ক রয়েছে। আমি এ ব্যাপারে প্রধানমন্ত্রী হস্তক্ষেপ কামনা করছি। যাতে হামলাকারীদের আইনে আওতায় এনে দৃষ্টান্তমূলক বিচার চাই। এ ঘটনায় আমার বাবা মোঃ হানিফ বাদী হয়ে মামলা দায়ের করেছেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির পরিদর্শক বাচ্চু মিয়া জনকণ্ঠকে জানান, বৃহস্পতিবার রাতে নোয়াখালী থেকে গুলিবিদ্ধ রুবেলকে ঢামেক হাসপাতালে আনা হয়। বুকের বাম পাশে ও হাতে একাধিক স্থানে গুলিবিদ্ধ ছিল। রাতেই অস্ত্রপাচার করা হয়। তার অবস্থা আশংকাজনক।

শীর্ষ সংবাদ:
মালিতে বোমা হামলায় জাতিসংঘের ৭ শান্তিরক্ষী নিহত         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মারা গেছেন ৭ হাজার ৬৪৪ জন         চট্রগ্রামে ঝুট গুদামে আগুন ॥ চার ঘন্টার চেষ্টায় নিয়ন্ত্রণে         ২০ আসামির মৃত্যুদণ্ড ॥ চাঞ্চল্যকর আবরার হত্যা মামলা         অনেক উদারতা দেখিয়েছি, আর কত?         কপ্টার দুর্ঘটনায় বিপিন রাওয়াতসহ ১৩ জন নিহত         রায় দ্রুত কার্যকর চান বুয়েট ভিসি         মুরাদের অশালীন বক্তব্যের ২৭২ ভিডিও চিহ্নিত         ওষুধেও পিছিয়ে নেই, ৯৮ ভাগ দেশেই তৈরি হচ্ছে         ৫০ বছরে বাংলাদেশের অর্জন সারাবিশ্বে প্রশংসিত ॥ অর্থমন্ত্রী         খালেদা জিয়াকে অবিলম্বে বিদেশে পাঠানো প্রয়োজন ॥ ফখরুল         নেপাল ভুটানে জলবিদ্যুত উৎপাদন করে উপকৃত হতে পারে ঢাকা-দিল্লী         ছয় মাস ধরে খোঁজ নেই সাবেক এমপি করিম উদ্দিন ভরসার         ট্রেনে কাটা পড়ে ৩ ভাই-বোনসহ চারজনের মৃত্যু         জাপানে রফতানি বেড়েছে ১৩ শতাংশ         তিনদিন ধরে খুঁজছি পাচ্ছি না আমার কলিজারে         শীত মৌসুমের চিরন্তন লোককাল শুরু         ফোর্বসের প্রভাবশালী নারীর তালিকায় ৪৩তম শেখ হাসিনা         খুব শীঘ্রই খালেদার বিদেশে চিকিৎসার বিষয়ে সিদ্ধান্ত : আইনমন্ত্রী