রবিবার ২ কার্তিক ১৪২৮, ১৭ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

টি-টোয়েন্টিতে অধিনায়ক হিসেবে গাভাস্কারের পছন্দ রাহুলকে

টি-টোয়েন্টিতে অধিনায়ক হিসেবে গাভাস্কারের পছন্দ রাহুলকে

অনলাইন ডেস্ক ॥ সুনিল গাভাস্কার তাই কোহলি ও রোহিতের পরবর্তী অধিনায়ক তৈরি করার কাজটি শুরু করতে বলছেন এখনই। সেখানে তার পছন্দ লোকেশ রাহুল। গত কিছুদিনের গুঞ্জনকে সত্যি করে কোহলি বৃহস্পতিবার ঘোষণা দেন, এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপ দিয়েই এই সংস্করণে জাতীয় দলের নেতৃত্ব ছাড়ছেন তিনি। সাদা বলের ক্রিকেটে এখনকার সহ-অধিনায়ক রোহিত ও ভারতীয় বোর্ডের কর্তাদের সঙ্গে কথা বলেই এই সিদ্ধান্ত নিয়েছেন বলে জানান কোহলি।

রোহিতের সঙ্গে কোহলির আলোচনাতেই অনেকটা পরিষ্কার, এই সংস্করণের নেতৃত্ব পেতে যাচ্ছেন এই ওপেনার। ভারতীয় একটি টিভি চ্যানেলকে গাভাস্কার বললেন, সহ-অধিনায়কের দায়িত্ব এখন দেওয়া উচিত রাহুলকে।

“এটা ভালো ব্যাপার যে বিসিসিআই সামনে তাকাচ্ছে। ভবিষ্যৎ ভাবনা সবসময়ই গুরুত্বপূর্ণ। ভারত যদি ভবিষ্যৎ অধিনায়ক হিসেবে কাউকে গড়ে তুলতে চায়, তাহলে রাহুলের দিকে তাকানো উচিত।”

“সে ভালো পারফর্ম করেছে। এবার ইংল্যান্ডেও তার ব্যাটিং ছিল ভালো। আইপিএলে এবং আন্তর্জাতিক ক্রিকেটে ৫০ ওভারের সংস্করণেও পারফর্ম করছে। তাকে সহ-অধিনায়ক করা উচিত।”

আইপিএলে পাঞ্জাব কিংসকে (আগের কিংস ইলেভেন পাঞ্জাব) নেতৃত্ব দিচ্ছেন রাহুল। সেখানে ব্যাট হাতেও তিনি দারুণ ধারাবাহিক। এই ব্যাপারটিও নজর কেড়েছে গাভাস্কারের।

“আইপিএলে নেতৃত্বের দারুণ গুণাবলী দেখিয়েছে রাহুল। নেতৃত্বের ভার তার ব্যাটিংয়ে কোনো প্রভাব ফেলেনি। তার নামটি তাই বিবেচনায় নেওয়া উচিত (ভবিষ্যৎ অধিনায়ক হিসেবে গড়ে তোলায়)।”

শীর্ষ সংবাদ:
রোহিঙ্গা ও আটকেপড়া পাকিস্তানিরা দেশের বোঝা : প্রধানমন্ত্রী         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ১৬         জলবায়ু ইস্যুতে লক্ষ্য অর্জনে ইইউকে পাশে চায় বাংলাদেশ         পিপিপিতে হচ্ছে না ঢাকা-চট্টগ্রাম এক্সপ্রেসওয়ে নির্মাণ         ৯০ হাজার টন সার কিনবে সরকার         আগামী ২০ অক্টোবর ঈদে মিলাদুন্নবীর ছুটি         টি-টোয়েন্টি বিশ্বকাপ: টস জিতে ফিল্ডিংয়ে স্বাগতিকরা         এবার হচ্ছে না লালন মেলা         ডেঙ্গু: গত ২৪ ঘণ্টায় ২০১ জন সরকারি-বেসরকারি হাসপাতালে ভর্তি         ১৬তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার চূড়ান্ত ফল প্রকাশ         ই-কমার্স গ্রাহকদের টাকা ফেরত দিতে আইনি নোটিশ         দাঙ্গা বাঁধানোই ছিল কুমিল্লার ঘটনার উদ্দেশ্য ॥ স্থানীয় সরকারমন্ত্রী         ‘কুমিল্লার ঘটনায় জড়িতদের শিগগিরই গ্রেফতার করা হবে’         দেশের বাতাসে ষড়যন্ত্র, ছাত্রলীগকে সতর্ক থাকার আহ্বান         মধুর ক্যান্টিনে মুখোমুখি ছাত্রলীগ-ছাত্রদল, ক্যাম্পাসে উত্তেজনা         জি বাংলার পর সম্প্রচারে স্টার জলসা         রাশিয়ার ইয়েকাতেরিনবুর্গে ভেজাল মদের বিষক্রিয়ায় ১৮ জনের মৃত্যু         অতিবৃষ্টি ও বন্যায় কেরালায় নিহত ১৮         কাকরাইলে সংঘর্ষের ঘটনায় দুই মামলা ॥ আসামি ৪ হাজার         সোমবার রাজধানীর যেসব এলাকায় গ্যাস থাকবে না