সোমবার ৫ আশ্বিন ১৪২৮, ২০ সেপ্টেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ইবরার টিপু ও প্রতীক হাসান একই মঞ্চে বিচারকের আসনে

ইবরার টিপু ও প্রতীক হাসান একই মঞ্চে বিচারকের আসনে

অনলাইন ডেস্ক ॥ বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভির আয়োজনে তরুণদের নিয়ে সঙ্গীতবিষয়ক রিয়েলিটি শো‘ ইয়াং স্টার’র বিচারক হিসেবে ইতিমধ্যে কন্ঠশিল্পী পড়শীর নাম প্রকাশিত হয়েছে। এবার আরও দুই বিচারকের নাম প্রকাশিত হয়েছে। তারা হলেন সঙ্গীত পরিচালক ইবরার টিপু ও কন্ঠশিল্পী প্রতীক হাসান। একই মঞ্চে এই দুইজন এই প্রথমবারের মত উপস্থিত থাকবেন।

এ বিষয়ে ইবরার টিপু জনকন্ঠকে বলেন, আমার সহযোগী দুইজন বিচারক আমার অত্যন্ত স্নেহের ও আদরের। যে কারনে আমার দায়িত্বও অনেক বেশি। এবারই বিভিন্ন ধরনের গান নিয়ে এই আয়োজন। এই রিয়েলিটি শো’তে এবার ইমোশোনাল বিষয়ের চেয়ে প্রতিযোগীদের গায়কী বেশি প্রাধান্য দিব।

প্রতীক হাসান বলেন, শিল্পী হিসেবে আমি এখনও শিক্ষানবীশ। তারপরেও বিচারক হিসেবে এই প্রথম কাজ করতে যাচ্ছি। তরুণদের নিয়ে এই রিয়েলিটি শো দর্শকদের কাছে আলোড়ন তুলবে আশা করি।

রিয়েলিটি শো’টি প্রযোজনা করছেন সোহাগ মাসুদ। তিনি বলেন, ফোক সঙ্গীতকে নিয়ে রিয়েলিটি শো ‘বাংলার গায়েন’ ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিল। এটি সফলভাবে শেষ করার পর, আমরা আরটিভির দর্শকদের জন্য নতুন এ আয়োজন শুরু করছি। আরটিভির সিইও সৈয়দ আশিক রহমানের দিক নির্দেশনায় এই প্রজেক্টটি করতে পেরে নিজেও অনেক উৎসাহ পাচ্ছি ।’

সঙ্গীতবিষয়ক রিয়েলিটি শো‘ ইয়াং স্টার’ শো’টির রেজিস্ট্রেশন শুরু হয়েছে গত ১০ সেপ্টেম্বর থেকে এবং তা চলবে আগামী ১০ অক্টোবর। প্রতিযোগীদের অংশগ্রহণের জন বয়সসীমা হতে হবে ১২ বছর থেকে ২২ বছরের মধ্যে। খালি গলায় বা যেকোনো একটি বাদ্যযন্ত্রেও সাথে গান গেয়ে মোবাইলে ধারণ কওে পাঠিয়ে দিতে হবে https://www.facebook.com/Rtvrealityshows এই ওয়েব লিংকে।

শীর্ষ সংবাদ:
‘যে কোনো সময় খালেদার মুক্তি বাতিল করতে পারে সরকার’         দুর্নীতির বিষয়ে সরকারের জিরো টলারেন্স নীতি ॥ ওবায়দুল কাদের         রাশিয়ায় বিশ্ববিদ্যালয়ে বন্দুক হামলায় নিহত অন্তত ৮         স্বাস্থ্যের সাবেক ডিজিসহ ৬ জনের বিরুদ্ধে দুদকের চার্জশিট         সুদিনের অপেক্ষায় ফুল ব্যবসায়ীরা         সাবমেরিন ইস্যুতে ব্রিটেনের সঙ্গে প্রতিরক্ষা বৈঠক বাতিল ফ্রান্সের         স্বাস্থ্যের গাড়িচালক মালেকের ১৫ বছর কারাদণ্ড         ১৬০ ইউনিয়ন ও ৯ পৌরসভায় ভোটগ্রহণ চলছে         কুমিল্লা-৭ আসনে নৌকার মাঝি ডা. প্রাণ গোপালকে বিজয়ী ঘোষণা         ‘ই-কমার্স রেগুলেটরি অথরিটি’ গঠন চেয়ে রিট         বাংলাদেশে বিনিয়োগে আগ্রহী সৌদি আরব         জাতিসংঘের ৭৬তম অধিবেশন ॥ নিউইয়র্কে পৌঁছেছেন প্রধানমন্ত্রী         দুর্ঘটনায় প্রাণ গেল জোহানেসবার্গের নতুন মেয়রের         ম্যাখোঁর সঙ্গে ফোনে কথা বলবেন বাইডেন         রাজধানীতে মাদকসহ গ্রেফতার ৫০         কক্সবাজারে নিজ বাড়িতে কৃষক লীগ নেতাকে গুলি করে হত্যা         নতুন কৌশলে প্রতারণা ॥ ডেসটিনি টু ইভ্যালি         বিএনপি বিদেশেও দেশের ভাবমূর্তি নষ্টের যড়যন্ত্রে লিপ্ত ॥ কাদের         বিএনপিকে দেশে অরাজকতা সৃষ্টি করতে দেয়া হবে না ॥ কৃষিমন্ত্রী         নারায়ণগঞ্জে পুলিশ কনস্টেবলের মৃত্যু