সোমবার ১৭ শ্রাবণ ১৪২৮, ০২ আগস্ট ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মিরসরাইয়ে স্কুলের নৈশপ্রহরীকে কুপিয়ে জখম

মিরসরাইয়ে স্কুলের নৈশপ্রহরীকে কুপিয়ে জখম

অনলাইন রিপোর্টার ॥ ফেনীর মিরসরাই উপজেলার খৈয়াছরা ইউনিয়নে নাজিম উদ্দিন (৪২) নামে স্কুলের নৈশপ্রহরীকে কুপিয়ে জখম করেছে তারই এক পূর্ব পরিচিত।

বৃহস্পতিবার (২২ জুলাই) ভোরে ওই ইউনিয়নে আবুল কাশেম বালিকা উচ্চ বিদ্যালয়ে এ ঘটনা ঘটে। নাজিম জেলার খৈয়াছরা ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের দুয়ারু এলাকার শাহজাহান মেম্বার বাড়ির আবুল হোসেনের ছেলে।

জানা যায়, গত ১৫ জুলাই গাইবান্ধা থেকে একটি ছাগল আনার জন্য সবুজ নামে এক জনকে পাঁচ হাজার টাকা বিকাশ করেন নৈশপ্রহরী নাজিম। কিন্তু সবুজ কোনো ছাগল এনে দেননি। তার সেই টাকা ফেরত চাইলে এটা নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়।

এরই জেরে বৃহস্পতিবার সকালে নাজিম যখন ফজরের নামাজ আদায় করে স্কুলে তার কক্ষে ঘুমাচ্ছিলেন, তখন সবুজ গিয়ে তাকে কুপিয়ে হাতের দু’টি রগ ও শরীরের বিভিন্ন স্থানে জখম করেন।

সবুজের বাড়ি গাইবান্ধায়। তিনি মিরসরাইয়ে শ্রমিক হিসেবে কাজ করেন। সবুজ এবং নাজিমের মধ্যে ভালো একটা সুসম্পর্ক রয়েছে। নাজিমকে মালিক বলে সম্বোধন করতেন সবুজ।

মিরসরাই উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এসএম সরোয়ার উদ্দিন বাংলানিউজকে বলেন, আহত নৈশপ্রহরীকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কজেল (চমেক) হাসপাতালে নেওয়া হয়েছে। সেখান থেকে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে ঢাকায় নিয়ে যাওয়া হচ্ছে।

মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর রহমান জানান, এ বিষয়ে একটা অভিযোগ পেয়েছি। বিষয়টি আমরা তদন্ত করছি। ঘটনার পর থেকে সবুজ পলাতক রয়েছেন। তবে তাকে আটকের চেষ্টা চলছে।

শীর্ষ সংবাদ:
খুনীদের পুরস্কৃত করেন এরশাদ খালেদা         ১৫ ও ২১ আগস্ট হত্যাকান্ডের কুশীলবরা এখনও সক্রিয় ॥ সেতুমন্ত্রী         শোক দিবসের সব অনুষ্ঠানে র‌্যাবের টহল থাকবে ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         বঙ্গবন্ধুর স্বাধীনতার প্রদীপ অনন্তকাল জ্বলবে ॥ তথ্যমন্ত্রী         এক সপ্তাহে ১ কোটি মানুষকে টিকা দেয়া হবে ॥ স্বাস্থ্যমন্ত্রী         লিঙ্গ-বয়সভেদে করোনার উপসর্গ ভিন্ন         আজ থেকে শুরু হচ্ছে এ্যাস্ট্রাজেনেকার দ্বিতীয় ডোজ টিকাদান         পর্যটনেই সম্ভব কোটি মানুষের কাক্সিক্ষত কর্মসংস্থান         ‘দেশের অগ্রযাত্রা থামিয়ে দিতেই বঙ্গবন্ধুকে হত্যা করা হয়েছিল’         করোনা ভাইরাসে আরও ২৩১ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৪৮৪৪         করোনা ভাইরাস ॥ ১ সপ্তাহে ১ কোটি মানুষকে টিকাদানের লক্ষ্য সরকারের         ডেঙ্গু ॥ ১ দিনে আরও ২৩৭ জন হাসপাতালে ভর্তি         ‘গার্মেন্টস খুলে দেয়ায় সংক্রমণ আরও বাড়বে’         চাপ সামলাতে সাময়িক ব্যবস্থা হিসেবে গণপরিবহন চালু ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         দারিদ্র্যের নয়, দেশ এখন উন্নয়নের রোল মডেল         ভূমধ্যসাগর থেকে বাংলাদেশিসহ ৩৯৪ অভিবাসী উদ্ধার         সোমবার থেকে ঢাকায় অ্যাস্ট্রাজেনেকার দ্বিতীয় ডোজ         এডিসের লার্ভার উৎস নিধনে দক্ষিণ সিটিতে চালু হচ্ছে নিয়ন্ত্রণ কক্ষ         লঞ্চ চলবে আগামীকাল ভোর ৬টা পর্যন্ত         ১৫ আগস্ট ইতিহাসের নিষ্ঠুরতম রাজনৈতিক হত্যাকাণ্ড