রবিবার ১৭ শ্রাবণ ১৪২৮, ০১ আগস্ট ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আইনমন্ত্রী আনিসুল হক এমপির ঈদ শুভেচ্ছা বার্তা

আইনমন্ত্রী আনিসুল হক এমপির ঈদ শুভেচ্ছা বার্তা

অনলাইন ডেস্ক ॥ প্রিয় দেশবাসী কে ঈদ মোবারক জানিয়ে আেইনমন্ত্রী আনিসুল হক (এমপি) বলেছেন, এ বছর আমরা এমন এক কঠিন সময়ে পবিত্র ঈদ-উল-আজহা উদযাপন করতে যাচ্ছি, যখন দেশে কোভিড-১৯ এর সংক্রমণ ও মৃত্যুর হার উদ্বেগজনক।

বাংলাদেশের প্রায় ১৮ হাজার মানুষ ইতোমধ্যে করোনা ভাইরাসজনিত রোগে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। আমি তাদের সকলের বিদেহী আত্মার শান্তি কামনা করছি এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি।

আজকের এই পবিত্র দিনে আমি সকলের কাছে অনুরোধ জানাই, আপনারা মহান আল্লাহর কাছে প্রার্থনা করুন, তিনি যেন করোনা মহামারি থেকে মুক্তি দিয়ে আমাদেরকে স্বাভাবিক জীবনে ফিরে যাওয়ার তৌফিক দান করেন।

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা করোনা পরিস্থিতিকে মোকাবিলা করার জন্য কোভিড-১৯ এর টিকাদানসহ চিকিৎসা ব্যবস্থায় সর্বোচ্চ গুরুত্বারোপ করেছেন। এছাড়া দফায় দফায় লকডাউন ঘোষণা, দরিদ্র-অসহায় ও কর্মহীন মানুষের মাঝে অর্থ ও খাদ্যসামগ্রী বিতরণ সহ বিভিন্ন পদক্ষেপ নিচ্ছেন।

আপনারা অনুগ্রহ করে সরকার ঘোষিত স্বাস্থ্য বিধি মেনে পবিত্র ঈদ-এর আনুষ্ঠানিকতা পালন করবেন। যাতে কোন অসতর্কতায় আপনি নিজে কিংবা পরিবারের কোন সদস্য এ রোগে নতুন করে সংক্রমিত না হয়। এ বিষয়ে সজাগ থাকবেন।

আমি সকলের সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করছি। মহান আল্লাহ আমাদের হেফাজত করুন। "

শীর্ষ সংবাদ:
ঢাকায় শ্রমজীবী মানুষের ঢল ॥ দুপুর ১২টা পর্যন্ত চলবে গণপরিবহন         রামেক হাসপাতালে করোনায় আরও ১৮ জনের মৃত্যু         নীলফামারীতে করোনায় ১ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৮০         সামনে মহাবিপদ ॥ করোনা পরিস্থিতি নিয়ে আশঙ্কা বিশেষজ্ঞদের         কিছু বিদেশী মিডিয়া অসত্য সংবাদ পরিবেশন করছে ॥ তথ্যমন্ত্রী         ঢাকামুখী মানুষের ঢল         জাপান থেকে এসেছে আরও ৮ লাখ ডোজ টিকা         চালু হচ্ছে পুলিশের ‘বডি ওর্ন ক্যামেরা’         আঞ্চলিক নিরাপত্তার জন্য হুমকি হবে আফগানে তালেবান ক্ষমতা দখল         গৃহকর্মী নির্যাতনের অভিযোগে চিত্রনায়িকা একা আটক         গ্রামের মানুষও টিকার প্রস্তুতি নিচ্ছে         রবিবার দুপুর ১২টা পর্যন্ত চলবে গণপরিবহণও         রবিবার দুপুর পর্যন্ত চলবে লঞ্চ         করোনা ভাইরাসে আরও ২১৮ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৯৩৬৯         তৈরি পোশাক রফতানিতে বাংলাদেশের উপরে ভিয়েতনাম         দু’একদিনের মধ্যে অক্সফোর্ডের টিকার দ্বিতীয় ডোজ শুরু         অনিয়ম-দুর্নীতির বিরুদ্ধে সরকারের অবস্থান অত্যন্ত কঠোর         কেউ চাকরি হারাবেন না ॥ জনপ্রশাসন প্রতিমন্ত্রী         কিছু বিদেশি গণমাধ্যম সরকারের বিরুদ্ধে অসত্য সংবাদ দেয় ॥ তথ্যমন্ত্রী         ১ দিনে আরও ১৯৬ ডেঙ্গু রোগী হাসপাতালে ভর্তি