সোমবার ৫ আশ্বিন ১৪২৮, ২০ সেপ্টেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আইনমন্ত্রী আনিসুল হক এমপির ঈদ শুভেচ্ছা বার্তা

আইনমন্ত্রী আনিসুল হক এমপির ঈদ শুভেচ্ছা বার্তা

অনলাইন ডেস্ক ॥ প্রিয় দেশবাসী কে ঈদ মোবারক জানিয়ে আেইনমন্ত্রী আনিসুল হক (এমপি) বলেছেন, এ বছর আমরা এমন এক কঠিন সময়ে পবিত্র ঈদ-উল-আজহা উদযাপন করতে যাচ্ছি, যখন দেশে কোভিড-১৯ এর সংক্রমণ ও মৃত্যুর হার উদ্বেগজনক।

বাংলাদেশের প্রায় ১৮ হাজার মানুষ ইতোমধ্যে করোনা ভাইরাসজনিত রোগে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। আমি তাদের সকলের বিদেহী আত্মার শান্তি কামনা করছি এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি।

আজকের এই পবিত্র দিনে আমি সকলের কাছে অনুরোধ জানাই, আপনারা মহান আল্লাহর কাছে প্রার্থনা করুন, তিনি যেন করোনা মহামারি থেকে মুক্তি দিয়ে আমাদেরকে স্বাভাবিক জীবনে ফিরে যাওয়ার তৌফিক দান করেন।

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা করোনা পরিস্থিতিকে মোকাবিলা করার জন্য কোভিড-১৯ এর টিকাদানসহ চিকিৎসা ব্যবস্থায় সর্বোচ্চ গুরুত্বারোপ করেছেন। এছাড়া দফায় দফায় লকডাউন ঘোষণা, দরিদ্র-অসহায় ও কর্মহীন মানুষের মাঝে অর্থ ও খাদ্যসামগ্রী বিতরণ সহ বিভিন্ন পদক্ষেপ নিচ্ছেন।

আপনারা অনুগ্রহ করে সরকার ঘোষিত স্বাস্থ্য বিধি মেনে পবিত্র ঈদ-এর আনুষ্ঠানিকতা পালন করবেন। যাতে কোন অসতর্কতায় আপনি নিজে কিংবা পরিবারের কোন সদস্য এ রোগে নতুন করে সংক্রমিত না হয়। এ বিষয়ে সজাগ থাকবেন।

আমি সকলের সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করছি। মহান আল্লাহ আমাদের হেফাজত করুন। "

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২২৭৯২৩৮৮৭
আক্রান্ত
১৫৪১৩০০
সুস্থ
২০৪৬০৬২০৫
সুস্থ
১৪৯৮৬৫৪
শীর্ষ সংবাদ:
হস্ত ও কারুশিল্পে রোহিঙ্গা জীবন সমাজ সংস্কৃতি         নির্বাচন ও নির্বাচনী পরিবেশ বিনষ্টের জন্য বিএনপি প্রস্তুতি নিচ্ছে ॥ কাদের         ভারতে ইলিশ রপ্তানির অনুমতি ৫২ প্রতিষ্ঠান         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ২৬         দুর্গাপূজা উপলক্ষে ৩ কোটি টাকা অনুদান দিলেন প্রধানমন্ত্রী         সাংবাদিক নেতাদের ব্যাংক হিসাব তলবের চিঠি অপ্রত্যাশিত : স্বরাষ্ট্রমন্ত্রী         ডেঙ্গু : গত ২৪ ঘন্টায় ২৭৫ ডেঙ্গুরোগী হাসপাতালে ভর্তি         ‘যে কোনো সময় খালেদার মুক্তি বাতিল করতে পারে সরকার’         দুর্নীতির বিষয়ে সরকারের জিরো টলারেন্স নীতি ॥ ওবায়দুল কাদের         রাশিয়ায় বিশ্ববিদ্যালয়ে বন্দুক হামলায় নিহত অন্তত ৮         স্বাস্থ্যের সাবেক ডিজিসহ ৬ জনের বিরুদ্ধে দুদকের চার্জশিট         সুদিনের অপেক্ষায় ফুল ব্যবসায়ীরা         সাবমেরিন ইস্যুতে ব্রিটেনের সঙ্গে প্রতিরক্ষা বৈঠক বাতিল ফ্রান্সের         স্বাস্থ্যের গাড়িচালক মালেকের ১৫ বছর কারাদণ্ড         ১৬০ ইউনিয়ন ও ৯ পৌরসভায় ভোটগ্রহণ চলছে         কুমিল্লা-৭ আসনে নৌকার মাঝি ডা. প্রাণ গোপালকে বিজয়ী ঘোষণা         ‘ই-কমার্স রেগুলেটরি অথরিটি’ গঠন চেয়ে রিট         বাংলাদেশে বিনিয়োগে আগ্রহী সৌদি আরব         জাতিসংঘের ৭৬তম অধিবেশন ॥ নিউইয়র্কে পৌঁছেছেন প্রধানমন্ত্রী         দুর্ঘটনায় প্রাণ গেল জোহানেসবার্গের নতুন মেয়রের