রবিবার ১৭ শ্রাবণ ১৪২৮, ০১ আগস্ট ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মাধবদীতে আওয়ামী লীগের দুই গ্রুপে সংঘর্ষ, সাবেক কাউন্সিলরসহ গুলিবিদ্ধ ২

স্টাফ রিপোর্টার, নরসিংদী ॥ নরসিংদীর মাধবদীতে আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে প্রতিপক্ষের হামালায় পৌরসভার সাবেক কাউন্সিলরসহ ২ জন গুলিবিদ্ধসহ ৮ জন আহত হয়েছে। বুধবার রাত সাড়ে ৮টার দিকে মাধবদী পৌরসভার সামনে এ ঘটনা ঘটে।

জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জিএম তালেব হোসেন ও পুলিশ জানিয়েছেন, আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন ও ইউনিয়ন ও ওয়ার্ড কমিটি গঠন নিয়ে বুধবার মাধবদীর রমনী কমিউনিটি সেন্টারে মাধবদী থানা আওয়ামী লীগের কার্যকরী কমিটির মিটিং চলছিল। মিটিং চলাকালে মাধবদী পৌরসভার মেয়র হাজী মোশারফ হোসেন মিটিংএ উপস্থিত হয়। ওই মিটিং এ মেয়রকে কেন দাওয়াত দেয়া হয়নি তা নিয়ে উপস্থিত নেত্রীবৃন্দের সঙ্গে বাগবিত-া হয়। পরে সেখান থেকে মেয়র চলে যায়। মেয়র ও তার সমর্থরা যাওয়ার সময় ছাত্রলীগের সভাপতি মাসুদ মেয়র সমর্থকদের কটূক্তি করেন। এ নিয়ে দুই গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও হাতাহাতির ঘটনা ঘটে। এরই প্রতিবাদে পৌর সভার সাবেক কমিশনার আনোয়ার হোসেন ও তার ভাই পৌরসভার সাবেক কমিশনার, থানা ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ জাকারিয়া ও তাদের সমর্থকরা মিছিল বের করে। মিছিলটি পৌরসভা সংলগ্ন রাঁধুনি রেস্টুরেন্টের সামনে এলে দুই পক্ষের সমর্থকরা সংঘর্ষে জড়িয়ে পড়ে। এসময় বেশ কয়েক রাউন্ড গুলিবর্ষণ করা হয়। এতে পৌরসভার সাবেক কমিশনার, থানা ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ জাকারিয়া ও আবু কালাম নামে দুই জন গুলিবিদ্ধসহ ৮ জন আহত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিবেশ নিয়ন্ত্রণে আনে। পরে আহতদের নরসিংদী সদর হাসপাতালে নেয়া হয়।

শীর্ষ সংবাদ:
সামনে মহাবিপদ ॥ করোনা পরিস্থিতি নিয়ে আশঙ্কা বিশেষজ্ঞদের         কিছু বিদেশী মিডিয়া অসত্য সংবাদ পরিবেশন করছে ॥ তথ্যমন্ত্রী         ঢাকামুখী মানুষের ঢল         জাপান থেকে এসেছে আরও ৮ লাখ ডোজ টিকা         চালু হচ্ছে পুলিশের ‘বডি ওর্ন ক্যামেরা’         আঞ্চলিক নিরাপত্তার জন্য হুমকি হবে আফগানে তালেবান ক্ষমতা দখল         গৃহকর্মী নির্যাতনের অভিযোগে চিত্রনায়িকা একা আটক         গ্রামের মানুষও টিকার প্রস্তুতি নিচ্ছে         রবিবার দুপুর ১২টা পর্যন্ত চলবে গণপরিবহণও         রবিবার দুপুর পর্যন্ত চলবে লঞ্চ         করোনা ভাইরাসে আরও ২১৮ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৯৩৬৯         তৈরি পোশাক রফতানিতে বাংলাদেশের উপরে ভিয়েতনাম         দু’একদিনের মধ্যে অক্সফোর্ডের টিকার দ্বিতীয় ডোজ শুরু         অনিয়ম-দুর্নীতির বিরুদ্ধে সরকারের অবস্থান অত্যন্ত কঠোর         কেউ চাকরি হারাবেন না ॥ জনপ্রশাসন প্রতিমন্ত্রী         কিছু বিদেশি গণমাধ্যম সরকারের বিরুদ্ধে অসত্য সংবাদ দেয় ॥ তথ্যমন্ত্রী         ১ দিনে আরও ১৯৬ ডেঙ্গু রোগী হাসপাতালে ভর্তি         গৃহকর্মী নির্যাতনের অভিযোগে অভিনেত্রী একা আটক         ‘লজ্জা পরিহার করে নিজ বাসাবাড়ি পরিষ্কার করতে হবে’         প্রবাসে মুক্তিযুদ্ধের সংগঠকদের অবদান জাতি কখনো ভুলতে পারবে না