বুধবার ৭ আশ্বিন ১৪২৮, ২২ সেপ্টেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

উত্তরায় বাসা থেকে ব্যবসায়ীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

  • লেগুনা উল্টে স্ত্রী নিহত

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর উত্তরায় এক ব্যবসায়ী আত্মহত্যা করেছে। এদিকে পুরান ঢাকার ওয়ারীতে যাত্রীবাহী লেগুনা উল্টে এক নারী নিহত হয়েছেন। অন্যদিকে যাত্রাবাড়ীতে ৩০ হাজার পিস ইয়াবাসহ চার মাদক কারবারিকে গ্রেফতার করা হয়েছে। এছাড়া মাদক বিক্রি ও সেবনের অভিযোগে ৫০ জনকে গ্রেফতার করা হয়েছে।

সূত্র জানায়, রাজধানীর উত্তরায় আসলাম আহমেদ (৬১) নামে এক ব্যবসায়ীর ঝুলন্ত মরদেহ উদ্ধার হয়েছে। বুধবার ভোরে পুলিশ উত্তরা ৩ নম্বর সেক্টর ২০ নম্বর ভবনের পঞ্চমতলার একটি কক্ষ থেকে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ মর্গে পাঠায়। নিহতের পরিবারের দাবি, জানালার গ্রিলের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে তিনি আত্মহত্যা করেছেন।

লেগুনা উল্টে এক নারীর মৃত্যু ॥ পুরান ঢাকার ওয়ারীতে যাত্রীবাহী লেগুনা উল্টে সুমাইয়া আক্তার (১৯) নামে এক নারী নিহত হয়েছে। তিনি ওই লেগুনাচালক শাকিলের স্ত্রী। তাদের গ্রামের বাড়ি নারায়ণগঞ্জের আড়াইহাজার থানার নয়নাবাদ গ্রামে। পুরানো ঢাকার গে-ারিয়ার ঘুণ্টিঘর এলাকায় থাকতেন তারা।

স্বামীর পর এবার স্ত্রী ইয়াবাসহ গ্রেফতার ॥ রাজধানীর যাত্রাবাড়ীতে স্বামীর পর এবার ইয়াবাসহ লাভলী আক্তার (২৮) ও তিন মাদক কারবারিকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। গ্রেফতারকৃত অন্যরা হলো মোঃ ইমন শেখ (২১), মোঃ স্বপন বেপারী (৩৮) ও মোঃ সানাউল্লা খান ওরফে বাবু (২৮)। এ সময় তাদের কাছ থেকে ৩০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। এছাড়াও ইয়াবা বহনে ব্যবহৃত একটি মাইক্রোবাস জব্দ করা হয়েছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে যাত্রাবাড়ী থানায় মামলা হয়েছে।

মাদক বিক্রি ও সেবন- ৫০ জনকে গ্রেফতার ॥ রাজধানীতে মাদক বিক্রি ও সেবনের অভিযোগে ৫০ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৩৭টি মামলা দায়ের করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
পারস্পরিক সহযোগিতা বাড়াতে বাংলাদেশ-কুয়েত রোডম্যাপ         ‘প্রধানমন্ত্রীর এসডিজি অগ্রগতি পুরস্কার অর্জন দেশের ইতিহাসে মাইলফলক'         ধামরাইয়ে তেলবাহী ট্রাকের ধাক্কায় বাস উল্টে খাদে, আহত ১০         অস্ট্রেলিয়ায় ৬ মাত্রার ভূমিকম্প         ৬ অক্টোবর অনুষ্ঠিত হবে বিসিবি নির্বাচন         সারাদেশে বাড়তে পারে বৃষ্টি         সাবমেরিন বিতর্ক ॥ ফ্রান্সের পাশে দাঁড়াল ইইউ         ডেঙ্গু নিয়ন্ত্রণে রাখতে সক্ষম হয়েছি ॥ তাপস         নড়াইলে মাদক মামলায় এক নারীর যাবজ্জীবন কারাদণ্ড         বাবা-মাকে প্রশিক্ষণ দিয়েই অটিজম ঠেকানো সম্ভব ॥ গবেষণা         বাংলাদেশে মার্কিন বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর         জামিন চেয়ে হাইকোর্টে ‘শিশুবক্তা’ রফিকুল         ২০ বিশ্ববিদ্যালয়ে গুচ্ছভর্তি পরীক্ষা শুরু ১৭ অক্টোবর         ঝিনাইদহে করোনা উপসর্গে ১ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ১৭         বনানীতে কাভার্ডভ্যানের ধাক্কায় যুবক নিহত         যুক্তরাষ্ট্র থেকে আরও ৮৯ লাখ টিকার বরাদ্দ পেল বাংলাদেশ         মেয়েরা শিক্ষিত হতে পারবে না, এমন ধারণা স্রেফ অনৈসলামিক॥ ইমরান খান         জলবায়ু ইস্যুতে জোরালো পদক্ষেপের আহ্বান প্রধানমন্ত্রীর         কুয়েত ও সুইডেনের প্রধানমন্ত্রীর সঙ্গে শেখ হাসিনার বৈঠক         জাতিসংঘের বৈঠকে এসে ব্রাজিলের স্বাস্থ্যমন্ত্রী করোনায় আক্রান্ত হয়েছেন