রবিবার ১৭ শ্রাবণ ১৪২৮, ০১ আগস্ট ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

উত্তরায় বাসা থেকে ব্যবসায়ীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

  • লেগুনা উল্টে স্ত্রী নিহত

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর উত্তরায় এক ব্যবসায়ী আত্মহত্যা করেছে। এদিকে পুরান ঢাকার ওয়ারীতে যাত্রীবাহী লেগুনা উল্টে এক নারী নিহত হয়েছেন। অন্যদিকে যাত্রাবাড়ীতে ৩০ হাজার পিস ইয়াবাসহ চার মাদক কারবারিকে গ্রেফতার করা হয়েছে। এছাড়া মাদক বিক্রি ও সেবনের অভিযোগে ৫০ জনকে গ্রেফতার করা হয়েছে।

সূত্র জানায়, রাজধানীর উত্তরায় আসলাম আহমেদ (৬১) নামে এক ব্যবসায়ীর ঝুলন্ত মরদেহ উদ্ধার হয়েছে। বুধবার ভোরে পুলিশ উত্তরা ৩ নম্বর সেক্টর ২০ নম্বর ভবনের পঞ্চমতলার একটি কক্ষ থেকে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ মর্গে পাঠায়। নিহতের পরিবারের দাবি, জানালার গ্রিলের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে তিনি আত্মহত্যা করেছেন।

লেগুনা উল্টে এক নারীর মৃত্যু ॥ পুরান ঢাকার ওয়ারীতে যাত্রীবাহী লেগুনা উল্টে সুমাইয়া আক্তার (১৯) নামে এক নারী নিহত হয়েছে। তিনি ওই লেগুনাচালক শাকিলের স্ত্রী। তাদের গ্রামের বাড়ি নারায়ণগঞ্জের আড়াইহাজার থানার নয়নাবাদ গ্রামে। পুরানো ঢাকার গে-ারিয়ার ঘুণ্টিঘর এলাকায় থাকতেন তারা।

স্বামীর পর এবার স্ত্রী ইয়াবাসহ গ্রেফতার ॥ রাজধানীর যাত্রাবাড়ীতে স্বামীর পর এবার ইয়াবাসহ লাভলী আক্তার (২৮) ও তিন মাদক কারবারিকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। গ্রেফতারকৃত অন্যরা হলো মোঃ ইমন শেখ (২১), মোঃ স্বপন বেপারী (৩৮) ও মোঃ সানাউল্লা খান ওরফে বাবু (২৮)। এ সময় তাদের কাছ থেকে ৩০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। এছাড়াও ইয়াবা বহনে ব্যবহৃত একটি মাইক্রোবাস জব্দ করা হয়েছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে যাত্রাবাড়ী থানায় মামলা হয়েছে।

মাদক বিক্রি ও সেবন- ৫০ জনকে গ্রেফতার ॥ রাজধানীতে মাদক বিক্রি ও সেবনের অভিযোগে ৫০ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৩৭টি মামলা দায়ের করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
সামনে মহাবিপদ ॥ করোনা পরিস্থিতি নিয়ে আশঙ্কা বিশেষজ্ঞদের         কিছু বিদেশী মিডিয়া অসত্য সংবাদ পরিবেশন করছে ॥ তথ্যমন্ত্রী         ঢাকামুখী মানুষের ঢল         জাপান থেকে এসেছে আরও ৮ লাখ ডোজ টিকা         চালু হচ্ছে পুলিশের ‘বডি ওর্ন ক্যামেরা’         আঞ্চলিক নিরাপত্তার জন্য হুমকি হবে আফগানে তালেবান ক্ষমতা দখল         গৃহকর্মী নির্যাতনের অভিযোগে চিত্রনায়িকা একা আটক         গ্রামের মানুষও টিকার প্রস্তুতি নিচ্ছে         রবিবার দুপুর ১২টা পর্যন্ত চলবে গণপরিবহণও         রবিবার দুপুর পর্যন্ত চলবে লঞ্চ         করোনা ভাইরাসে আরও ২১৮ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৯৩৬৯         তৈরি পোশাক রফতানিতে বাংলাদেশের উপরে ভিয়েতনাম         দু’একদিনের মধ্যে অক্সফোর্ডের টিকার দ্বিতীয় ডোজ শুরু         অনিয়ম-দুর্নীতির বিরুদ্ধে সরকারের অবস্থান অত্যন্ত কঠোর         কেউ চাকরি হারাবেন না ॥ জনপ্রশাসন প্রতিমন্ত্রী         কিছু বিদেশি গণমাধ্যম সরকারের বিরুদ্ধে অসত্য সংবাদ দেয় ॥ তথ্যমন্ত্রী         ১ দিনে আরও ১৯৬ ডেঙ্গু রোগী হাসপাতালে ভর্তি         গৃহকর্মী নির্যাতনের অভিযোগে অভিনেত্রী একা আটক         ‘লজ্জা পরিহার করে নিজ বাসাবাড়ি পরিষ্কার করতে হবে’         প্রবাসে মুক্তিযুদ্ধের সংগঠকদের অবদান জাতি কখনো ভুলতে পারবে না