বৃহস্পতিবার ১০ আষাঢ় ১৪২৮, ২৪ জুন ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মহেশপুর সীমান্তে নারী-শিশুসহ আটক ১০

নিজস্ব সংবাদদাতা, ঝিনাইদহ, ১১ জুন ॥ মহেশপুর সীমান্ত দিয়ে অবৈধভাবে ভারতে যাওয়ার সময় ১০ জনকে আটক করেছে ৫৮ বিজিবি। শুক্রবার সকালে সীমান্তের যাদবপুর এলাকা থেকে তাদের আটক করা হয়। আটককৃতদের মধ্যে ৪ নারী, ৪ শিশু ও ২ জন পুরুষ রয়েছে। আটককৃত ব্যক্তিরা হলো যশোর কোতোয়ালি থানার বালিয়াডাঙ্গা গ্রামের মৃত আক্তার শেখের ছেলে মোঃ মিঠু হোসেন (২৬), তার স্ত্রী ফজিলা খাতুন (২১), মেয়ে মোছাঃ রাবেয়া আক্তার (০৫), খুলনা জেলার ফুলতলা থানার বানিয়া পুকুর গ্রামের মৃত তুষার কান্তী সরকারের স্ত্রী শ্রাবনী সরকার (৪৭), নড়াইল জেলার কালিয়া থানার যাদবপুর গ্রামের কাকা মিয়া মোল্লার ছেলে মোঃ আলম মোল্লা (২২), একই থানার মহিষখোলা গ্রামের শামীম মোল্লার স্ত্রী রোকসানা বেগম (২৬) তার ছেলে নুর মোহাম্মদ মোল্লা (০৭) এবং নুর নবী মোল্লা (০২), একই গ্রামের মিন্টু মোল্লার স্ত্রী মোছাঃ আফসানা আক্তার মিম (২২), তার ছেলে মোঃ মিনহাজুল ইসলাম (০২)।

মহেশপুর ৫৮ বিজিবির সহকারী উপপরিচালক মোহাম্মদ নজরুল ইসলাম জানান, নিজস্ব গোয়েন্দা তথ্যে ভিত্তিতে তারা সীমান্ত এলাকায় অভিযান চালায়। সেসময় যাদবপুর বেতবাড়িয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পাশ থেকে ১০ জনকে আটক করা হয়। আটককৃতদের অবৈধভাবে বাংলাদেশ হতে ভারতে প্রবেশের চেষ্টা করার অপরাধে পাসপোর্ট অধ্যাদেশ ১৯৭৩ এর ১১(১)(গ) ধারায় ঝিনাইদহের মহেশপুর থানায় মামলা দায়ের ও সোপর্দ করা হয়েছে।

সাতক্ষীরা সীমান্তে আটক ৩

স্টাফ রিপোর্টার সাতক্ষীরা থেকে জানান, ভারত থেকে অবৈধ পথে দেশে প্রবেশের সময় সাতক্ষীরা সীমান্ত থেকে একই পরিবারের তিন বাংলাদেশী নাগরিককে আটক করেছে বিজিবি। বৃহস্পতিবার রাতে সদর উপজেলার ভোমরা সীমান্ত থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন খুলনা জেলার কয়রা উপজেলার পাটনাখালি গ্রামের মহাদেব মন্ডলের ছেলে ক্ষীতিশ মন্ডল (৩৫), তার স্ত্রী মুক্তা মন্ডল (২৬) ও শিশু কন্যা প্রেমা মন্ডল (১০)।

শীর্ষ সংবাদ:
করোনা : গত ২৪ ঘণ্টায় মৃত্যু ৮১         যেন সার্কাসের ক্লাউনরা বক্তব্য রাখছেন, বিএনপিকে কাদের         দেশে চীনের নতুন এক টিকার মানবদেহে পরীক্ষামূলক প্রয়োগের অনুমতি         জেনারেল র‌্যাংক ব্যাজ পরানো হলো নতুন সেনাপ্রধানকে         নারী ও শিশু পাচারে কাউকে ছাড় দেয়া হবে না ॥ বিজিবি মহাপরিচালক         বাংলাদেশে করোনা টিকা উৎপাদনে আন্তর্জাতিক সহায়তা চাইলেন পররাষ্ট্রমন্ত্রী         কৃষি মন্ত্রণালয়ের এডিপি বাস্তবায়ন ৭৬ শতাংশ         ‘ওভারনাইট বান্দরবান পাঠিয়ে দেব’ বিজ্ঞাপন বন্ধের নির্দেশ         খুলনা বিভাগে ২৪ ঘন্টায় আরও ২০ জনের প্রাণ ঝড়লো         চুয়াডাঙ্গায় শতভাগ করোনা শনাক্ত, মৃত্যু দুই জনের         রমনা বটমূলে বোমা হামলা ॥ ডেথ রেফারেন্স ও আপিল শুনানি ২৪ অক্টোবর         রাজশাহীতে করোনায় একদিনে সর্বোচ্চ আরও ১৮ জনের মৃত্যুর রেকর্ড         ভারতে ফের করোনাভাইরাসে দৈনিক শনাক্ত ও মৃত্যু বাড়ল         কঠোর লকডাউনেও দিনাজপুরে করোনায় মৃত্যু বাড়ছে, গত ২৪ ঘণ্টায় শনাক্তের হার ৪৮.৭৮         আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে তিন ম্যাচের সিরিজ চায় কোহলি         সব বিভাগে বৃষ্টিপাত হবার সম্ভাবনা         ‘স্ট্রবেরি মুন’ দেখা যাবে আজ         ঝিনাইদহে করোনায় ৩ জনের মৃত্যু, নতুন করে আক্রান্ত ৭৩         তিন পার্বত্য জেলায় ১৪২ প্রাথমিক বিদ্যালয় জাতীয়করণের সুপরিশ         ঢাকার সব বার ও ক্লাবে নিষিদ্ধ হচ্ছেন পরীমনি