বুধবার ৯ আষাঢ় ১৪২৮, ২৩ জুন ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সীতাকুন্ডে পৃথক ঘটনায় গৃহবধুসহ ২লাশ উদ্ধার

সীতাকুন্ডে পৃথক ঘটনায় গৃহবধুসহ ২লাশ উদ্ধার

নিজস্ব সংবাদদাতা, সীতাকুন্ড, চট্টগ্রাম ॥ চট্টগ্রামের সীতাকুন্ড পৃথক ঘটনায় এক গৃহবধুসহ দুইটি লাশ উদ্ধার করেছে মডেল থানা পুলিশ।

বৃহস্পতিবার দুপুরে উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের কেশবপুর ও সকালে সলিমপুর ইউনিয়নে ওভারব্রীজ ফকিরহাট ফকির পাড়া থেকে গলায় ফাঁস দেওয়া এক ব্যবসায়ীর লাশ উদ্ধার করেন পুলিশ।

জানা যায়,বৃহস্পতিবার দুপুরে উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের কেশবপুর এলাকায় সোনিয়া আক্তার(২৪)নামে এক গৃহবধুর লাশ উদ্ধার করেছে মডেল থানা পুলিশ।

নিহত গৃহবধু উপজেলার সোনাইছড়ি কেশবপুর এলাকার ক্ষবিউল হকের কন্যা ও স্বামী জেলা ও থানা চাঁপাইনবাবগঞ্জ বালিয়াডাঙ্গা এলাকার আনারুল ইসলামের পুত্র আবুজার গিফারী। দীর্ঘ ৯মাস স্বামী-স্ত্রী এক সাথে স্থানীয় জহুর মেম্বারের ভাড়া ঘরে থাকলেও বর্তমানে পলাতক রয়েছেন।

গত আট মাস আগে সোনিয়া সাথে নিজের পছন্দমতে বিবাহ বন্ধনে আবদ্ধ হন সোনিয়া ও আবজার গিফারী। কয়েকদিন আগে সোনিয়া অসুস্থ হয়ে পড়লে বাপের বাড়িতে বেড়াতে আসে এবং চিকিৎসার জন্য খরচের টাকা নিয়ে যান। এরপর পরিবারের সাথে কোন রকম যোগাযোগ হয়নি।

সকালে গর থেকে পঁচা গন্ধ বের হলে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে ফ্লোর থেকে গলিত সোনিয়ার লাশ উদ্ধার করেন। প্রাথমিক ভাবে পুলিশ ধারণা করছে নিহতের স্বামী গলা টিপে স্ত্রীকে হত্যা করে পালিয়ে যায়।

অপর দিকে উপজেলার সলিমপুর ওভারব্রীজ ফকিরহাট ফকির বাড়ি এলাকায় নজির আহাম্মদ কন্ট্রাক্টারের ভাড়া বাসা থেকে মো.সাহাব উদ্দিন(৩২)নামে এক ব্যবসায়ীর গলায় ফাঁস দেওয়া লাশ উদ্ধার করেছে ফৌজদার পুলিশ।

উদ্ধারকৃত ব্যবসায়ী চট্টগ্রাম জেলার চন্দ্রনাইশ থানার সাতবারিয়া ইউনিয়নের আহাম্মদ আলীর পুত্র। সে দীর্ঘ ৩ বছর ধরে ড্রাম ট্রাক,এস্কেভেটর ব্যবসার সুবাধে সলিমপুর এলাকায় ভাড়া বাসায় থাকতেন।

বৃহস্পতিবার সকালে বাড়ির মালিক বিল্ডিয়ের ছাদে গেলে জানালার ফাঁক দিয়ে ফ্যানের সাথে ঝুলন্ত লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দিলে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে সুরতহাল রিপোর্টের জন্য চমেক মর্গে প্রেরণ করেন।

এ বিষয়ে জানতে চাইলে সীতাকুন্ড মডেল থানার ওসি (তদন্ত)সুমন বনিক ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,“আমরা গৃহবধু ও ব্যবসায়ীর গলায় ফাঁস দেওয়া লাশগুলো উদ্ধার করে সুরতহাল রিপোর্টের জন্য চমেক মর্গে প্রেরণ করেছি।

প্রাথমিকভাবে ধারণা করছি,নিহত গৃহবধুর স্বামী স্ত্রী গলা টিপে হত্যা করে পালিয়েছে এবং ব্যবসায়ীক টানাপোড়নে পড়ে আত্মহত্যা করতে পারে। তারপর আমরা দুটি বিষয় তদন্ত করছি,তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা নিব বলে তিনি জানান।”

শীর্ষ সংবাদ:
করোনা ভাইরাস ॥ টিকা কিনতে বাংলাদেশকে ৯৪ কোটি ডলার দিচ্ছে এডিবি         বঙ্গবন্ধু ৩ বার, শেখ হাসিনা ৯ বার আ.লীগের সভাপতি নির্বাচিত হয়েছেন         “আজকের অঙ্গীকার মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী ও সাম্প্রদায়িক শক্তির মূলোৎপাটন”         খুলনা বিভাগে করোনায় ২৪ ঘন্টায় রেকর্ড মৃত্যু ৩২ জনের         দুর্ভিক্ষের মুখে বিশ্বের চার কোটির বেশি মানুষ ॥ ডব্লিউএফপি         বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা         রাজশাহীতে করোনায় আরও ১৬ জনের মৃত্যু         খুলনার সরকারী ও বেসরকারী হাসপাতালে আরও ১৩ জনের মৃত্যু         ঝিনাইদহে গত ২৪ ঘন্টায় করোনায় ৮ জনের মৃত্যু, শনাক্ত ১১৭         ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকীতে বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন         চাঁপাইনবাবগঞ্জে আম চাষীদের জিম্মি করে ৫০ কেজিতে আমের মণ         ঐতিহাসিক ‘পলাশী ট্র্যাজেডি’ দিবস আজ         খাশুগজির হত্যাকারীরা ছিল যুক্তরাষ্ট্রে প্রশিক্ষিত         ফের বাড়তে পারে বৃষ্টি         রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৪৮         দিনাজপুরে ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু ২, আক্রান্ত ১১০         ভারতে করোনায় আক্রান্তের সংখ্যা ৩ কোটি ছাড়াল         করোনা মহামারিতেও বিশ্বে অর্ধ কোটির বেশি মানুষ মিলিওনিয়ার হয়েছেন         স্কটল্যান্ডকে হারিয়ে শেষ ষোলোতে ক্রোয়েশিয়া         করোনার এই সময়ে ফুলের স্নিগ্ধ রূপ-সুরভীতে ছন্দময় রাজশাহীনগরী