মঙ্গলবার ১ আষাঢ় ১৪২৮, ১৫ জুন ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সাকিবকাণ্ডে দুঃখ প্রকাশ করে শাস্তি এড়াল মোহামেডান

সাকিবকাণ্ডে দুঃখ প্রকাশ করে শাস্তি এড়াল মোহামেডান

অনলাইন রিপোর্টার ॥ দুঃখ প্রকাশ করে শাস্তি এড়িয়েছে মোহামেডান। জৈব সুরক্ষাবলয় ভাঙার অভিযোগে ক্রিকেট কমিটি অব ঢাকা মেট্রোপলিস (সিসিডিএম) শোকজ করেছিল মোহামেডানকে। কারণ দর্শানোর নোটিশের জবাবে সাকিব আল হাসানের মোহামেডান দুঃখ প্রকাশ করেছে। সিসিডিএম এর পর আর শাস্তির পথে হাঁটেনি।

ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) চলতি আসরে মোহামেডান স্পোর্টিং ক্লাবের নেতৃত্ব দিচ্ছেন সাকিব আল হাসান। দেশসেরা এ ক্রিকেটারসহ মোহামেডানের কয়েকজনের বিপক্ষে জৈব সুরক্ষাবলয় ভাঙার অভিযোগ ওঠে।

গত ৪ জুন মোহামেডানের অনুশীলনে জৈব সুরক্ষাবলয় ভাঙার ঘটনাটি ঘটে। সেদিন মিরপুর শেরেবাংলা জাতীয় স্টেডিয়ামে অনুশীলন করতে আসেন মোহামেডান অধিনায়ক সাকিব। তার সঙ্গে ছিলেন কোচ মেহরাব হোসেন, ম্যানেজার সাজ্জাদ আহমেদ ও কয়েকজন নেট বোলার। ওই ঘটনায় ক্ষুব্ধ সিসিডিএম।

যা নিয়ে হইচই পড়ে যায়। বিষয়টি গুরুত্বের সঙ্গে নিয়ে তদন্ত করে মোহামেডান ক্লাবকে কারণ দর্শানোর নোটিশ দেয় সিসিডিএম।

সেদিন ঘটনার প্রসঙ্গে সিসিডিএমের সদস্য সচিব আলী হোসেন বলেছিলেন, আমরা মোহামেডানকে চিঠি দিয়েছি। তাদের দুদিনের সময় দেওয়া হয়েছে চিঠির উত্তর দেওয়ার জন্য। জবাব পাওয়ার পর আমরা পরবর্তী পদক্ষেপ নেব। সিসিডিএম, বিসিবি নিজেদের মতো করে ব্যবস্থা নেবে।

চিঠির জবাবে দুঃখ প্রকাশ করে এমন ঘটনার পুনরাবৃত্তি আর ঘটবে না বলে জানিয়েছে মোহামেডান। এভাবেই ঝামেলা ও শাস্তি দুটোই এড়াল সাকিবের দল।

শীর্ষ সংবাদ:
ব্যবহারে অনুমোদন পেল জানসেনের টিকা         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৫০, নতুন শনাক্ত ৩,৩১৯         ‘যুগের সঙ্গে তালমিলিয়ে স্পেশাল সিকিউরিটি ফোর্স প্রশিক্ষিত হবে’         'এবারের এসএসসি-এইচএসসি পরীক্ষা নির্ভর করছে করোনা পরিস্থিতির ওপর'         ‘প্রকৃত আলেম’ নয়, অপরাধীদের গ্রেফতার করা হচ্ছে ॥ ধর্মপ্রতিমন্ত্রী         পরীমনি : মাদক মামলায় নাসির ও অমি ৭ দিনের রিমান্ডে         জঙ্গি-সন্ত্রাসীদের নিয়ে অপপ্রচার চালাচ্ছে বিএনপি : ইনু         ‘হজ ও ওমরাহ ব্যবস্থাপনা বিল-২০২১’ সংসদে পাস         পুলিশ বন্ধুসুলভ আচরণ করেছে : চিত্রনায়িকা পরীমণি         সিলেটের জকিগঞ্জে নতুন গ্যাসকূপের সন্ধান         রোহিঙ্গাকে এনআইডি প্রদানের দায়ে সাবেক কাউন্সিলরসহ ৬ জনের বিরুদ্ধে মামলা         জাবির দর্শন বিভাগের ৬ শিক্ষকের নিয়োগ আপাতত স্থগিতের নির্দেশ         জামালপুরের কামালপুর সীমান্তে ভারতীয় নাগরিক আটক         গ্রাহকদের উপর ব্যাংকগুলো বিভিন্ন চার্জ নির্ধারণ করে দিয়েছে কেন্দ্রীয় ব্যাংক         আরেক টিকটক হৃদয় গ্রেফতার         পানি উন্নয়ন বোর্ড মেডিক্যাল সেন্টার উদ্বোধন         গার্ড অব অনারে নারী থাকা নিয়ে আপত্তি ॥ জাতীয় সংসদে ক্ষোভ প্রকাশ         নিউইয়র্কে বঙ্গবন্ধু লাউঞ্জ উদ্বোধন করলেন পররাষ্ট্রমন্ত্রী         ৩৩ চ্যালেঞ্জ ॥ উন্নয়নশীল দেশের মর্যাদার পথে         ঝালকাঠিতে করোনা ভাইরাসের প্রভাব হঠাৎ করে বৃদ্ধি পাচ্ছে