বুধবার ৯ আষাঢ় ১৪২৮, ২৩ জুন ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রঙ বাংলাদেশের ‘পণ্যভিত্তিক অনলাইন উৎসব’

রঙ বাংলাদেশের ‘পণ্যভিত্তিক অনলাইন উৎসব’

প্রতিকূল এই সময়ে ঘরে বসে পণ্য কিনতে ক্রেতা সাধারণ অভ্যস্ত হয়ে উঠেছে ধীরে ধীরে। আর সেটা সুলভ মূল্যে পেলে তো কথাই নেই। এই সুযোগ নিয়ে এসেছে রঙ বাংলাদেশ তাদের নতুন ক্যাম্পেইন ‘পণ্যভিত্তিক অনলাইন উৎসব’।

এই অনলাইন উৎসবে ৫০% সাশ্রয়ী দামে বিপুল পরিমাণ বাছাই করা সামগ্রী থাকছে রঙ বাংলাদেশের ওয়েবসাইট ও ফেসবুক পেজে। আগামী ২৫ মে থেকে ১১ জুন ২০২১ পর্যন্ত চলবে আইটেমভিত্তিক স্লট ভাগ করা ১৮ দিনের এই উৎসব। ‘পণ্যভিত্তিক অনলাইন উৎসব’ থেকে কিনতে এবং হোম ডেলিভারি সুবিধা পেতে ভিজিট করুন : অথবা ঘুরে আসুুন ফেসবুক পেজে। যে কোন প্রয়োজনে ফোন করুন হোয়াটস্অ্যাপ ০১৭৭৭৭৪৪৩৪৪ অথবা ০১৭৯৯৯৯৮৮৭৭ নম্বরে। সঙ্গে নেয়া হয়েছে স্বাস্থ্য সচেতনতার সব ব্যবস্থা, অর্ডার করা ‘রঙ বাংলাদেশ’-এর পণ্য সম্পূর্ণ সুরক্ষায় সময়মতো পৌঁছে যাবে আপনার ঘরে।

শীর্ষ সংবাদ:
বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা         দুর্ভিক্ষের মুখে বিশ্বের চার কোটির বেশি মানুষ ॥ ডব্লিউএফপি         বঙ্গবন্ধু ৩ বার, শেখ হাসিনা ৯ বার আ.লীগের সভাপতি নির্বাচিত হয়েছেন         “আজকের অঙ্গীকার মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী ও সাম্প্রদায়িক শক্তির মূলোৎপাটন”         রাজশাহীতে করোনায় আরও ১৬ জনের মৃত্যু         খুলনার সরকারী ও বেসরকারী হাসপাতালে আরও ১৩ জনের মৃত্যু         ঝিনাইদহে গত ২৪ ঘন্টায় করোনায় ৮ জনের মৃত্যু, শনাক্ত ১১৭         চাঁপাইনবাবগঞ্জে আম চাষীদের জিম্মি করে ৫০ কেজিতে আমের মণ         ফের বাড়তে পারে বৃষ্টি         রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৪৮         দিনাজপুরে ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু ২, আক্রান্ত ১১০         ভারতে করোনায় আক্রান্তের সংখ্যা ৩ কোটি ছাড়াল         করোনা মহামারিতেও বিশ্বে অর্ধ কোটির বেশি মানুষ মিলিওনিয়ার হয়েছেন         স্কটল্যান্ডকে হারিয়ে শেষ ষোলোতে ক্রোয়েশিয়া         করোনার এই সময়ে ফুলের স্নিগ্ধ রূপ-সুরভীতে ছন্দময় রাজশাহীনগরী         সব রেকর্ড ভেঙে দিনাজপুরে করোনা শনাক্ত হার ৮১ শতাংশ ছাড়াল         এসএসসি ও এইচএসসি পরীক্ষার বিষয়ে সিদ্ধান্ত শীঘ্রই ॥ শিক্ষামন্ত্রী         ঢাকার ৭১ ও চট্টগ্রামের ৫৫ ভাগ মানুষের শরীরে এ্যান্টিবডি         বৈশ্বিক সহযোগিতা আরও বৃদ্ধির তাগিদ প্রধানমন্ত্রীর         ‘হরিবোল শব্দে বহু মৃতব্যক্তিকে লইয়া যাইতে দেখিতাম’