বৃহস্পতিবার ১১ আষাঢ় ১৪২৮, ২৪ জুন ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

চাঁদপুরে গলায় ফাঁস দিয়ে অটোবাইক চালকের আত্মহত্যা

চাঁদপুরে গলায় ফাঁস দিয়ে অটোবাইক চালকের আত্মহত্যা

নিজস্ব সংবাদদাতা, চাঁদপুর ॥ চাঁদপুর শহরের পুরান বাজারে গলায় ফাঁস লাগিয়ে সেলিম (৪৫) নামে এক অটোবাইক চালক আত্মহত্যা করেছে। সোমবার ভোর সাড়ে ৬টার দিকে পুরান বাজার ৩ নং কয়লাঘাটস্থ সরকারি শ্রম কল্যান কেন্দ্র সংলগ্ন নদীপাড়স্থ একটি অটো রাখার গ্যারেজে এই ঘটনা ঘটে।

নিহত সেলিমের বাড়ি রংপুর জেলায়। শিশু বয়সে সে ভবঘুরে হিসাবে পুরাণ বাজার মমফ্যাক্টরী কলোনি এলাকায় বড় হয়েছে। সেখানেই জনৈক সিরাজ সরদার এর মেয়ে সীমাকে বিয়ে করে। তার দুটি সন্তান রয়েছে। একই এলাকার মেরকাটিজ রোড ঢালী বাড়িতে ভাড়া বাসায় বসবাস করত।

খবর পেয়ে বেলা ১১টার দিকে পুরানবাজার ফাঁড়ি পুলিশ ও চাঁদপুর সদর মডেল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে সুরুতহাল তৈরি করে ময়না তদন্তের জন্য মরদেহ মর্গে প্রেরণ করেন।

নিহত সেলিম এর স্ত্রী সীমা জানান, সকালে নাস্তা খেয়ে গাড়ি নামানোর জন্য তার স্বামী গ্যারেজে যায়। পরে খবর আসে গ্যারেজ থেকে গাড়ি আনতে গিয়ে আরেকজন চালক দেখেন তার স্বামী গলায় ফাঁস লাগিয়ে ঝুলে আছে।

স্থানীয় বাসিন্দারা জানান, সেলিম খুব জেদি মানুষ ছিল। কিছুদিন আগে কিস্তিতে একটি গাড়ি কিনেছিল সে। কাজ-কাম না করায় কিস্তির টাকা পরিশোধ করবে কিভাবে তা নিয়ে স্ত্রীর সাথে ঝগড়া হয়। মনের কষ্ট থেকে সে আত্মহত্যার পথ বেছে নিয়েছে বলে ধারণা তাদের।

অটোবাইক চালকের গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা ঘটনাটি দেখার জন্য সেই গ্যারেজে অসংখ্য মানুষের ভিড় করতে দেখা যায়।

পুরান বাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ জাহাঙ্গীর আলম বলেন, সেলিম কি কারণে আত্মহত্যা করেছে তা এই মুহুর্তে বলা যাচ্ছে না। বিষয়টি তদন্ত করার পরে মৃত্যুর কারণ জানা যাবে।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১৭৯৬১৪৮৯৫
আক্রান্ত
৮৬৬৮৭৭
সুস্থ
১৬৪৩১৪৩৭২
সুস্থ
৭৯১৫৫৩
শীর্ষ সংবাদ:
টিকা কিনতে ৮ হাজার কোটি টাকা দিচ্ছে এডিবি         ঐতিহ্য মেনে ওয়ানগালা উৎসব, চর্চা বাঁচিয়ে রাখার চেষ্টা         কোন শক্তিই আওয়ামী লীগকে জনগণ থেকে বিচ্ছিন্ন করতে পারবে না ॥ কাদের         রোহিঙ্গা প্রত্যাবাসনে বিশ্বনেতাদের সহযোগিতা চাইলেন প্রধানমন্ত্রী         করোনা : ২৪ ঘণ্টায় ৮৫ মৃত্যু, শনাক্ত ৫৭২৭         দ্বিতীয় ডোজে অন্য টিকার কথাও ভাবছে স্বাস্থ্য অধিদফতর         এনআইডি নিয়ে যেসব কথা হচ্ছে তা অবান্তর         করোনা ভাইরাস ॥ টিকা কিনতে বাংলাদেশকে ৯৪ কোটি ডলার দিচ্ছে এডিবি         এনআইডি সেবা টেবিল-চেয়ার না যে উঠিয়ে নিয়ে গেলাম ॥ সিইসি         অটোরিকশা-ভ্যান বন্ধে নতুন সিদ্ধান্ত         “আজকের অঙ্গীকার মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী ও সাম্প্রদায়িক শক্তির মূলোৎপাটন”         অর্থনীতির প্রতিটি সুচকই উর্ধ্বমুখী         করোনার প্রেক্ষাপটেও বাংলাদেশের অর্থনীতি ভালো করেছে : সালমান এফ রহমান         “দেশের সব মহৎ অর্জনের নেতৃত্ব দিয়েছে আওয়ামী লীগ”         ইয়াবা দিয়ে ফাঁসিয়ে চাঁদাবাজির অভিযোগে ডিএমপি’র দুই কর্মকর্তা গ্রেফতার         রাজধানীতে কিশোর গ্যাংয়ের ৫ সদস্য গ্রেফতার         বাংলাবাজার ঘাটে জরুরী সেবায় নিয়োজিত ফেরিতে মানুষের চাপ         সুইজারল্যান্ডে এমপি হলেন বাংলাদেশি সুলতানা         রাজধানীর খিলগাঁওয়ে নিখোঁজ যুবকের মরদেহ উদ্ধার         করোনা ভাইরাসের নতুন ধরণ ‘ডেল্টা প্লাস’ ॥ ভারতে শঙ্কা