শুক্রবার ৩০ বৈশাখ ১৪২৮, ১৪ মে ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মৃত্যুর চার মাস পর হত্যার অভিযোগ

মৃত্যুর চার মাস পর হত্যার অভিযোগ

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ স্বামীর পরকীয়ায় বাঁধা দেয়ায় তিন সন্তানের জননী এক গৃহবধূকে নির্যাতনের পর হত্যার অভিযোগ পাওয়া গেছে। কুলসুম বেগম (৩০) নামের ওই গৃহবধূর মৃত্যুর প্রায় চার মাস পর নিহতের স্বামীর বিরুদ্ধে হত্যার অভিযোগ করেছেন কুলসুমের ভাই লাল মিয়া হাওলাদার।

তবে এ ঘটনায় এখনো থানা কিংবা আদালতে মামলা দায়ের করেননি নিহতের পরিবার। আজ বুধবার সকালে নিহতের ভাই লাল মিয়া হাওলাদার অভিযোগ করেন, তার বোনজামাতা মাসুদ হাওলাদার ও তার সহযোগিদের অব্যাহত হুমকির মুখে তিনি আইনের সহায়তা নিতে পারছেন না। তবে জেলার বাকেরগঞ্জ থানার ওসি মোঃ আলাউদ্দিন মিলন জানিয়েছেন, অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। নিহত গৃহবধূ কুলসুম বেগম বাকেরগঞ্জ উপজেলার পূর্ব চরাদী ইউনিয়নের গুয়াখালী গ্রামের মাসুদ হাওলাদারের স্ত্রী।

নিহতের ছোট ভাই লাল মিয়া হাওলাদার জানান, গত বছরের ১২ ডিসেম্বর রাতে নিজ ঘরে কুলসুমকে তার স্বামী মাসুদ হাওলাদার নির্যাতন ও শ্বাসরুদ্ধ করে হত্যা করে। পরেরদিন স্বাভাবিক মৃত্যুর কথা প্রচার করে তড়িঘড়ি করে জানাজা শেষে কুলসুমের লাশ দাফন করা হয়।

লাল মিয়া হাওলাদার বলেন, দীর্ঘদিন পরে হলেও আমার বোনের মৃত্যুর পর যারা গোসল করিয়েছেন অতিসম্প্রতি তারা আমাকে জানিয়েছেন কুলসুমের গলার নিচে ও শরীরের বিভিন্নস্থানে আঘাতের চিহ্ন ছিলো। বিষয়টি আমি জানার পর থেকে এ ব্যাপারে মুখ না খোলার জন্য মাসুদ ও তার সহযোগিরা আমাকে বিভিন্ন ধরনের ভয়ভীতিসহ প্রাণনাশের হুমকি অব্যাহত রেখেছে। তাদের হুমকির মুখে আমি (লাল মিয়া হাওলাদার) আইনী সহায়তা নিতে পারছিনা। তিনি আরও জানান, মাসুদ হাওলাদারের পরকীয়ায় বাঁধা দেওয়ার কারণেই তার বোন কুলসুম বেগমকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।

হত্যা কিংবা হুমকির অভিযোগ অস্বীকার করে মাসুদ হাওলাদার সাংবাদিকদের বলেন, স্থানীয় একটি মহল আমাকে হয়রানী করতে শ্যালক লাল মিয়া হাওলাদারকে দিয়ে নানা অপপ্রচার শুরু করেছে।

শীর্ষ সংবাদ:
স্বাস্থ্যবিধি মেনে ঈদ উদযাপন করার আহবান প্রধানমন্ত্রীর         কাল পবিত্র ঈদ-উল ফিতর         দেশবাসীকে রাষ্ট্রপতির ঈদ শুভেচ্ছা         ঈদ জামাত কখন কোথায়         ২৩ মে পর্যন্ত বিধিনিষেধ বাড়ছে, ১৬ মে প্রজ্ঞাপন জারি : জনপ্রশাসন প্রতিমন্ত্রী         করোনা : গত ২৪ ঘন্টায় ৩১ জনের মৃত্যু, শনাক্ত ১২৯০         হালকা বৃষ্টি থাকবে ঈদের দিন, তাপমাত্রাও হবে সহনীয়         পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে ফেরি চলাচল স্বাভাবিক         ফেরিতে ৫ মৃত্যু ॥ এককোটি টাকা করে ক্ষতিপূরণ দিতে নোটিশ         সংকটে ব্লেম গেম থেকে বিরত থাকুন ॥ কাদের         ফাঁকা ঢাকা         চালুর পর বঙ্গবন্ধু সেতুতে টোল আদায়ের রেকর্ড         ঈদের দিনেও চলছে হামলা ॥ নিহতের সংখ্যা বেড়ে ৬৯         আল-আকসায় ঈদ জামাতে মুসল্লিদের ঢল         ভারতে করোনা ভাইরাসে আরও ৪১২০ জনের মৃত্যু         সৌদিসহ মধ্যপ্রাচ্যে উদযাপিত হচ্ছে ঈদুল ফিতর         রাত পোহালেই ঈদ ॥ শিমুলিয়ায় ঈদযাত্রার শেষ দিনে চলছে ১৬ ফেরী         গাজায় ইসরায়েলি হামলায় নিহতের সংখ্যা বেড়ে ৬৫         ইসরাইলের বিরুদ্ধে আন্তর্জাতিক বাহিনী তৈরি করতে চান এরদোগান