সোমবার ৮ আষাঢ় ১৪২৮, ২১ জুন ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মৃত্যুর চার মাস পর হত্যার অভিযোগ

মৃত্যুর চার মাস পর হত্যার অভিযোগ

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ স্বামীর পরকীয়ায় বাঁধা দেয়ায় তিন সন্তানের জননী এক গৃহবধূকে নির্যাতনের পর হত্যার অভিযোগ পাওয়া গেছে। কুলসুম বেগম (৩০) নামের ওই গৃহবধূর মৃত্যুর প্রায় চার মাস পর নিহতের স্বামীর বিরুদ্ধে হত্যার অভিযোগ করেছেন কুলসুমের ভাই লাল মিয়া হাওলাদার।

তবে এ ঘটনায় এখনো থানা কিংবা আদালতে মামলা দায়ের করেননি নিহতের পরিবার। আজ বুধবার সকালে নিহতের ভাই লাল মিয়া হাওলাদার অভিযোগ করেন, তার বোনজামাতা মাসুদ হাওলাদার ও তার সহযোগিদের অব্যাহত হুমকির মুখে তিনি আইনের সহায়তা নিতে পারছেন না। তবে জেলার বাকেরগঞ্জ থানার ওসি মোঃ আলাউদ্দিন মিলন জানিয়েছেন, অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। নিহত গৃহবধূ কুলসুম বেগম বাকেরগঞ্জ উপজেলার পূর্ব চরাদী ইউনিয়নের গুয়াখালী গ্রামের মাসুদ হাওলাদারের স্ত্রী।

নিহতের ছোট ভাই লাল মিয়া হাওলাদার জানান, গত বছরের ১২ ডিসেম্বর রাতে নিজ ঘরে কুলসুমকে তার স্বামী মাসুদ হাওলাদার নির্যাতন ও শ্বাসরুদ্ধ করে হত্যা করে। পরেরদিন স্বাভাবিক মৃত্যুর কথা প্রচার করে তড়িঘড়ি করে জানাজা শেষে কুলসুমের লাশ দাফন করা হয়।

লাল মিয়া হাওলাদার বলেন, দীর্ঘদিন পরে হলেও আমার বোনের মৃত্যুর পর যারা গোসল করিয়েছেন অতিসম্প্রতি তারা আমাকে জানিয়েছেন কুলসুমের গলার নিচে ও শরীরের বিভিন্নস্থানে আঘাতের চিহ্ন ছিলো। বিষয়টি আমি জানার পর থেকে এ ব্যাপারে মুখ না খোলার জন্য মাসুদ ও তার সহযোগিরা আমাকে বিভিন্ন ধরনের ভয়ভীতিসহ প্রাণনাশের হুমকি অব্যাহত রেখেছে। তাদের হুমকির মুখে আমি (লাল মিয়া হাওলাদার) আইনী সহায়তা নিতে পারছিনা। তিনি আরও জানান, মাসুদ হাওলাদারের পরকীয়ায় বাঁধা দেওয়ার কারণেই তার বোন কুলসুম বেগমকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।

হত্যা কিংবা হুমকির অভিযোগ অস্বীকার করে মাসুদ হাওলাদার সাংবাদিকদের বলেন, স্থানীয় একটি মহল আমাকে হয়রানী করতে শ্যালক লাল মিয়া হাওলাদারকে দিয়ে নানা অপপ্রচার শুরু করেছে।

শীর্ষ সংবাদ:
কর্ণফুলী গ্যাস কোম্পানির জমি ক্রয়ে ৮৭ কোটি টাকা লোপাট         টেকসই উন্নয়নের সমতাভিত্তিক আইনী কাঠামো অপরিহার্য ॥ আইনমন্ত্রী         ব্যক্তিগত ও পারিবারিক দ্বন্দ্বের কারণেই এমন পৈশাচিকতা         পদ্মা সেতুতে রেলওয়ে স্ল্যাব বসানো শেষ         বিটকয়েন বিক্রির টাকায় পর্নোগ্রাফির বাণিজ্য         সন্ধান দিলে         ভারত থেকে বাংলাদেশের টিকা পাওয়া এখনো অনিশ্চিত : হাইকমিশনার         যেকোনো ধরনের দুর্যোগ মোকাবিলায় সর্বদা প্রস্তুত থাকার আহ্বান প্রধানমন্ত্রীর         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৮২         ক্ষমতা মানে ভোগ বিলাস নয়, ক্ষমতা হলো মানুষের সেবা করা         ব্যাটারিচালিত রিকশা-ভ্যান বন্ধ করা হবে : স্বরাষ্ট্রমন্ত্রী         টেকসই উন্নয়নের জন্য বৈষম্যহীন ও সমতাভিত্তিক আইনি কাঠামো অপরিহার্য ॥ আইনমন্ত্রী         বীর মুক্তিযোদ্ধারা মাসিক সম্মানী পাবেন ২০ হাজার টাকা : মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী         রোহিঙ্গা সংকট সমাধানে আন্তর্জাতিক শক্তির জোর তৎপরতা দরকার         রাজশাহীতে ধসে পড়ল বহুতল ভবন         খুবির সকল পরীক্ষা স্থগিত         ‘দুর্নীতি ও অপকর্মের বিরুদ্ধে সরকার জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছে’         প্রথম ধাপের ২০৪ ইউনিয়ন পরিষদের নির্বাচন সোমবার         ‘নিবন্ধনহীন মোটরসাইকেল বাইরে বের হতে পারবে না’         হাসপাতালে মাহবুব তালুকদার