বুধবার ৫ জ্যৈষ্ঠ ১৪২৮, ১৯ মে ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সাভার মডেল থানায় টাকা না দিলে মিলবে না সুষ্ঠ বিচার!

সাভার মডেল থানায় টাকা না দিলে মিলবে না সুষ্ঠ বিচার!

নিজস্ব সংবাদদাতা, সাভার ॥ সাভারে মারধরের ঘটনায় থানায় অভিযোগ করায় প্রায় দেড় মাস যাবত অন্যত্র পালিয়ে বেড়াচ্ছে একটি পরিবার। এদিকে সুষ্ঠ বিচার করে দেওয়া হবে এমন কথা বলে ভুক্তভোগী ওই পরিবারের কাছে এক লাখ টাকা চাওয়ার অভিযোগ পাওয়া গেছে সাভার মডেল থানার এক কর্মকর্তার বিরুদ্ধে।

জানা গেছে, গত ২৪ মার্চ জমি সংক্রান্ত বিরোধের জের ধরে বাড়িতে ঢুকে সাভারের বনগাঁও ইউনিয়নের বোরহানুদ্দিনের স্ত্রী ও তার ছেলে ফারুককে ধারালো অস্ত্র দিয়ে হামলা চালিয়ে মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে গুরুতর জখম করা হয়। এ ঘটনায় সাভার মডেল থানায় একই এলাকার মোঃ কোরবান আলী, মোঃ আকাশ, নুর ইসলাম, শাহাআলম ও আলম এর বিরুদ্ধে একটি অভিযোগ করেন ভুক্তভোগীর পরিবার।

ভুক্তভোগী ফারুক বলেন, ঘটনার দিন রাতে হাসপাতাল থেকে চিকিৎসা নিয়ে সাভার থানায় একটি অভিযোগ করেন আমার বাবা। পরের দিন বিকেলে তদন্ত করতে সাভার থানার এসআই নাজিউর রহমান স্যার আমাদের বাসায় আসেন। এ সময় তিনি বলেন, যদি আপনারা সুষ্ঠ বিচার চান তাহলে এক লাখ টাকা দিতে হবে। সেই টাকা ঊর্ধ্বতন কর্মকর্তাদেরও দিতে হবে। তা না হলে আপনারা সঠিক বিচার পাবেন না। এ কথা বলার পর আমি তাকে পাঁচ হাজার টাকা দেই। তিনি অভিযোগ করে আরও বলেন, পরবর্তীতে আমি আর টাকা দিতে না পারায় অভিযুক্ত কাউকে গ্রেফতার করেন তিনি। এখন অভিযুক্তরা আমাদের প্রাণনাশের হুমকি দিচ্ছে। তাদের ভয়ে আমার পরিবারের সবাই প্রায় দেড় মাস যাবত নিজেদের বাড়ি ছেড়ে অন্যত্র পালিয়ে বেড়াচ্ছি। ভুক্তভোগী ফারুকের বাবা বলেন, আমার ছেলের শরীরে ২৭ টা সিলি পড়ছে। আমার স্ত্রীকে আহত করেছে। তাদের ভয়ে আজ আমরা বাড়ি ছেড়ে অন্যত্র বসবাস করছি। থানায় অভিযোগ করার পরও আজ দেড় মাস হয়ে গেলে কোনো বিচার পাইনি। আমি অভিযুক্তদের বিচার চাই। জানতে চাইলে সাভার মডেল থানার এসআই নাজিউর রহমান টাকা দাবির বিষয়টি অস্বীকার করে বলেন, আমি তাদের কাছ থেকে কোনো টাকা নেয় নাই। এমনকি তাদের কাছে টাকা দাবিও করনি। এ বিষয়ে ঢাকা জেলা পুলিশ সুপার মারুফ হোসেন সরদার জানান, বিষয়টি তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।

শীর্ষ সংবাদ:
জীবন-জীবিকার বাজেট ॥ শতভাগ বাস্তবমুখী করার চেষ্টা         দুই লাখ ৩৬ হাজার ৭৯৩ কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন         সারাদেশে ঝড়বৃষ্টি বজ্রপাতে ১৬ জনের মৃত্যু         কারাগারে সাংবাদিক রোজিনা, কাল জামিন শুনানি         সাংবাদিক নির্যাতনের কথা অস্বীকার করলেন স্বাস্থ্যমন্ত্রী         বিভিন্ন মহলের নিন্দা         কানাডার কাছে ২০ লাখ এ্যাস্ট্রাজেনেকা ভ্যাকসিন চাইলেন মোমেন         অপরাজনীতি করছে বিএনপি ॥ কাদের         বাবুলের ডিগবাজি ও ফিরে দেখা অতীত         চ্যাটগ্রুপ তৈরি করে ফের জঙ্গী সংগ্রহ করা হচ্ছে         ব্যস্ত হয়ে উঠছে রাজধানী, দুদিনে ফিরেছেন ১১ লাখ মোবাইলধারী         ঈদের পর মার্কেট শপিংমল খুলতে শুরু করেছে         খিলক্ষেতে বন্দুকযুদ্ধে দুই ছিনতাইকারী নিহত         করোনায় আরও ৩০ জনের মৃত্যু         ভারতে করোনায় একদিনে মৃত্যুর নতুন রেকর্ড         সাংবাদিক রোজিনাকে হেনস্তার ঘটনায় তদন্ত কমিটি গঠন         করোনা : গত ২৪ ঘণ্টায় মৃত্যু ৩০, নতুন শনাক্ত ১২৭২         করোনায় ক্ষতিগ্রস্ত প্রকল্প সর্বোচ্চ অগ্রাধিকার দিয়ে শেষ করতে হবে ॥ নির্দেশনা প্রধানমন্ত্রীর         গণপূর্ত, রাজউক,পাউবোর খালের দায়িত্ব ২ সিটি করপোরেশনে : স্থানীয় সরকার মন্ত্রী         তিউনিসিয়া উপকূলে নৌকাডুবি