শুক্রবার ৪ আষাঢ় ১৪২৮, ১৮ জুন ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

শোক সংবাদ

মুক্তিযোদ্ধা আতিকুর রহমান

নিজস্ব সংবাদদাতা, ফরিদপুর, ৩ মে ॥ জেলার সালথার ভাওয়াল ইউনিয়নের ভাওয়াল গ্রামের বাসিন্দা বীর মুক্তিযোদ্ধা আতিকুর রহমান (৭১) সোমবার ভোরে নিজ বাড়িতে বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ... রাজিউন)। তিনি স্ত্রী-সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। সোমবার বেলা ১১টায় রাষ্ট্রীয় মর্যাদা প্রদান শেষে আতিকুর রহমানের লাশ শিহিপুর কবরস্থানে দাফন করা হয়েছে।

মুক্তিযোদ্ধা মহিউদ্দিন মাতুব্বার

ফরিদপুরের সালথার আটঘর ইউনিয়নের কাকিলাখোলা গ্রামের বাসিন্দা বীর মুক্তিযোদ্ধা মহিউদ্দিন মাতুব্বার (৭৫) সোমবার সকালে নিজ বাড়িতে বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি .. রাজিউন)। তিনি স্ত্রী-সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। সোমবার দুপুর ২টায় রাষ্ট্রীয় মর্যাদা প্রদান শেষে মহিউদ্দিন মাতুব্বারের লাশ বোয়ালিয়া কবরস্থানে দাফন করা হয়েছে।

সালাম আকুঞ্জী

স্টাফ রিপোর্টার, বাগেরহাট ॥ আওয়ামী লীগের প্রবীণ নেতা বিশষ্ট সমাজ সেবক আব্দুস সালাম আকুঞ্জী (৭১) রবিবার রাতে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ... রাজিউন)। তিনি স্ত্রী, ২ ছেলে ও ৩ মেয়ে রেখে গেছেন। সোমবার বাদ জোহর শিংড়াই প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে জানাজা শেষে কাড়াপাড়ার শিংড়াই গ্রামে পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হয়। তাঁর মৃত্যুতে এমপি শেখ সারহান নাসের তন্ময়, প্রাক্তন এমপি মীর শওকাত আলী বাদশা গভীর শোক প্রকাশ করেছেন।

দেলোয়ার হোসেন

নিজস্ব সংবাদদাতা, ঝালকাঠি ৩ মে ॥ বাউকাঠি বিন্দুবাসিনী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সৈয়দ দেলোয়ার হোসেন (৫৮) হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি...রাজিউন)। রবিবার দিবাগত রাত ১২টায় শহরের বাসায় হঠাৎ অসুস্থ হলে তার লাশ বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি হয় এবং সেখানেই তার মৃত্যু হয়। তিনি স্ত্রী, ৩ ছেলে ও ১ মেয়ে রেখে গেছেন। সোমবার সকালে ঝালকাঠির ঈদগাহ মাঠে ও বাউকাঠি বিন্দুবাসিনী স্কুলমাঠে জানাজা শেষে গ্রামের বাড়ি রাজাপুর উপজেলার চরকাঠি গ্রামের পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হয়েছে। তার মৃত্যুতে আলহাজ আমির হোসেন আমু এমপি ও র্শিক্ষক সমাজের পক্ষ থেকে শোক প্রকাশ করা হয়েছে।

নূরজাহান বেগম

পূবালী ব্যাংক লিমিটেডের জনসংযোগ কর্মকর্তা ও লায়ন্স ক্লাবস্ ইন্টারন্যাশনাল, ডিস্ট্রিক্ট-৩১৫ এ১ এর রিজিওন চেয়ারপার্সন মোহাম্মদ মিজানুর রহমানের মা নূরজাহান বেগম গত ৩০ এপ্রিল বেলা সাড়ে ১০ টায় বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ...রাজিউন)। তিনি তিন পুত্র ও দুই কন্যা রেখে গেছেন। মরহুমার জানাজা ঐদিন বাদ জুমা ঢাকায় ও বাদ আছর গ্রামের বাড়ি আড়াইহাজারের কালাপাহাড়িয়ায় অনুষ্ঠিত হয়। পরে পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হয়।

শীর্ষ সংবাদ:
বিশ্বজুড়ে করোনা মহামারীতে প্রাণহানি ৪০ লাখ ছাড়িয়েছে         চার স্বপ্ন বাস্তবায়ন ॥ মহাপরিকল্পনা উন্নত জীবনের         বিনামূল্যে জমি ও ঘর দেয়ার ঘটনা বিশ্বে এই প্রথম         ৫৫ হাজার রোহিঙ্গা ভোটার তোলপাড়         ’২৬ সালে ঢাকায় চলবে পাতাল রেল         মদ-জুয়া-বার ইস্যুতে সংসদ উত্তপ্ত, পাল্টাপাল্টি বক্তব্য         ড্যান্স বারের আড়ালে নারী পাচারের ফাঁদ         পেঁয়াজের আমদানি মজুদ ও সরবরাহ বাড়ানোর উদ্যোগ         পরীমনির অভিযোগকে প্রাধান্য দেয়ার আর সুযোগ নেই         করোনায় আরও ৬৩ জনের মৃত্যু         করোনা মোকাবেলায় আশার আলো- বিজ্ঞানীদের নিরন্তর চেষ্টা         প্রহসনের নির্বাচনের সংস্কৃতি চালু করেছিলেন জিয়া         রাজশাহী ও সাতক্ষীরায় ফের এক সপ্তাহ লকডাউন         পশুরহাটে স্বাস্থ্যবিধি নিশ্চিতে উদ্যোগ নেয়া হবে ॥ তাপস         প্রাইভেটকারে তুলে হাত-পা বেঁধে সর্বস্ব ছিনতাই         অপরিকল্পিত অবকাঠামো নির্মাণ করতে দেয়া হবে না ॥ তাজুল         বিদেশে কর্মসংস্থান প্রত্যাশীদের সতর্ক করলেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী         আন্তর্জাতিক বাজারে ভোজ্যতেলের দাম বাড়ায় কমার সুযোগ নেই : বাণিজ্যমন্ত্রী         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৬৩, নতুন শনাক্ত ৩৮৪০         বিশ্ব শান্তি সূচকে বাংলাদেশের সাত ধাপ উন্নতি