সোমবার ৮ আষাঢ় ১৪২৮, ২১ জুন ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

শোক সংবাদ

মুক্তিযোদ্ধা আতিকুর রহমান

নিজস্ব সংবাদদাতা, ফরিদপুর, ৩ মে ॥ জেলার সালথার ভাওয়াল ইউনিয়নের ভাওয়াল গ্রামের বাসিন্দা বীর মুক্তিযোদ্ধা আতিকুর রহমান (৭১) সোমবার ভোরে নিজ বাড়িতে বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ... রাজিউন)। তিনি স্ত্রী-সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। সোমবার বেলা ১১টায় রাষ্ট্রীয় মর্যাদা প্রদান শেষে আতিকুর রহমানের লাশ শিহিপুর কবরস্থানে দাফন করা হয়েছে।

মুক্তিযোদ্ধা মহিউদ্দিন মাতুব্বার

ফরিদপুরের সালথার আটঘর ইউনিয়নের কাকিলাখোলা গ্রামের বাসিন্দা বীর মুক্তিযোদ্ধা মহিউদ্দিন মাতুব্বার (৭৫) সোমবার সকালে নিজ বাড়িতে বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি .. রাজিউন)। তিনি স্ত্রী-সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। সোমবার দুপুর ২টায় রাষ্ট্রীয় মর্যাদা প্রদান শেষে মহিউদ্দিন মাতুব্বারের লাশ বোয়ালিয়া কবরস্থানে দাফন করা হয়েছে।

সালাম আকুঞ্জী

স্টাফ রিপোর্টার, বাগেরহাট ॥ আওয়ামী লীগের প্রবীণ নেতা বিশষ্ট সমাজ সেবক আব্দুস সালাম আকুঞ্জী (৭১) রবিবার রাতে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ... রাজিউন)। তিনি স্ত্রী, ২ ছেলে ও ৩ মেয়ে রেখে গেছেন। সোমবার বাদ জোহর শিংড়াই প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে জানাজা শেষে কাড়াপাড়ার শিংড়াই গ্রামে পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হয়। তাঁর মৃত্যুতে এমপি শেখ সারহান নাসের তন্ময়, প্রাক্তন এমপি মীর শওকাত আলী বাদশা গভীর শোক প্রকাশ করেছেন।

দেলোয়ার হোসেন

নিজস্ব সংবাদদাতা, ঝালকাঠি ৩ মে ॥ বাউকাঠি বিন্দুবাসিনী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সৈয়দ দেলোয়ার হোসেন (৫৮) হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি...রাজিউন)। রবিবার দিবাগত রাত ১২টায় শহরের বাসায় হঠাৎ অসুস্থ হলে তার লাশ বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি হয় এবং সেখানেই তার মৃত্যু হয়। তিনি স্ত্রী, ৩ ছেলে ও ১ মেয়ে রেখে গেছেন। সোমবার সকালে ঝালকাঠির ঈদগাহ মাঠে ও বাউকাঠি বিন্দুবাসিনী স্কুলমাঠে জানাজা শেষে গ্রামের বাড়ি রাজাপুর উপজেলার চরকাঠি গ্রামের পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হয়েছে। তার মৃত্যুতে আলহাজ আমির হোসেন আমু এমপি ও র্শিক্ষক সমাজের পক্ষ থেকে শোক প্রকাশ করা হয়েছে।

নূরজাহান বেগম

পূবালী ব্যাংক লিমিটেডের জনসংযোগ কর্মকর্তা ও লায়ন্স ক্লাবস্ ইন্টারন্যাশনাল, ডিস্ট্রিক্ট-৩১৫ এ১ এর রিজিওন চেয়ারপার্সন মোহাম্মদ মিজানুর রহমানের মা নূরজাহান বেগম গত ৩০ এপ্রিল বেলা সাড়ে ১০ টায় বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ...রাজিউন)। তিনি তিন পুত্র ও দুই কন্যা রেখে গেছেন। মরহুমার জানাজা ঐদিন বাদ জুমা ঢাকায় ও বাদ আছর গ্রামের বাড়ি আড়াইহাজারের কালাপাহাড়িয়ায় অনুষ্ঠিত হয়। পরে পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হয়।

শীর্ষ সংবাদ:
কর্ণফুলী গ্যাস কোম্পানির জমি ক্রয়ে ৮৭ কোটি টাকা লোপাট         টেকসই উন্নয়নের সমতাভিত্তিক আইনী কাঠামো অপরিহার্য ॥ আইনমন্ত্রী         ব্যক্তিগত ও পারিবারিক দ্বন্দ্বের কারণেই এমন পৈশাচিকতা         পদ্মা সেতুতে রেলওয়ে স্ল্যাব বসানো শেষ         বিটকয়েন বিক্রির টাকায় পর্নোগ্রাফির বাণিজ্য         সন্ধান দিলে         ভারত থেকে বাংলাদেশের টিকা পাওয়া এখনো অনিশ্চিত : হাইকমিশনার         যেকোনো ধরনের দুর্যোগ মোকাবিলায় সর্বদা প্রস্তুত থাকার আহ্বান প্রধানমন্ত্রীর         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৮২         ক্ষমতা মানে ভোগ বিলাস নয়, ক্ষমতা হলো মানুষের সেবা করা         ব্যাটারিচালিত রিকশা-ভ্যান বন্ধ করা হবে : স্বরাষ্ট্রমন্ত্রী         টেকসই উন্নয়নের জন্য বৈষম্যহীন ও সমতাভিত্তিক আইনি কাঠামো অপরিহার্য ॥ আইনমন্ত্রী         বীর মুক্তিযোদ্ধারা মাসিক সম্মানী পাবেন ২০ হাজার টাকা : মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী         রোহিঙ্গা সংকট সমাধানে আন্তর্জাতিক শক্তির জোর তৎপরতা দরকার         রাজশাহীতে ধসে পড়ল বহুতল ভবন         খুবির সকল পরীক্ষা স্থগিত         ‘দুর্নীতি ও অপকর্মের বিরুদ্ধে সরকার জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছে’         প্রথম ধাপের ২০৪ ইউনিয়ন পরিষদের নির্বাচন সোমবার         ‘নিবন্ধনহীন মোটরসাইকেল বাইরে বের হতে পারবে না’         হাসপাতালে মাহবুব তালুকদার