শনিবার ৫ আষাঢ় ১৪২৮, ১৯ জুন ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

জেলখানায় কয়েদীর গল্পের সূত্র ধরে চাঞ্চল্যকর ডাকাতি মামলার রহস্য উদঘাটন, ৫ ডাকাত গ্রেফতার

জেলখানায় কয়েদীর গল্পের সূত্র ধরে চাঞ্চল্যকর ডাকাতি মামলার রহস্য উদঘাটন, ৫ ডাকাত গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা, নাটোর ॥ জেলখানায় পাওয়া তথ্যের ভিত্তিতে অনুসন্ধান চালিয়ে নাটোরের বাগাতিপাড়া উপজেলার তমালতলা বাজারের আলোচিত ১১ দোকান ডাকাতির ঘটনার রহস্য উদঘাটন করেছে পুলিশ। চাঞ্চল্যকর এবং ক্লুলেস ডাকাতির ঘটনার রহস্য উদঘাটন এবং আসামীদের গ্রেফতার ও ডাকাতিতে ব্যবহৃত ট্রাক আটক করাকে নিজ জীবনের শ্রেষ্ঠ অর্জন বলে দাবি করেন পুলিশ সুপার লিটন কুমার সাহা। সোমবার দুপুরে নাটোর পুলিশ সুপারের কার্যালয়ের সামনে সংবাদ বিফ্রিংয়ে এসব কথা বলেন নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা। গ্রেফতারকৃতরা হল, বগুড়া জেলার দুপচাঁচিয়া উপজেলার চোঠ বেড়া গাঁও গ্রামের মৃত আব্দুল মান্নানের ছেলে আব্দুর রহমান(৩৮), নওগাঁ সদর উপজেলার বিল ভবানীপুর গ্রামের মৃত গণি মন্ডলের ছেলে শাহজাহান মন্ডল(৩৮), রাজশাহীর বাঘা উপজেলার ধন্দহ’র গোলজার হোসেনের ছেলে মোঃ সেলিম(২২), নওগাঁ সদর উপজেলার মৃত তমিজ মোল্লার ছেলে মোঃ নাসের(৫৫), রাজশাহী জেলার বাগমারা উপজেলার ফুলপুর গ্রামের আমিরুল ইসলামের ছেলে শাহীন আলম(২৭)।

পুুলিশ সুপার লিটন কুমার সাহা জানান, গত ২১ জানুয়ারি বাগাতিপাড়া উপজেলার তমালতলা বাজারে ১১টি দোকানে ডাকাতি হয়। পুলিশ কোনভাবেই এই মামলার কুল কিনার উদ্ধার করতে পারছিল না। এমন সময় জেলখানায় এই ঘটনায় জড়িত ছিলো বলে দাবি করে গল্প করেন রিপন নামের কয়েদী। পরে জেল ফেরত আসামীদের কাছ থেকে ঘটনা জানতে পেরে অভিযানে নামে পুলিশ। নওগা ঁজেলায় অভিযান চালিয়ে আব্দুর রহমান, শাহজাহান আলী, মোঃ নাসের, মোঃশাহীন আলী গ্রেফতার করা হয় এবং ডাকাতিতে ব্যবহৃত ট্রাক উদ্ধার করা হয় ।

ডাকাতিতে জড়িত ১২ আসামীর মধ্যে ৫ জন মূল আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত আসামীদের মধ্যে আব্দুর রহমান এবং শাহজাহান আলী নিজেদের দোষ স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দী দিয়েছেন।

ডাকাতরা আন্তর্জাতিকমানের ডাকাতি সংঘটিত করে আসছে সারাদেশে। এই চক্রকে গ্রেফতার এবং আইনের আওতায় আনার ফলে এই অঞ্চলে ডাকাতি কমবে বলে দাবি করেন নাটোরের পুলিশ সুপার।

শীর্ষ সংবাদ:
খুলনা বিভাগে একদিনে করোনায় সর্বোচ্চ মৃত্যু ২২, শনাক্ত ৬২৫         দেশব্যাপী সিনোফার্মের ভ্যাকসিন দেওয়া শুরু         রাজধানীর কদমতলীতে একই পরিবারের ৩ জনের মরদেহ উদ্ধার         বরিশাল বিভাগে ইউনিয়ন পরিষদ এবং পৌর নির্বাচন ॥ ২১১ নির্বাহী ম্যাজিস্ট্রেট নিয়োগ         খুলনা করোনা হাসপাতালে আরো ১১ জনের মৃত্যু         রাজশাহীতে দীর্ঘ হচ্ছে লাশের সারি, আরও ১০ জনের মৃত্যু         দেশজুড়ে ভারি বর্ষণের আভাস         রাজধানীর ধানমন্ডিতে গাড়িচাপায় পুলিশ সদস্য নিহত         রাবি প্রশাসন ও ভিসির বাস ভবনে তালা         রাজধানীর বাড্ডায় সড়ক দুর্ঘটনায় মা নিহত, মেয়ে আহত         ভারতের ‘উড়ন্ত শিখ’ খ্যাত মিলখা সিং আর নেই         পেরুতে নিয়ন্ত্রণ হারিয়ে ১৩০০ ফুট গভীরে বাস পড়ে ২৭ জন নিহত         ফিলিস্তিনকে প্রায় মেয়াদোত্তীর্ণ করোনা ভাইরাসের টিকা দিচ্ছে ইসরায়েল         জাতিসংঘ মিয়ানমার সেনাবাহিনীর কাছে অস্ত্র বিক্রি নিষিদ্ধ করার আহ্বান জানিয়েছে         রাইসি ইরানের প্রেসিডেন্ট নির্বাচনে এগিয়ে রয়েছেন         টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের প্রথম দিন বৃষ্টিতে ভেসে গেছে         এফএও কাউন্সিলের সদস্য হল বাংলাদেশ