শুক্রবার ১০ বৈশাখ ১৪২৮, ২৩ এপ্রিল ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

অভিনেত্রী কবরী আইসিইউতে

অভিনেত্রী কবরী আইসিইউতে

স্টাফ রিপোটার ॥ কিংবদন্তি অভিনেত্রী ও রাজনীতিবিদ সারাহ বেগম কবরীকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নেওয়া হয়েছে। আজ বৃহস্পতিবার (০৮ এপ্রিল) দুপুরে তাকে শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট ও হাসপাতালের আইসিইউতে তাকে নেওয়া হয়।

এর আগে কবরীর শারীরিক অবস্থার অবনতি হলে তাকে রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতাল থেকে স্থানান্তর করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন কবরীর ব্যক্তিগত সহকারী নূর উদ্দিন। তিনি বলেন, ‘বুধবার (০৭ এপ্রিল) রাতে ম্যাডামের অক্সিজেন লেভেল অনেক কমে যায়। যেজন্য তাকে আইসিইউ'তে নেওয়া খুব জরুরি হয়ে পড়েছে। কুর্মিটোলা হাসপাতাল কর্তৃপক্ষ অনেক চেষ্টা করেও আইসিইউ’র ব্যবস্থা করতে পারেনি।

তারপর প্রধানমন্ত্রীর কার্যালয়ের সহযোগিতায় শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপাতালের আইসিইউতে ম্যাডামকে ভর্তি করা হয়েছে। ফুসফুস কতটা ক্ষতিগ্রস্ত হয়েছে সে রিপোর্ট এখনো আমরা হাতে পাইনি। সবার কাছে ওনার জন্য দোয়া চাইছি। ’

এর আগে তিনি জানান, গত ৫ এপ্রিল কবরীর নমুনা পরীক্ষায় করোনা ভাইরাসের রিপোর্ট পজিটিভ আসে। এরপর ওইদিন রাতেই তাকে কুর্মিটোলা হাসপাতালে ভর্তি করা হয়।

১৯৬৪ সালে সুভাষ দত্তের ‘সুতরাং’ সিনেমার মধ্য দিয়ে ক্যারিয়ার শুরু করেন কবরী। কাজ করেছেন ‘নীল আকাশের নিচে’, ‘ময়নামতি’, ‘ঢেউয়ের পর ঢেউ’, ‘পরিচয়’, ‘অধিকার’, ‘বেঈমান’, ‘অবাক পৃথিবী’, ‘সোনালী আকাশ', ‘দীপ নেভে নাই’-এর মতো দর্শকপ্রিয় সিনেমাতে।

২০০৬ সালে তার পরিচালিত প্রথম সিনেমা ‘আয়না’ মুক্তি পায়। বর্তমানে তিনি নির্মাণ করছেন তার পরিচালিত দ্বিতীয় সিনেমা ‘এই তুমি সেই তুমি’। এর প্রধান চরিত্রে অভিনয় করেছেন নিশাত সালওয়া ও রিয়াদ রায়হান।

শীর্ষ সংবাদ:
হেফাজতের কিছু কিছু নেতা সন্ত্রাসী তাণ্ডবে বিশ্বাস করে না ॥ সেতুমন্ত্রী         আরমানিটোলার আগুনে দগ্ধ ২০ জনের শ্বাসনালী পুড়ে গেছে         কেমিক্যাল গুদামে আগুনের ঘটনায় তদন্ত কমিটি গঠন         এভারেস্টে যাওয়া পর্বতারোহীর দেহে কোভিড-১৯ শনাক্ত         ৫৪১ রানে বাংলাদেশের ইনিংস ঘোষণা         আরমানিটোলায় কেমিক্যাল গোডাউনে আগুন, মৃত্যুর সংখ্যা বেড়ে ৪         আরমানিটোলার কেমিক্যাল গোডাউনের অনুমোদন ছিল না         ভারতে গত ২৪ ঘন্টায় রেকর্ড ৩ লাখ ৩২ হাজার ৭৩০ করোনা রোগী শনাক্ত         ভারতের একটি হাসপাতালে অগ্নিকাণ্ডে ১৩ করোনা রোগীর মৃত্যু         দোকান-শপিংমল খুলবে ২৫ এপ্রিল থেকে         সেই নির্বাহী ম্যাজিস্ট্রেটকে বরিশালে বদলি         নারায়ণগঞ্জে গ্যাসের পাইপ বিস্ফোরিত হয়ে দুই পরিবারের ১১ জন দগ্ধ         টেকনাফে রোহিঙ্গার গুলিতে স্থানীয় যুবক নিহত         রাতের আধাঁরে হালদায় অভিযান, ৫ হাজার মিটার জাল জব্দ         ঘুমধুম সীমান্তে বন্দুকযুদ্ধে মাদক কারবারি রোহিঙ্গা নিহত         উখিয়ায় ইয়াবা ও জাল নোটসহ ৩ আর্মড পুলিশ আটক         রাজধানীর আরমানিটোলায় কেমিক্যাল গোডাউনে আগুন, মৃত্যু ২         প্রধানমন্ত্রীর ৪ প্রস্তাব ॥ জলবায়ু সঙ্কট মোকাবেলা         মুমিনুলের শতকে দ্বিতীয় দিনও বাংলাদেশের         দেশেই তৈরি হবে রাশিয়ার করোনার টিকা