মঙ্গলবার ৭ বৈশাখ ১৪২৮, ২০ এপ্রিল ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মাগুরায় প্রতিবেশির ছুরিকাঘাতে এক ব্যক্তি নিহতের ঘটনায় যুবক গ্রেফতার

মাগুরায় প্রতিবেশির ছুরিকাঘাতে এক ব্যক্তি নিহতের ঘটনায় যুবক গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা, মাগুরা ॥ মাগুরা শহরতলীর বরুনাতৈল পশ্চিম পাড়া গ্রামে বৃহস্পতিবার সন্ধ্যা সোয়া ৭টায় প্রতিবেশি যুবকের ছুরিকাঘাতে আকামত মোল্লা (৬০) নামে এক ব্যক্তি নিহতের ঘটনায় আজ শুক্রবার আসামী এশারত শেখ ওরফে এশাকে ( ২৫) কে গ্রেফতার করেছে পুলিশ। আজ শুক্রবার সকালে পুলিশ তাকে বরুনাতৈল গ্রাম থেকে গ্রেফতার করে। এই সময় তার কাছ থেকে দুটি ছুরি জব্দ করা হয়। নিহত আকামত মাগুরা পুরাতন বাজারে শ্রমিকের কাজ করতেন। এই ঘটনায় নিহতের ছেলে নাসিরুল ইসলাম বাদী হয়ে মাগুরা থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

বৃহস্পতিবার সন্ধ্যা সোয়া ৭ টার দিকে মাগুরা পৌর এলাকার বরুনাতৈল গ্রামে নিহত আকামত মোল্লা তার বাড়ির সামনে আলাউদ্দিনের দোকানে চা খেতে যান। এ সময় প্রতিবেশি জালাল শেখ (জালার) পুত্র এশারত শেখ ওরফে এশা শেখ হঠাৎ করে সেখানে উপস্থিত আকামতের বুকে ছুরি দিয়ে কুপিয়ে দৌড়ে পালিয়ে যায়। ঘটনা স্থলে উপস্থিত লোকজন তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। পূর্ব বিরোধের কারনে এই ঘটনা ঘটে।মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডা: আরিফুর রহমান জানান, নিহতের বুকের বাম পাশে ধারালো অস্ত্রের একাধিক আঘাতের চিহৃ রয়েছে। মাগুরা সদর থানার অফিসার ইন চার্জ (ওসি) জয়নাল আবেদিন জানান, অভিযুক্ত আসামীকে গ্রেফতার করা হয়েছে।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১৩৯৮০৯২৪৪
আক্রান্ত
৭২৭৭৮০
সুস্থ
১১৮৮৩৬২৩৩
সুস্থ
৬২৮১১১
শীর্ষ সংবাদ:
করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৯১, নতুন শনাক্ত ৪৫৫৯         দুষ্কৃতকারীদের গ্রেফতার করা হচ্ছে : ড. হাছান মাহমুদ         হেফাজত নেতা কোরবান আলী গ্রেফতার         অভ্যন্তরীণ রুটে ফ্লাইট চলাচলে অনুমতি         ভ্যাকসিন রপ্তানি পুরোপুরি বন্ধ করে দিচ্ছে ভারত         কোভিড-১৯ ভ্যাকসিনকে বিশ্বজনীন পণ্য হিসেবে ঘোষণা করা উচিত ॥ প্রধানমন্ত্রী         ‘কোনও দল বা আলেম ওলামা দেখে গ্রেফতার করা হয়নি’         ৩টার পর দোকান খোলা রাখায় জরিমানা         প্রজ্ঞাপন জারি ॥ লকডাউন বাড়ল ২৮ এপ্রিল পর্যন্ত         হেফাজতের ২৩ মামলার তদন্ত করবে সিআইডি         ১০৬ যাত্রী নিয়ে সিঙ্গাপুরের উদ্দেশে ঢাকা ছাড়ল বিমানের বিশেষ ফ্লাইট         চৌদ্দগ্রামে ট্রাক-লরি সংঘর্ষ ॥ নিহত ৩         এবার নারী আইনজীবীর সঙ্গে পুলিশের বাগবিতণ্ডা         চিকিৎসক-পুলিশের পাল্টাপাল্টি বিবৃতি দেওয়া সমীচীন হয়নি ॥ হাইকোর্ট         সিরিয়ায় বিমান হামলায় ২০০ 'জঙ্গী' নিহত, দাবি রুশ সেনার         মুখ খুলছেন মামুনুল হক, খোলাসা করেছেন বিয়ের বিষয়ে         করোনা-লকডাউনের মধ্যে ৩৩৩ নম্বরে দ্বিগুণ কল         বিআরটিসি কর্মীদের দেওয়া হলো ডিজিটাল পরিচয়পত্র         গুতেরেসকে মিয়ানমারের সেনাবাহিনীর সঙ্গে আলোচনায় যুক্ত হওয়ার আহ্বান বান কি মুনের         ক্ষমতায় বসানো, উঠানো হেফাজতের উদ্দেশ্য নয় ॥ হেফাজত আমীর বাবুনগরী