মঙ্গলবার ২৯ চৈত্র ১৪২৭, ১৩ এপ্রিল ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

গুলি করে পপ তারকা লেডি গাগার কুকুর ছিনতাই

গুলি করে পপ তারকা লেডি গাগার কুকুর ছিনতাই

অনলাইন ডেস্ক ॥ যুক্তরাষ্ট্রের লস এঞ্জেলেসে পপ তারকা লেডি গাগার এক কর্মচারীকে গুলি করে ছিনতাইকারী দুটি ফরাসী বুলডগ নিয়ে পালিয়েছে।

বুধবার স্থানীয় সময় রাতে হলিউডে সন্দেহভাজন ছিনতাইকারী আধা-স্বয়ংক্রিয় বন্দুক দিয়ে গাগার কুকুরপালক রায়ান ফিশারকে গুলি করে কোজি ও গুস্তাভ নামের কুকুরদুটি নিয়ে যায়।

আহত রায়ানকে হাসপাতালে ভর্তি করা হলেও তার অবস্থা কেমন তা জানা যায়নি, বলেছে লস এঞ্জেলেস পুলিশ।

ছিনতাইয়ের সময় মিস এশিয়া নামে গাগার আরেকটি বুলডগ পালিয়ে গিয়েছিল; পরে পুলিশ তাকে উদ্ধার করেছে বলে জানিয়েছে বিবিসি।

লেডি গাগা নামে পরিচিত হলেও মার্কিন এ পপ তারকার আসল নাম স্টেফানি গেরমানোত্তা; তিনি এখন রোমে রিডলি স্কটের গুচ্চি চলচ্চিত্রে কাজ করছেন।

কুকুর ছিনতাইয়ের পর গুস্তাভ ও কোজিকে ফিরে পেতে ৫ লাখ ডলার পুরস্কার ঘোষণা করেছেন তিনি।

যারা কুকুরগুলোর সন্ধান জানিয়ে [email protected] ঠিকানায় মেইল করবে তাদেরকে ‘কোনো প্রশ্নও করা হবে না’, বলেছেন গাগার প্রতিনিধিরা।

লস এঞ্জেলেসের পুলিশ জানিয়েছে, তারা বুধবার স্থানীয় সময় রাত ৯টা ৪০ মিনিটের দিকে নর্থ সিয়েরা বনিতা অ্যাভিনিউর ‘অজ্ঞাত একটি স্থান থেকে গুলি চালিয়ে একজনকে আহত করা’ বন্দুকধারীকে খুঁজছে।

সন্দেহভাজন কুকুর ছিনতাইকারী ঘটনাস্থল থেকে একটি সাদা গাড়িতে করে হলিউড বুলভার্ডের দিকে গেছে বলেও জানিয়েছে তারা।

সুনির্দিষ্ট করে লেডি গাগার কুকুর ছিনতাইয়ের উদ্দেশ্যেই ওই হামলাটি হয়েছে কিনা তা নিশ্চিত হওয়া যায়নি।

এ কুকুরগুলো আমেরিকান মিউজিক অ্যাওয়ার্ড ও ২০১৭ সালে সুপার বোল হাফটাইম শো’তে গাগার সঙ্গী ছিল।

মিস এশিয়া নামের কুকুরটির এমনকি একটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্টও আছে।

শীর্ষ সংবাদ:
বিশ্ব শান্তি নিশ্চিত করা এখন চ্যালেঞ্জিং         যাক পুরাতন স্মৃতি, যাক ভুলে যাওয়া গীতি         সব অফিস বন্ধ ॥ কাল থেকে ৮ দিনের কঠোর লকডাউন         শ্রমিকদের যাতায়াতের ব্যবস্থা শিল্পকারখানাই করবে         লকডাউনে বন্ধ থাকবে ব্যাংক শেয়ারবাজার         আতিকউল্লাহ খান মাসুদের মৃত্যুতে শোক অব্যাহত         আল্লামা শফী হত্যা মামলায় ৪৩ জনের বিরুদ্ধে চার্জশীট         এলপিজি সিলিন্ডারের দাম নির্ধারণ         খালেদা জিয়ার শারীরিক অবস্থা ভাল, পরীক্ষা নিরীক্ষা করা হয়েছে         করোনায় একদিনে সর্বোচ্চ ৮৩ জনের মৃত্যু         রায় পুনর্বিবেচনার আবেদনের শীঘ্রই শুনানি         লকডাউনে গরিব মানুষকে সহায়তা বড় চ্যালেঞ্জ         লকডাউনে পণ্যবাহী যান যেন যাত্রীবাহীতে রূপান্তরিত না হয়         পাহাড়ে সীমিত পরিসরে বৈসাবি উৎসব, সাংগ্রাই বাতিল         তারাবি নামাজে স্বাস্থ্যবিধি মানতে কঠোর নির্দেশনা         লকডাউনে কর্মহীন পরিবার পাবে ৫০০ টাকা         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৮৩, নতুন শনাক্ত ৭২০১         করোনা : সাতদিন বন্ধ থাকবে ব্যাংক         রমজানে প্রয়োজনীয় ৬ পণ্যের দাম নির্ধারণ         এবারও হচ্ছে না মঙ্গল শোভাযাত্রা