সোমবার ২৯ চৈত্র ১৪২৭, ১২ এপ্রিল ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

টঙ্গীতে হেরোইনসহ আটক ২

টঙ্গীতে হেরোইনসহ আটক ২

নিজস্ব সংবাদদাতা, টঙ্গী ॥ র‌্যাব-১ এর একটি টহল টিম টঙ্গী মাছিমপুর সিডিএল মার্কেটের সামনে একটি ট্রাক থেকে আড়াই কেজি হেরোইনসহ দুই মাদক কারবারিকে আটক করেছে। বুধবার দিবাগত রাতে সন্দেহ জনক একটি ট্রাকে অভিযান চালায় র‌্যাব। আটককৃতরা হচ্ছে, মোশাররফ ও তরিকুল।

টঙ্গী পূর্ব থানা পুলিশের ওসি আমিনুল ইসলাম জনকণ্ঠকে জানান, আটককৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে। ঘটনার বিস্তারিত বিবরণ দিয়ে র‌্যাব-১ এর সহকারি পরিচালক ও কোম্পানি কমান্ডার মোর্শেদুল হাসান জানান, মাদক চক্রের কিছু সদস্য চাঁপাইনবাবগঞ্জ থেকে হেরোইনের চালান ঢাকার উদ্দেশ্যে নিয়ে আসছে এমন গোপন খবর পেয়ে র‌্যাব-১ টঙ্গী পূর্ব থানাধীন সিডিএল ভবনের সামনে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে চেকপোস্ট স্থাপন করে।

এক পর্যায়ে চালের বস্তা বোঝাই একটি ট্রাককে সন্দেহ করে তল্লাশি চালিয়ে তাদের কাছ থেকে আড়াই কেজি হেরোইন, তিনটি মোবাইল ফোন ও নগদ তিন হাজার ৩০০ টাকা জব্দ করা হয়।

পরল ট্রাকসহ আটককৃতদের র‌্যাব-১ এর কার্যালয়ে নিয়ে যাওয়া হয়। আটককৃতরা নিজেদেরকে একটি সংঘবদ্ধ মাদক ব্যবসায়ী চক্রের সক্রিয় সদস্য বলে জিজ্ঞাসাবাদে র‌্যাব-১ কে জানায়। তাদের অন্য সহযোগীরা চাঁপাইনবাবগঞ্জের সীমান্তবর্তী এলাকা দিয়ে অবৈধভাবে হেরোইন দেশের ভেতর নিয়ে আসে।

পরবর্তীতে হেরোইনের চালানগুলো কৌশলে বিভিন্ন পণ্যবাহী গাড়িতে করে ঢাকাসহ দেশের মাদক ব্যবসায়ীদের নিকট সরবরাহ করে থাকে।

শীর্ষ সংবাদ:
১৪ এপ্রিল থেকে শিল্প-কারখানা বাদে সব অফিস-গণপরিবহন বন্ধ         ১৪ এপ্রিল থেকে কঠোর লকডাউন, প্রজ্ঞাপন জারি         লকডাউনের খবরে ঢাকা ছাড়ছে বহু মানুষ         করোনা ভাইারাস ॥ আক্রান্তের সংখ্যায় ব্রাজিলকে ছাড়াল ভারত         মামুনুলকাণ্ডে ভাঙচুর মামলায় মাওলানা ইকবালসহ গ্রেফতার ৪         চরম উত্তেজনার মধ্যেই ইউক্রেনে সামরিক বিমান পাঠাল আমেরিকা         সৌদি আরবে মঙ্গলবার থেকে রোজা শুরু         রমজান শুরু কবে জানা যাবে মঙ্গলবার         আনুষ্ঠানিকতা ছাড়াই অমর একুশে বইমেলার পর্দা নামছে আজ         সৎভাইকে নিয়ে জনসমক্ষে জর্ডানের বাদশাহ         ঘূর্ণিঝড় সেরোজা মোকাবেলায় প্রস্তুত পশ্চিম অস্ট্রেলিয়া         দক্ষিণ কোরিয়াকে অবিলম্বে পাওনা অর্থ বুঝিয়ে দেওয়ার আহ্বান জানাল ইরান         ২০ এপ্রিল পর্যন্ত অভ্যন্তরীণ ফ্লাইট স্থগিত করে বেবিচকের বিজ্ঞপ্তি         কলকাতার কাছে ১০ রানে হারল হায়দরাবাদ         ছাড় পাবে না সিন্ডিকেট ॥ রমজানে দ্রব্যমূল্য স্বাভাবিক রাখতে কঠোর অবস্থান         জনকণ্ঠের প্রকাশনা বন্ধের পাঁয়তারা চাকরিচ্যুতদের         বাজেটে স্বাস্থ্য খাতে সর্বোচ্চ গুরুত্ব দেয়া হবে ॥ অর্থমন্ত্রী         আমিরাতের প্রথম নভোচারী         বন্ধ থাকবে সব ধরনের যাত্রীবাহী ফ্লাইট         দশমিক ১০ শতাংশ কমিশন পাবে বাণিজ্যিক ব্যাংক