শনিবার ১৫ ফাল্গুন ১৪২৭, ২৭ ফেব্রুয়ারী ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

৭ বারের এমপির মরদেহ মিলল মুম্বাইয়ের হোটেলে

৭ বারের এমপির মরদেহ মিলল মুম্বাইয়ের হোটেলে

অনলাইন ডেস্ক ॥ ভারতের মুম্বাইয়ের একটি হোটেল থেকে ৭ বারের সংসদ সদস্য মোহান দেলকারের (৫৮) ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। সোমবার (২২ ফেব্রুয়ারি) বিকেলে তার মরদেহ উদ্ধার করে মুম্বাই পুলিশ।

পুলিশ প্রাথমিকভাবে জানিয়েছে, মোহান দেলকার আত্মহত্যা করেছেন। হোটেল কক্ষে তার মরদেহের পাশে কয়েক পাতার চিরকুট পাওয়া গেছে। চিরকুটে কয়েকজনের নাম উল্লেখ আছে। তবে এ ব্যাপারে বিস্তারিত জানায়নি মুম্বাই পুলিশ। এ ঘটনায় তদন্ত চলছে। ময়নাতদন্তের পর মৃত্যুর আসল কারণ জানা যাবে।

টাইমস অব ইন্ডিয়া’র প্রতিবেদনে বলা হয়েছে, স্বতন্ত্র সাংসদ মোহান দেলকার দাদরা ও নগর হাবেলি এলাকা থেকে লোকসভায় নির্বাচিত হয়েছিলেন। এর আগে তিনি কংগ্রেস ও বিজেপির হয়েও সংসদ সদস্য ছিলেন।

১৯৮৯ থেকে ২০০৯ সালের মধ্যে পর পর ছয়বার সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন মোহান দেলকার। তিনি ১৯৮৯ সালে প্রথম দাদরা ও নগর হাবেলিতে কংগ্রেস থেকে লোকসভার সদস্য নির্বাচিত হন। এরপর কংগ্রেস থেকেই ১৯৯১ ও ১৯৯৬ সালের নির্বাচনে লোকসভায় যান তিনি। ১৯৯৮ সালের নির্বাচনে বিজেপি থেকে সংসদ সদস্য হন দেলকার। পরে তিনি আবার কংগ্রেসে ফিরে আসেন। তবে ২০০৯ ও ২০১৪ সালের নির্বাচনে পরাজিত হন দেলকার। পরে ১৭তম লোকসভা নির্বাচনে তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবে জয়লাভ করেন।

তদন্তকারী কর্মকর্তারা বলছেন, আত্মহত্যার জন্য একটি শাল ব্যবহার করেন মোহান দেলকার। তিনি আগে থেকে বিছানার উপর একটি কাঠের টুল এনে রেখেছিলেন, যাতে সেটার উপর দাঁড়িয়ে শালটি গলায় পেঁচিয়ে ঝুলে আত্মহত্যা করতে পারেন। শালটি হোটেল থেকে সংগ্রহ করতে পারেন তিনি। সম্ভাব্য সব বিষয় নিয়ে তদন্ত করা হচ্ছে।

শীর্ষ সংবাদ:
এক যুগ আগের আর আজকের বাংলাদেশ এক নয় : প্রধানমন্ত্রী         করোনা : ২৪ ঘণ্টায় মৃত্যু ৫, নতুন শনাক্ত ৪০৭         ‘শুধু ডিগ্রি দেয়া নয়, শিল্পের উপযোগী জনশক্তি তৈরিতে মনোযোগ জরুরী’         এলডিসি থেকে উন্নয়নশীল দেশের তালিকায় যেতে চূড়ান্ত সুপারিশ পেল বাংলাদেশ         “জিয়াউর রহমান মুক্তিযুদ্ধের ইতিহাস বিকৃতির জনক”         শাহবাগে সংঘর্ষ ॥ ৭ জনকে আসামি করে পুলিশের মামলা         পরিবর্তন করা হচ্ছে তথ্য মন্ত্রণালয়ের নাম         ঢাবিতে আজও বিক্ষোভ, ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবি         আন্দামানে ৮১ রোহিঙ্গাকে ফেরত নিতে বাধ্য নয় বাংলাদেশ         দেশ গড়ার কাজে প্রবীণদের অভিজ্ঞতা কাজে লাগাতে হবে ॥ সমাজকল্যাণ মন্ত্রী         দল থেকে ড. কামাল হোসেনকে বাদ দেয়ার প্রস্তাব নেতাদের         ২০২১ সালের মধ্যে ৫জি চালু হতে যাচ্ছে         খাশোগিকে হত্যার অনুমোদন দেন সৌদি যুবরাজ ॥ যুক্তরাষ্ট্র         ৭৬ সৌদি নাগরিকের বিরুদ্ধে যুক্তরাষ্ট্রের ‘খাশোগি নিষেধাজ্ঞা’ আরোপ         খুলনায় ট্রাকচাপায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত         নাইজেরিয়ায় তিন শতাধিক মেয়ে স্কুল শিক্ষার্থীকে অপহরণ         জাতিসংঘে জান্তা সরকারের বিরুদ্ধে দাঁড়ালেন মিয়ানমারের দূত         করোনা টিকায় শিক্ষকদের অগ্রাধিকার         পৌরসভা নির্বাচন ॥ পঞ্চম ধাপের প্রচার শেষ, ভোট রবিবার         ঢাকা বারের সভাপতি আ. লীগের, সম্পাদক বিএনপির