বৃহস্পতিবার ১২ ফাল্গুন ১৪২৭, ২৫ ফেব্রুয়ারী ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

অভিনেত্রী জয়শ্রীর আত্মহত্যা

অভিনেত্রী জয়শ্রীর আত্মহত্যা

অনলাইন ডেস্ক ॥ ভারতীয় অভিনেত্রী ও সাবেক ‘বিগ বস কন্নড়’ প্রতিযোগী জয়শ্রী রামাইয়া আত্মহত্যা করেছেন। সোমবার সকালে বেঙ্গালুরুর নিজ বাসভবনে তাঁর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বেঙ্গালুরু পুলিশের বরাতে এ খবর জানিয়েছে ইন্ডিয়ান এক্সপ্রেস। পুলিশ জানিয়েছে, শহরের মাগাদি রোডের প্রগতি এলাকায় নিজ বাসভবনের একটি কক্ষে জয়শ্রীকে ঝুলন্ত অবস্থায় পাওয়া গেছে। তাঁর মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে এবং মৃত্যুর কারণ উদঘাটনে তদন্ত শুরু করেছে পুলিশ।

গত বছর ফেসবুকে এক পোস্টের কারণে শিরোনাম হয়েছিলেন জয়শ্রী রামাইয়া। ২০২০ সালের ২২ জুলাই সেই পোস্টে জয়শ্রী বিষণ্ণতার কথা প্রকাশ করে পৃথিবী থেকে বিদায় নেওয়ার কথা জানিয়েছিলেন। পরে অবশ্য সেই পোস্ট মুছে দেন জয়শ্রী এবং লেখেন, ‘আমি ঠিক আছি ও নিরাপদে আছি! তোমাদের ভালোবাসি।’

‘বিগ বস কন্নড়’ শোর তৃতীয় মৌসুমের প্রতিযোগী ছিলেন জয়শ্রী রামাইয়া। ২০১৭ সালে ‘উপ্পু হুলি খারা’ সিনেমা দিয়ে অভিনয়ে অভিষেক হয় তাঁর। এরপর ‘ব্ল্যাক’ সিনেমায় অভিনয় করেন তিনি।

শীর্ষ সংবাদ:
পুনরুদ্ধারের পথে অর্থনীতি ॥ করোনা শঙ্কা কেটে গেছে         দিনভর তীব্র যানজটে রাজধানী অচল         চলমান পরীক্ষা অব্যাহত থাকবে         প্রথম বিডিআর বিদ্রোহ ধামাচাপা দেয়া হয়েছিল         অপশক্তির বিরুদ্ধে দুর্বার প্রতিরোধ গড়তে হবে         ধর্ষণের শিকার নারী ও শিশুদের পুনর্বাসনের নির্দেশ কেন নয়         উৎপাদন বৃদ্ধিতে বোরোয় হাইব্রিডে গুরুত্ব         করোনায় দেশে আরও ৫ জনের মৃত্যু         টিকা নিলেন বঙ্গবন্ধুকন্যা শেখ রেহানা         অর্থের অভাবে আটকে আছে বুড়িগঙ্গা পুনরুদ্ধার প্রকল্প         ঢাকা দক্ষিণে অনুমোদন ছাড়া গৃহায়ন প্রকল্প বন্ধ         ৩০ মার্চ সোহরাওয়ার্দী উদ্যানে বিএনপির মহাসমাবেশ         জনগণের প্রত্যাশা পূরণে চাই পুলিশের দেশপ্রেম ও সাহসিকতা         এ্যামিকাস কিউরির বক্তব্য শেষ, রায় যে কোন দিন         সাত কলেজের শিক্ষার্থীদের আন্দোলনে দিনভর রাজধানীজুড়ে জনদুর্ভোগ         আইজিপির আশ্বাসে আশ্বস্ত বিএনপি         জনগণের প্রত্যাশা পূরণে চাই পেশাগত জ্ঞান, দেশপ্রেম ও সাহসিকতা : পুলিশ মহাপরিদর্শক         ঢাবি অধিভুক্ত ৭ কলেজের পরীক্ষা অনুষ্ঠিত হবে         করোনা : ২৪ ঘণ্টায় মৃত্যু ৫, শনাক্ত ৪২৮         ধর্ষণের শিকার নারীদের কেন ক্ষতিপূরণ দেওয়া হবে না ॥ হাইকোর্ট