বৃহস্পতিবার ১৩ ফাল্গুন ১৪২৭, ২৫ ফেব্রুয়ারী ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাজধানীতে হানিফ ফ্লাইওভারের ওপর বাসচাপায় দু’জন নিহত

রাজধানীতে হানিফ ফ্লাইওভারের ওপর বাসচাপায় দু’জন নিহত

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর হানিফ ফ্লাইওভারের ওপর বাসচাপায় মোটরসাইকেল সাইকেল চালক সহ দু’জন নিহত হয়েছেন। নিহতরা হচ্ছেন, মোটরসাইকেল চালক আক্তার হোসেন (৩৭) ও কমিউনিটি পুলিশ মফিজুল ইসলাম মফিজ (৪০)। প্রত্যক্ষদর্শীরা জানায়, শনিবার বিকেল সাড়ে ৪টার দিকে পুরানো ঢাকার ওয়ারীর জয়কালী মন্দির সংলগ্ন হানিফ ফ্লাইওভারের ওপরে বেপোরোয়া গতির জৌনপুর পরিবহনের একটি যাত্রীবাহি বাস একটি মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলসহ ছিটকে সেখানে কর্মরত সিকিউরিটি গার্ডের (কমিউনিটি পুলিশ) উপরে পরে।

এতে দু’জন গুরুতর আহত হয়। পরে তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে জরুরী বিভাগে নেয়া হয়। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষনা করেন। উদ্ধারকারী হানিফ ফ্লাইওভার কর্মরত (কমিনিটি পুলিশ) বদরুল ইসলাম ও মেহেদী হাসান জানান, বিকেল ৪টার দিকে যাত্রাবাড়ী থেকে গুলিস্তান গামী মোটরসাইকেলটি পেছন থেকে জৌনপুর পরিবহনের একটি বাস ধাক্কা দেয়।

এতে মোটরসাইকেলসহ চালক ছিটকে সেখানে কর্মরত সিকিউরিটি গার্ড মফিজুল ইসলামের ওপর গিয়ে পরে। পরে তাদেরকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ঢামেক হাসপাতালের জরুরী বিভাগে আনা হয়। এ সময় কর্তব্যরত চিকিৎসক মোটরসাইকেল চালক আক্তার হোসেনকে মৃত ঘোষনা করেন। আহত গার্ড মফিজুল ইসলামকে হাসপাতালে ভর্তি করা হয়।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেল সাড়ে ৫টার দিকে তার মৃত্যু হয়। ঢামেক হাসপাতাল পুলিশ ফাড়ির পরিদর্শক মোঃ বাচ্চু মিয়া জানান, মৃতদেহ দুটি ঢামেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে। হাসপাতালে নিহতের আক্তার হোসেনের মামা শশুর আব্দুল আজিজ জানান, নিহত আক্তার হোসেন বাবার নাম মৃত আব্দুর রউফ। গ্রামের বাড়ি রংপুর জেলার পীরগাছা উপজেলার। তিনি রাজধানীর আজিমপুর স্টাফ কোয়ার্টারে স্ত্রী ফারিদাকে থাকতেন।

তিনি নারায়ণগঞ্জে বেসরকারী হাসপাতালে চাকুরী করতেন। তার স্ত্রী ফরিদা ইয়ামিন ঢামেক হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স। তিনি জানান, তিনি কর্মস্থল থেকে আজিমপুরের বাসায় ফিরছিলেন। পথিমধ্যে হানিফ ফ্লাইওভারে দূঘর্টনায় তার মৃত্যু হয়।

শীর্ষ সংবাদ:
“ক্যাডেটদের বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে চলার সুযোগ সৃষ্টি করে দিচ্ছি”         যুক্তরাষ্ট্রে অনথিভুক্ত বাংলাদেশিদের নথিভুক্তের অনুরোধ পররাষ্ট্রমন্ত্রীর         বিএনপির সিদ্ধান্তকে স্বাগত, ইতিবাচক আবহ তৈরি করবে ॥ সেতুমন্ত্রী         সৌদি যুবরাজকে দায়ী করতে পারে যুক্তরাষ্ট্র         ২৬ মার্চ থেকে ঢাকা-জলপাইগুড়ি ট্রেন চলাচল শুরু         ইন্দোনেশিয়ায় সোনার খনিতে ধস ॥ নিহত ৩, নিখোঁজ ৫         তিনজনকে খুনের পর হৃৎপিণ্ড কেটে রান্না!         বিজেপিতে যোগ দিলেন অভিনেত্রী পায়েল         পরমাণু সমঝোতা নিষেধাজ্ঞা প্রত্যাহারের আহ্বান জানালো চীন         হৃদরোগে নারী মৃত্যু, তারপরও ঝোলানো হলো ফাঁসিতে !         আসামি গ্রেফতার হয়নি ॥ ক্ষোভ সাংবাদিক মুজাক্কিরের পরিবারের         অপারেশনের পর কেমন আছেন সৌদির ক্রাউন প্রিন্স সালমান?         ‘টিকা নেওয়ার পর মনে করবেন না সমস্যার সমাধান হয়ে গেছে’         জিয়ার খেতাব বাতিল ॥ চূড়ান্ত সিদ্ধান্ত আসছে শিগগিরই         পিলখানা ট্রাজেডির শহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা         চীনে গ্রামীণ দারিদ্র্য দূরীকরণে পূর্ণ সফলতার দাবি শিয়ের         মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অভিনব প্রতিবাদে         বাংলাদেশ-জাপান পররাষ্ট্র সচিব পর্যায়ের বৈঠক আজ         ভূমধ্যসাগরে নৌকাডুবে ৪১ জনের মৃত্যু         মিয়ানমারে সামরিক শাসনের বিরুদ্ধে আরও প্রতিবাদের পরিকল্পনা