রবিবার ১৬ ফাল্গুন ১৪২৭, ২৮ ফেব্রুয়ারী ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

একমাত্র ক্রিসি টেইজেনকে ফলো করেন বাইডেন

একমাত্র ক্রিসি টেইজেনকে ফলো করেন বাইডেন

অনলাইন ডেস্ক ॥সারা বিশ্বজুড়ে টুইটার ব্যবহারকারীরা মার্কিন প্রেসিডেন্টের অফিশিয়াল টুইটার অ্যাকাউন্ট অনুসরণ করে। কিন্তু সেই অ্যাকাউন্ট থেকে ফলো করা হয় মাত্র ১২ জনকে। তার মধ্যে সেলিব্রেটি একজনই। তিনি ক্রিসি টেইজেন নামের একজন মডেল।

মডেল ক্রিসি টেইজেনকে ফলো করা হয়েছে মার্কিন প্রেসিডেন্টের অফিশিয়াল টুইটার হ্যান্ডল দ্য প্রেসিডেন্ট অব দ্য ইউনাইটেড স্টেটস থেকে। ক্রিসি টেইজেনকে মার্কিন প্রেসিডেন্টের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে ফলো করার পরই বিশ্বজুড়ে মানুষ জানতে উৎসুক হয়ে উঠেছেন, কে এই ক্রিসি টেইজেন?

ক্রিসি টেইজেন নিজে টুইট করে ব্যাপারটি জানাতেই বিষয়টি প্রকাশ্যে আসে। জো বাইডেন প্রেসিডেন্ট হওয়ার পর বুধবার টেইজেন টুইট করে বলেন, ‘হ্যালো জো বাইডেন, আমাকে চার বছর ধরে রাষ্ট্রপতি ব্লক করে রেখেছেন। আমি কি ফলো পেতে পারি প্লিজ?’

এই টুইট সামনে আসার পরে খুব বেশি দেরি করেননি বাইডেন। কিছুক্ষণের মধ্যেই মার্কিন প্রেসিডেন্টের অফিশিয়াল টুইটার হ্যান্ডল দ্য প্রেসিডেন্ট অব দ্য ইউনাইটেড স্টেটস থেকে ফলো করা হয় তাকে।

ট্রাম্পকে টুইটারে তীব্রভাবে আক্রমণ করতেন টেইজেন। ফলে মার্কিন প্রেসিডেন্টের অফিশিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে ব্লক করা ছিল তাকে। তবে বাইডেন প্রেসিডেন্ট হতেই বদলে গেল পরিস্থিতি।

শীর্ষ সংবাদ:
পঞ্চম ধাপে পৌরসভা নির্বাচনে বিজয়ী হলেন যারা         পার্বত্য জেলায় শান্তি আনতে আধুনিক পুলিশ মোতায়েন করা হবে : স্বরাষ্ট্রমন্ত্রী         বঙ্গবন্ধু এওয়ার্ড ফর ওয়াইল্ডলাইফ কনজারভেশন পাচ্ছেন যারা         জিয়াকে জাতির পিতা বলায় তারেকের বিরুদ্ধে মামলা         প্রাইভেট মেডিক্যালের চিকিৎসার খরচ সরকার নির্ধারণ করবে : স্বাস্থ্যমন্ত্রী         কোভিড-১৯: এক দিনে মৃত্যু ৮, নতুন শনাক্ত ৩৮৫         খুলনায় হত্যা মামলায় ৫ জনের যাবজ্জীবন         প্রাথমিকের ৪৮ হাজার শিক্ষকের টাইম স্কেল ফেরতের রিট খারিজ         স্বাধীনতার সূবর্ণজয়ন্তী ॥ ২৫শে মার্চ নির্মম গণহত্যার পর আসে স্বাধীনতার ঘোষণা ও যুদ্ধের প্রস্তুতি         “মুশতাকের মৃত্যু নিয়ে ঘোলা পানিতে মাছ শিকারের অপচেষ্টা হচ্ছে”         ১ মার্চ থেকে ৫ অভয়াশ্রমে সব ধরনের মাছ ধরা নিষিদ্ধ         শিক্ষাসহায়তায় বিত্তশালীদের এগিয়ে আসার আহ্বান প্রধানমন্ত্রীর         করোনায় বীমা মেলা বাতিল, বীমা দিবস উদযাপিত হবে         ভাসানচর পরিদর্শনে যাচ্ছে ওআইসি প্রতিনিধি দল         প্রেসক্লাবের সামনে ছাত্রদল-পুলিশ ধাওয়া-পাল্টা ধাওয়া         ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশ নেবে না বিএনপি ॥ ফখরুল         কুড়িগ্রামে প্রতারণা মামলায় আল হামীমের সাবেক ৩ কর্মকর্তা কারাগারে         সামরিক অভ্যুত্থানবিরোধী মিছিলে গুলিতে নিহত ১         যুক্তরাষ্ট্রে মোমেন-কেরি বৈঠক         হুথিদের ছোড়া ক্ষেপণাস্ত্র ব্যর্থ করে দিয়েছে রিয়াদ