সোমবার ১৭ ফাল্গুন ১৪২৭, ০১ মার্চ ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ফ্যাশন সংবাদ

ফ্যাশন সংবাদ

ডিউ

এসে গেল ডিউ এর নতুন প্রোডাক্ট, ধানমণ্ডিতে কর্পোরেট হেড অফিসে ডিউ-এর নতুন ২টি প্রোডাক্ট ‘ডিউপিক টয়লেট ক্লিনার’ এবং ‘ডিউ মিসেস ক্লিন সুপার কিচেন বার’ এর শুভ উদ্বোধন করা হলো। খধঁহপযরহম ঢ়ৎড়মৎধস এ উপস্থিত ছিলেন কোম্পানির সম্মানিত চেয়ারম্যান মিসেস সাজিয়া আইরিন হাসান, ব্যবস্থাপনা পরিচালক জনাব এম. নাজমুল হাসান, উপ-ব্যবস্থাপনা পরিচালক জনাব আবু জাফর মনসুর আহমেদ, উপ-মহাব্যবস্থাপক জনাব লুৎফর রহমান, সেলস্ ম্যানেজার জনাব বাবুল দেবনাথ এবং দেশের বিভিন্ন প্রান্ত থেকে আগত মার্কেটিং ম্যানেজারগণ এবং কোম্পানির উর্ধতন কর্মকর্তাগণ। আমরা নতুন প্রোডাক্ট সমূহের শুভ যাত্রা ঘোষণা করছি এবং সকলের দোয়া কামনা করছি।

ব্রাদার্স ফার্নিচার

নতুন বছর উপলক্ষে জানুয়ারি মাসজুড়ে ব্রাদার্স ফার্নিচারে ১৫ শতাংশ পর্যন্ত ছাড় ‘নববর্ষে নব আসবাবে ঘর বা অফিস সাজুক নিত্য নতুন বেশে স্লোগানকে সামনে রেখে জানুয়ারি মাসজুড়ে ব্রাদার্স ফার্নিচারের সকল পণ্য ক্রয়ের ওপর ৫ থেকে ১৫ শতাংশ পর্যন্ত মূল্য ছাড় চলছে। সম্প্রতি ব্রাদার্স ফার্নিচারের বারিধারার কর্পোরেট অফিস সম্মেলন কক্ষে ডিসকাউন্ট অফারের আনুষ্ঠানিক উদ্বোধন করেন প্রতিষ্ঠানটির চেয়ারম্যান আলহাজ হাবিবুর রহমান সরকার ও হেড অব মার্কেটিং এ্যান্ড সেল্স মোহাম্মদ মনিরুল ইসলাম বখশী। বিস্তারিত জানতে হটলাইন নম্বর : ০১৯২৬৬৮০৮৪১ এ যোগাযোগ করুন এবং ভিজিট করুন: www.brothersfurniture.com.bd এই ওয়েবসাইটে।

লা রিভ

দেশের শীর্ষস্থানীয় ফ্যাশন ও অনুষঙ্গ ব্র্যান্ড লা রিভে শুরু হয়েছে ‘এ্যান্ড অব সিজন সেল ২০২১’। শীত পোশাকসহ নারী, পুরুষ ও শিশুদের সকল স্টাইলের ওপর এবার ৩০, ৫০ ও ৭০ শতাংশ ছাড় দিচ্ছে ব্র্যান্ডটি।

লা রিভ এর প্রধান নির্বাহী কর্মকর্তা মন্নুজান নার্গিস জানান, প্রতিবছরের মতোই ‘এ্যান্ড অব সিজন সেলে’ নারী, পুরুষ ও শিশুদের সব কালেকশনে ৭০ শতাংশ পর্যন্ত ছাড় দিচ্ছে লা রিভ। এবারের আয়োজনকে সেল নয়, লা রিভের সকল সদস্য ও গ্রাহকদের আনন্দ উৎসব হিসেবেই দেখছি আমরা। সবাইকে আমি লা রিভ সেল উৎসবে কেনাকাটা উপভোগ করার আমন্ত্রণ জানাই।’

এ বছরের সেলে পুরুষদের জন্য শীতের সোয়েটশার্ট, হুডি শার্ট, টাফেটা জ্যাকেট, হুডি জ্যাকেট, ব্লেজার, ডেনিম জ্যাকেট ছাড়াও থাকবে ফরমাল এবং ক্যাজুয়াল শার্ট ও টিশার্ট। বটমস হিসেবে ডেনিম প্যান্ট, চিনোস এবং কার্গো প্যান্ট পাবেন। এছাড়াও পাবেন রেগুলার, সেমি ফিটেড ও ফিটেড পাঞ্জাবিসহ পায়জামা, চিনোস ও ডেনিম।

ওয়াটার বুথ

বর্তমান বিশ্বে বাংলাদেশ উন্নয়নের এক রোলমডেল হয়ে উঠেছে। সামাজিক অগ্রগতির অধিকাংশ ক্ষেত্রেই বাংলাদেশ প্রতিবেশী দেশগুলো থেকে এগিয়ে যাচ্ছে। জাতিসংঘের সহস্রাব্দ উন্নয়ন লক্ষমাত্রা-২০১৫ তে স্যানিটেশনে অভাবনীয় সফলতা দেখায় বাংলাদেশ। এরই ধারাবাহিকতায় বর্তমানে টেকশই উন্নয়ন লক্ষমাত্রা-৬. সবার জন্য নিরাপদ পানি ও স্যানিটেশন নিশ্চিত করতে কাজ করছে বাংলাদেশ সরকার। জেটিআই ফাউন্ডেশনের অর্থায়নে সুইসকন্ট্যাক্ট বাংলাদেশ, ‘সুজলা- প্রমোটিং ওয়াটার এন্টারপ্রেনারস এ্যান্ড ডিজিটাল ফিন্যান্সিং মেকানিজম ইন বাংলাদেশ’ নামে একটি পরীক্ষামূলক প্রকল্প বাস্তবায়ন করছে, যার প্রাথমিক লক্ষ্য হলো পোশাকশিল্প কর্মীদের আবাসিক এলাকায় নিরাপদ পানির ব্যবস্থা নিশ্চিত করা। এই প্রকল্পের পরীক্ষামূলক ধাপ হচ্ছে, স্থানীয় উদ্যোক্তাদের আর্থিক সহায়তা প্রদানের মাধ্যমে বিনিয়োগ ঝুঁকি কমিয়ে পাঁচটি ওয়াটার বুথ স্থাপন করা, যার মাধ্যমে পোশাকশিল্প কর্মী ও তার আবাসিক এলাকায় বসবাসরত সকল পেশার মানুষের জন্য নিরাপদ পানির সংস্থান হয়।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১১২৭১৩৭০৬
আক্রান্ত
৫৪৬২১৬
সুস্থ
৮৮২৮৫০৩১
সুস্থ
৪৯৬৯২৪
শীর্ষ সংবাদ:
করোনা ভাইরাস ॥ আক্রান্ত ১১ কোটি ৪৬ লাখ ছাড়াল         ২০২৪ সালের নির্বাচনে আবার লড়বেন ট্রাম্প         ভারতের প্রথম করোনা ভাইরাসমুক্ত রাজ্য অরুণাচল         মাদক মামলায়ও অব্যাহতি পেলেন ইরফান সেলিম         লক্ষ্মীপুরে মেঘনায় মার্চ-এপ্রিল দুই মাস মাছ ধরায় নিষেধাজ্ঞা         ঝিনাইদহে হাত-পা বাঁধা মাদ্রাসা শিক্ষকের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার         অপহৃত শিশুসহ দুই অপহরণকারী আটক         করোনা ভাইরাসের টিকা নিলেন নরেন্দ্র মোদি         কর্মসংস্থানের কথা মাথায় রেখে শিক্ষা ব্যবস্থা সাজানো হচ্ছে         অনাবাদি জমি চাষের আওতায় আনতে টিম গঠনের নির্দেশ কৃষিমন্ত্রীর         তিন পার্বত্য জেলায় সেনাক্যাম্পে পুলিশ মোতায়েন হবে ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         প্রাইভেট হাসপাতালে চিকিৎসা ফি নির্ধারণের উদ্যোগ নেয়া হয়েছে ॥ স্বাস্থ্যমন্ত্রী         পুলিশের সঙ্গে ছাত্রদল বিএনপির সংঘর্ষ, ধাওয়া পাল্টাধাওয়া         আস্থা বাড়ানোই বীমার চ্যালেঞ্জ         মিয়ানমারে বিক্ষোভে পুলিশের গুলি, নিহত ১৮         করোনায় দেশে আরও ৮ জনের মৃত্যু         মালদ্বীপে অবৈধ কর্মী বৈধ হওয়া ও নতুন নিয়োগের সুযোগ         নিউজিল্যান্ডের অকল্যান্ডে ফের লকডাউন         উৎসবমুখর পরিবেশে সম্পন্ন হয়েছে : ইসি সচিব         আগামী ৩ মার্চ ৩২৩ ইউপি নির্বাচনের তফসিল, ভোট ১১ এপ্রিল