মঙ্গলবার ১৩ মাঘ ১৪২৭, ২৬ জানুয়ারী ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

২০ দিন বয়সী সন্তান রেখে চলে গেলেন কামরুন নাহার

২০ দিন বয়সী সন্তান রেখে চলে গেলেন কামরুন নাহার

স্টাফ রিপোর্টার ॥ ময়মনসিংহ জেলা জজ আদালতের নিম্নমান সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক বেগম কামরুন নাহার (২৪) মারা গেছেন। শুক্রবার ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল থেকে তাকে ঢাকায় আনার পথে তার মৃত্যু হয়। তার এই অকাল মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন আইন ও বিচার বিভাগের সচিব মো. গোলাম সারওয়ার। তিনি শনিবার এক শোকাবার্তায় মরহুমার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

শারীরিক জটিলতা নিয়ে তিন সপ্তাহ আগে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন তিনি। সেখানে অস্ত্রোপচারের মাধ্যমে তার একটি ছেলে সন্তানের জন্ম হয়। এরপর শারীরিক পরিস্থিতির অবনতি হওয়ায় এবং করোনাভাইরাসের উপসর্গ থাকায় তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) স্থানান্তর করেন চিকিৎসকরা। পরে করোনা পরীক্ষায় তার ফলাফল নেগেটিভ আসে। কামরুন নাহারের ফুসফুস প্রায় ৮০ শতাংশ নষ্ট হয়ে যাওযায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল থেকে তাকে ঢাকায় রেফার্ড করা হয়। কামরুন নাহার ২০১৬ সালে চাকরিতে যোগদান করেন। তার স্বামী ওমর ফারুক স্বাস্থ্য প্রকৌশল অধিদফতরের সিরাজগঞ্জ অফিসে উপসহকারী প্রকোশলী পদে কর্মরত আছেন।

শীর্ষ সংবাদ:
৩টি বিলে রাষ্ট্রপতির অনুমোদন         আগামী ৭ ফেব্রুয়ারি থেকে দেশব্যাপী টিকাদান কার্যক্রম শুরু : স্বাস্থ্যমন্ত্রী         খুলনায় ভূমিমন্ত্রী উদ্বোধন করলেন দেশের প্রথম ডিজিটাল ভূমি ব্যাংক         বাংলাদেশ-যুক্তরাষ্ট্র সম্পর্ক উন্নত করতে চাইলে খুনি রাশেদকে ফেরত দিন : পররাষ্ট্রমন্ত্রী         নির্বাচন কমিশনের নতুন সচিব হুমায়ুন কবীর         আবারও বাসা-ভাড়াটিয়ার তথ্য নেবে ডিএমপি         করোনা ভাইরাসে আরও ১৪ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৫১৫         ‘ফেব্রুয়ারির প্রথম বা দ্বিতীয় সপ্তাহে খুলতে পারে স্কুল’         দেশে বর্তমানে ফিটনেসবিহীন গাড়ি চার লাখ ৮১ হাজার ২৯         অর্থমন্ত্রীকে প্রধান করে ওয়ান স্টপ সার্ভিস নিশ্চিতকরণ কমিটি         ভারতের প্রজাতন্ত্র দিবস ॥ কুচকাওয়াজে অংশ নেন বাংলাদেশের কন্টিনজেন্ট         রোহিঙ্গা ক্যাম্পে ফের গোলাগুলি, নিহত-১         জুলাই থেকে ২ লাখ টাকার ওপরে সব কর ই-পেমেন্টে ॥ এনবিআর চেয়ারম্যান         কারও ব্যবসায়িক স্বার্থের জন্য ভ্যাকসিন আনা হয়নি ॥ ওবায়দুল কাদের         ১২ কোটি টাকায় গাবতলী ও মহাখালী বাস টার্মিনাল ইজারা দিল ডিএনসিসি         গোল্ডেন মনিরের বিরুদ্ধে দুই মামলায় অভিযোগপত্র দিয়েছে পুলিশ         নেতাকর্মী ও স্বজনদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করে জন্মদিন পালন করেন ফখরুল         বাইডেন প্রশাসনে আরেক বাংলাদেশি         মিজান-বাছিরের মামলায় সাক্ষ্য দিলেন নৌবাহিনীর কমান্ডার         গ্যাটকো দুর্নীতি ॥ ফের পেছাল অভিযোগ গঠনের শুনানি