শুক্রবার ৯ মাঘ ১৪২৭, ২২ জানুয়ারী ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

খুলনায় হ্যাচারী কর্মী হত্যায় তিন জনের মৃত্যুদণ্ড

খুলনায় হ্যাচারী কর্মী হত্যায় তিন জনের মৃত্যুদণ্ড

স্টাফ রিপোর্টার, খুলনা অফিস ॥ খুলনা জেলার দাকোপ উপজেলার কামারখোলা ইউনিয়নের জালিয়াখালী গ্রামের হ্যাচারী কর্মী গোবিন্দ সানা (৪৩) হত্যা মামলায় তিন আসামিকে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। আসামিদের মৃত্যু না হওয়া পর্যন্ত ফাঁসিতে ঝুলিয়ে দণ্ড কার্যকরের আদেশ দেয়া হয়। আজ বৃহস্পতিবার দুপুরে খুলনার বিশেষ দায়রা জজ ও জননিরাপত্তা বিঘ্নকারী অপরাধ দমন ট্রাইব্যুনালের বিচারক মোঃ সাইফুজ্জামান হিরো এ রায় ঘোষণা করেন। মৃত্যুদণ্ড প্রাপ্তরা হচ্ছেন, সৌগত রায় (৩৪), বিবেক মন্ডল (২৪) ও অরুণাভ রায় (২৪)। দণ্ডপ্রাপ্ত সকল আসামি পলাতক রয়েছেন।

মামলার বাদী নিহতের ভাই মৃত ধনঞ্জয় সানার ছেলে কৃষ্ণ পদ সানা। তিনি মামলার বিরণে উল্লেখ করেছেন ২০১৫ সালের ১৯ নবেম্বর রাত সাড়ে ৮টার দিকে বাড়ি থেকে থেকে বের হয়ে বাদীর ভাই গৌতম সানা তার কর্মস্থল পার্শ্ববর্তী শ্রীপুর এগ্রো লিমিটেডে যাওয়ার উদ্দেশ্যে বের হয়। কিন্তু পরে আর বাড়ি ফিরে না আসায় ২০ নবেম্বর দাকোপ থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়। ২২ নবেম্বর ঢাকী নদী থেকে গৌতমের গলায় ও কোমরে ইট বাধা মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় ওই দিনই থানায় মামলা হয়।

মামলার তদন্ত শেষে ২০১৬ সালের ১৯ অক্টোবর সিআইডির ইন্সপেক্টর কাজী মোস্তাক আহমেদ আদালতে তিন জনকে অভিযুক্ত করে চার্জশীট দাখিল করেন। মামলায় ২৪ জন সাক্ষীর মধ্যে ১১ জনের সাক্ষ্য গ্রহণ শেষে বৃহস্পতিবার বিচারক এ রায় প্রদান করেন।

শীর্ষ সংবাদ:
ভ্যাকসিন এসে গেছে ॥ ভারতের উপহার ২০ লাখ ডোজ         ট্রাম্পের নীতি বদলাতে প্রথমদিনই কাজ শুরু বাইডেনের         উচ্ছেদ অভিযান, সংঘর্ষে মিরপুর রণক্ষেত্র         করোনা টিকার জন্য ডিজিটাল প্ল্যাটফর্ম ‘সুরক্ষা’ প্রস্তুত         আরও এক দফা শৈত্যপ্রবাহ আজ থেকেই         সবার আগে ভ্যাকসিন নিতে চান অর্থমন্ত্রী         আজ জিতলেই সিরিজ বাংলাদেশের         সাম্প্রদায়িকতা ছড়িয়ে মানুষকে আর বোকা বানানো যাবে না         বিএনপি মানেই হচ্ছে উন্নয়নে জিরো, দুর্নীতিতে হিরো         ধন নয়, মান নয় একটুকু বাসা...         চসিক নির্বাচন ॥ প্রচারের শেষ সময়ে উত্তাপ         প্লাস্টিক শিল্পের দক্ষ জনবল গড়ে তুলবে বিপেট         শব্দদূষণের বিরুদ্ধে প্রতিরোধ গড়ার এখনই সময়         করোনায় আক্রান্ত ও শনাক্তের হার কমেছে         ভারতের সেরাম ইনস্টিটিউটে অগ্নিকাণ্ডে মৃত্যু ৫         ভারত থেকে তিন কোটি ডোজ টিকা কেনার অনুমোদন         অবিলম্বে হাইড্রোলিক হর্ণ বন্ধের নির্দেশ         বন্দিদের চেয়ে পুলিশের সদস্য সংখ্যা যথেষ্ট নয় : স্বরাষ্ট্রমন্ত্রী         পদ্মা সেতু পরিদর্শনে চালু হলো ভ্রমণতরী         করোনা : এক দিনে শনাক্ত ৫৮৪ , মৃত্যু ১৬