শুক্রবার ১৯ অগ্রহায়ণ ১৪২৭, ০৪ ডিসেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মন্ত্রী হতে চাইলে আমার এতো আন্দোলন করার কোন দরকার ছিল না ॥ ইলিয়াস কাঞ্চন

মন্ত্রী হতে চাইলে আমার এতো আন্দোলন করার কোন দরকার ছিল না ॥ ইলিয়াস কাঞ্চন

অনলাইন ডেস্ক ॥ বাংলা সিনেমার সর্বাধিক রেকর্ডধারী অভিনেতাদের মধ্যে ইলিয়াস কাঞ্চন অন্যতম। মানবিকতার অনন্য এক দৃষ্টান্তের অধিকারী তিনি। অভিনয় করেছেন বেদের মেয়ে জোছনা, নিরন্তর, ডুমুরের ফুল, শাস্তির মত আরও অনেক জনপ্রিয় সিনেমায়। পেয়েছেন বহু পুরষ্কার। শনিবার সাংবাদিক ও উপস্থাপক তানভীর তারেকের পরিচালনায় একটি অনুষ্ঠানে তিনি উপস্থিত হয়ে নানা বিষয়ে আলোচনা করেন।

অনুষ্ঠানের দেড় মিনিটের দিকে তানভীর তারেক তাকে তার মন্ত্রী হবার যে গুঞ্জন চলছে তা নিয়ে প্রশ্ন করেন। উত্তরে তিনি বলেন, মন্ত্রী হতে চাইলে আমার এতো আন্দোলন করার কোন দরকার ছিল না। আমি বেদের মেয়ে জ্যোৎস্নার একজন সফল অভিনেতা যা এখনও প্রায় সবার কাছেই এক নামেই পরিচিত। মন্ত্রিত্বের মোহ আমায় কখনও টানেনা।

তিনি আরো বলেন, অনেকেই আমায় মন্ত্রী হবার কথা বলেছে; আমি তাদের একটাই জবাব দিয়েছি, ‘আপনারা কি চান মানুষের জন্য করা এ আন্দোলনটি নষ্ট হয়ে যাক, এক ঘরে হয়ে যাক! কারণ আমি যে দলেই যাব সেটায় এক ঘরে হয়ে যাব।

তিনি সার্বজনীন হয়েই থাকতে চান। সকলের জন্য সমানভাবে কাজ করে যেতে চান। কারণ সড়ক দুর্ঘটনায় কোন ধর্মের, কোন পেশার, কোন বয়সেরই রক্ষা নেই। যে কেউ ই এর কবলে পরে নিজের মূল্যবান জীবন হারাতে পারে। তাই তিনি নির্দিষ্ট কোন দলের হয়ে থাকতে চান না।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
৬৪২৭০৯১১
আক্রান্ত
৪৬৯৪২৩
সুস্থ
৪৪৫২৭৫৭৬
সুস্থ
৩৮৫৭৮৬
শীর্ষ সংবাদ:
রোহিঙ্গা স্থানান্তর শুরু ॥ উখিয়া থেকে ভাসানচর         একাত্তরের নৃশংসতা ভোলার নয়, এ ব্যথা চিরদিন থাকবে         আগামী বছরজুড়েই থাকবে নির্বাচনী ডামাডোল         মৌলবাদী গোষ্ঠীর বিরুদ্ধে একাট্টা দেশ         শ্রেষ্ঠ অভিনেতা তারিক আনাম, শ্রেষ্ঠ অভিনেত্রী সুনেরাহ         করোনায় দেশে আরও ৩৫ জনের মৃত্যু         ’২৪ সালের নির্বাচনে ফের প্রার্থী হতে পারেন ট্রাম্প         প্রতিবন্ধীদের সামাজিক ও অর্থনৈতিক নিরাপত্তা নিশ্চিতের আহ্বান         বগুড়ায় রেকর্ড পরিমাণ আলু উৎপাদনের সম্ভাবনা         বঙ্গবন্ধু হত্যা মামলায় দণ্ডিতদের রাষ্ট্রীয় খেতাব বাতিল চেয়ে রিট         বিএনপি-জামায়াত জোট হেফাজত নেতাদের মন্ত্রী বানাতে চেয়েছিল!         দাম্পত্য কলহের জের, রায়েরবাজারে গৃহবধূ হত্যার অভিযোগ         ঐতিহাসিক ৭ মার্চ দিবস’ উদযাপন উপলক্ষে বাস্তবায়ন কমিটি গঠন         রোহিঙ্গাদের ইউরোপ-আমেরিকা নিচ্ছেন না কেন, প্রশ্ন মোমেনের         ব্রিটেনের সঙ্গে বাণিজ্য বৈঠক জানুয়ারিতে         আগামী ১৩-১৫ ডিসেম্বর জাতীয় স্মৃতিসৌধ এলাকায় প্রবেশ নিষেধ         হোয়াইট বোর্ড’–এর দ্বিতীয় সংখ্যা প্রকাশিত         একাত্তরের নৃশংসতা ভোলার নয় : প্রধানমন্ত্রী