শনিবার ২০ অগ্রহায়ণ ১৪২৮, ০৪ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

টিভির পর্দায় নয়, এবার বাস্তবে তৃণাকেই বিয়ে করছেন নীল

টিভির পর্দায় নয়, এবার বাস্তবে তৃণাকেই বিয়ে করছেন নীল

অনলাইন ডেস্ক ॥ টিভির পর্দায় নয়, এবার বাস্তবেই বিয়ে করতে যাচ্ছেন কলকাতার সিরিয়াল কৃষ্ণকলির 'নিখিল'। হ্যাঁ, জনপ্রিয় টেলিভিশন অভিনেতা নীল ভট্টাচার্যের কথাই বলা হচ্ছে। ভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে বিয়ের কথা নিজেই জানিয়েছেন এই অভিনেতা।

নীলের পাত্রীর সঙ্গেও নতুন করে পরিচয় না করালেও চলবে। তিনি আর কেউ নন, জনপ্রিয় অভিনেত্রী তৃণা সাহা। ভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া নীলের সাক্ষাৎকার থেকে জানা গেছে, নতুন বছরের (২০২১) ৪ ফেব্রুয়ারি ঠিক হয়েছে নীল ও তৃণার বিয়ের দিন।

ক্যারিয়ারের মধ্যগগনে কেন এমন সিদ্ধান্ত- এই প্রশ্নে নীল-তৃণা বলেন, 'আমরা একে অপরকে ছাড়া থাকতে পারি না। তাই বিয়ে করছি। তবে বিয়ের পরও কাজ চালিয়ে যাব।'

তৃণা সাহার সঙ্গে তাঁর সম্পর্কের সূত্রপাত ২০১১ সাল থেকে বলে সর্বভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে জানিয়েছেন অভিনেতা নীল। তাঁরা দুজনই তখন এমবিএ-এর প্রবেশিকা পরীক্ষা সিএটি-এর জন্য প্রস্তুতি নিচ্ছিলেন। ২০১১ সালে বন্ধুত্ব দিবসের দিন একটি ডিস্কো 'পাব'-এ তাঁরা প্রথম ডেটে গিয়েছিলেন বলে জানিয়েছেন নীল ও তৃণা।

শীর্ষ সংবাদ:
বিশ্ব শান্তি প্রতিষ্ঠায় ঐক্যের বিকল্প নেই ॥ রাষ্ট্রপতি         করোনা ভাইরাসে আরও ৬ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৭৬         ঘূর্ণিঝড় জাওয়াদ ॥ সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত         বৈধ সরকারের পতন ঘটানো যাবে না: কৃষিমন্ত্রী         ঘূর্ণিঝড় জাওয়াদ ॥ সেন্টমার্টিন রুটে পর্যটকবাহী জাহাজ চলাচল বন্ধ ঘোষণা         কুয়েটের শিক্ষকের মৃত্যু ॥ ৯ শিক্ষার্থী সাময়িক বহিষ্কার         ১৬ জানুয়ারি আমরা প্রধানমন্ত্রীকে নৌকা উপহার দেব ॥ আইভী         চলতি বছরের নবেম্বর মাসে দেশে ৪১৩ জনের প্রাণহানি         এলডিসি উত্তরণে এফবিসিসিআইয়ের ১০ বছর মেয়াদী মাস্টার প্ল্যান         কাটাখালিতে মেয়র আব্বাসের অবৈধ দুই ভবন গুড়িয়ে দিল প্রশাসন         শিমুলিয়া-মাঝিরকান্দি রুটে পরীক্ষামূলক ফেরি চালু         মালিতে জঙ্গি হামলা ॥ অন্তত ৩১ জন নিহত         একুশে পদকপ্রাপ্ত বর্ষিয়ান রাজনীতিবিদ গোলাম হাসন আর নেই         সুন্দরবনের কোনঠাসা জলদস্যুরা এখন সাগরে         রাজনৈতিক উস্কানি আছে শিক্ষার্থীদের আন্দোলনে ॥ কাদের