মঙ্গলবার ১০ অগ্রহায়ণ ১৪২৭, ২৪ নভেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

জাকের পার্টির ৩১ তম প্রতিষ্ঠাবার্ষিকী শুক্রবার

জাকের পার্টির ৩১ তম প্রতিষ্ঠাবার্ষিকী শুক্রবার

স্টাফ রিপোর্টার ॥ মহাপবিত্র ঈদে মিলাদুন্নবী (সাঃ) ও জাকের পার্টির ৩১ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে জাকের পার্টির উদ্যোগে আজ বৃহস্পতিবার থেকে দেশজুড়ে ২ দিনব্যাপী নানা কর্মসূচি পালিত হবে।

ইসলামী জলছা, মিলাদ মাহফিল, নফল এবাদত বন্দেগী, ঘরে ঘরে আল্লাহু আকবার ও কলেমা শরীফ খচিত পতাকা এবং জাকের পার্টির পতাকাসহ ৩ টি পতাকা উত্তোলন, বর্ণাঢ্য র্যালী, বৃক্ষ চারা রোপন, পারিবারিক ও সামাজিক উদ্যোগ সহ নানা আয়োজন এর অন্যতম।

প্রসঙ্গত ১৯৮৯ সালের ঈদে মিলাদুন্নবীর (সাঃ) পবিত্রতম দিনে বিশ্ব ওলী হযরত শাহ্সুফী মাওলানা মুহাম্মদ হাশমতউল্লাহ নকশবন্দী মুজাদ্দেদী (কুঃছেঃআঃ) কেবলাজান ছাহেব জাকের পার্টি প্রতিষ্ঠা করেন।

বৃহস্পতিবার ও শুক্রবার দু' 'দিনে দেশব্যাপী উপজেলা, থানা, পৌরসভা ও ইউনিয়ন পর্যায়ে সীমিত পরিসরে ৫ হাজারের অধিক ইসলামী জলছা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হচ্ছে।

করোনাকালীন স্বাস্থ্যবিধি মেনে অনুষ্ঠিতব্য এ সব অনুষ্ঠানে দেশ ও জাতির জন্য মহান আল্লাহ তায়ালার রহমত কামনা, মুসলিম উম্মাহর ঐক্য, সৌভ্রাতৃত্ব ও সংহতি এবং সর্বোপরি শান্তিকামী বিশ্ব মানবতার কল্যাণ কামনা করে বিশেষ মুনাজাত করা হবে।

শুক্রবার বাদ জু'মা দেশব্যাপী মহানগর ও জেলা পর্যায়ে থানা ও উপজেলা ভিত্তিক বর্ণাঢ্য র্যালী বের করা হবে। বৃহস্পতিবার বাদ ফযর দেশ জুড়ে জাকের পার্টি ও সহযোগী সংগঠন সমূহের সকল কার্যালয়, বিশ্ব ওলী খাজাবাবা ফরিদপুরী (কুঃছেঃআঃ) মসজিদ কমপ্লেক্স এবং জাকের পার্টি ও সহযোগী সংগঠন সমূহের সর্বস্তরের নেতা,কর্মী, সমর্থক ও শুভানুধ্যায়ীদের ঘরে ঘরে আল্লাহু আকবার ও কলেমা শরীফ খচিত পতাকা এবং জাকের পার্টির পতাকাসহ ৩ টি পতাকা উত্তোলনের মধ্য দিয়ে শুরু হয় ২ দিনের বিশেষ কর্মসূচি।

ইসলামী জলছা ও মিলাদ মাহফিল পরিচালনায় কেন্দ্র থেকে ওলামা,যুব ওলামা ও তালাবাদের সমন্বয়ে গঠিত ৩১৩ টি টিম ইতোমধ্যে দেশ জুড়ে প্রেরণ করা হয়েছে।

জাকের পার্টি চেয়ারম্যান মোস্তফা আমীর ফয়সল বিশেষ দিনটিতে ভিডিও কনফারেন্সের মাধ্যমে দেশে বিদেশে নেতা, কর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময় করবেন।

শীর্ষ সংবাদ:
অপকর্ম থামছে না ॥ সহস্রাধিক অবৈধ বিদেশীর         আমরা আর দানের ওপর নির্ভরশীল নই         শঙ্কায় গার্মেন্টস খাত, রফতানি অর্ডার কমেছে ৩০ শতাংশ         কানাডার ‘বেগমপাড়ায়’ ২৮ বাড়ির বিষয়ে খোঁজ নিচ্ছে দুদক         স্বপ্নের বঙ্গবন্ধু টানেল নির্মাণ কাজ ৬০ ভাগ সম্পন্ন         পরাজয় মেনে নিতে ট্রাম্পকে মিত্রদের অনুরোধ         করোনায় দেশে আরও ২৮ জনের মৃত্যু         ‘ভ্যাকসিন না পেলে শিক্ষা প্রতিষ্ঠান খোলা কঠিন’         মনির ২৫ এ্যাকাউন্টে ৯৩০ কোটি টাকা লেনদেন করেছে         রাস্তার মোড়ে মোড়ে বসানো ট্যাঙ্কে আর পানি দেয় না ওয়াসা         প্রাইমারীতেও অটো প্রমোশন, থাকছে একই রোল নম্বর         সাগরে নিম্নচাপ সৃষ্টি, ঘূর্ণিঝড়ে রূপ নিতে পারে আজ         শপিংমল থেকে ফুটপাথে শীতের কাপড়ের পসরা         জাতীয় নদী রক্ষা কমিশন কার্যকর করতে আইন কমিশনের সুপারিশ         ‘হাসিনা-মোদি ভার্চুয়াল বৈঠকে ৪টি সমঝোতা স্মারক স্বাক্ষর হতে পারে’         আগামী ৪ বছরের মধ্যে রাজধানীর বৈদ্যুতিক তার ভূগর্ভস্থ করা হবে         বিনামূল্যে করোনার ভ্যাকসিন পাবে জনগণ : ত্রাণ প্রতিমন্ত্রী         ফ্রিল্যান্সাররা ‘ভার্চুয়াল আইডি কার্ড’ পাচ্ছেন বুধবার থেকে         বৈদেশিক সাহায্যের প্যাটার্নে আমুল পরিবর্তন         ১২৩ সেনা সদস্য শান্তিকালীন পদক পেলেন