মঙ্গলবার ১৬ অগ্রহায়ণ ১৪২৮, ৩০ নভেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

জাকের পার্টির ৩১ তম প্রতিষ্ঠাবার্ষিকী শুক্রবার

জাকের পার্টির ৩১ তম প্রতিষ্ঠাবার্ষিকী শুক্রবার

স্টাফ রিপোর্টার ॥ মহাপবিত্র ঈদে মিলাদুন্নবী (সাঃ) ও জাকের পার্টির ৩১ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে জাকের পার্টির উদ্যোগে আজ বৃহস্পতিবার থেকে দেশজুড়ে ২ দিনব্যাপী নানা কর্মসূচি পালিত হবে।

ইসলামী জলছা, মিলাদ মাহফিল, নফল এবাদত বন্দেগী, ঘরে ঘরে আল্লাহু আকবার ও কলেমা শরীফ খচিত পতাকা এবং জাকের পার্টির পতাকাসহ ৩ টি পতাকা উত্তোলন, বর্ণাঢ্য র্যালী, বৃক্ষ চারা রোপন, পারিবারিক ও সামাজিক উদ্যোগ সহ নানা আয়োজন এর অন্যতম।

প্রসঙ্গত ১৯৮৯ সালের ঈদে মিলাদুন্নবীর (সাঃ) পবিত্রতম দিনে বিশ্ব ওলী হযরত শাহ্সুফী মাওলানা মুহাম্মদ হাশমতউল্লাহ নকশবন্দী মুজাদ্দেদী (কুঃছেঃআঃ) কেবলাজান ছাহেব জাকের পার্টি প্রতিষ্ঠা করেন।

বৃহস্পতিবার ও শুক্রবার দু' 'দিনে দেশব্যাপী উপজেলা, থানা, পৌরসভা ও ইউনিয়ন পর্যায়ে সীমিত পরিসরে ৫ হাজারের অধিক ইসলামী জলছা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হচ্ছে।

করোনাকালীন স্বাস্থ্যবিধি মেনে অনুষ্ঠিতব্য এ সব অনুষ্ঠানে দেশ ও জাতির জন্য মহান আল্লাহ তায়ালার রহমত কামনা, মুসলিম উম্মাহর ঐক্য, সৌভ্রাতৃত্ব ও সংহতি এবং সর্বোপরি শান্তিকামী বিশ্ব মানবতার কল্যাণ কামনা করে বিশেষ মুনাজাত করা হবে।

শুক্রবার বাদ জু'মা দেশব্যাপী মহানগর ও জেলা পর্যায়ে থানা ও উপজেলা ভিত্তিক বর্ণাঢ্য র্যালী বের করা হবে। বৃহস্পতিবার বাদ ফযর দেশ জুড়ে জাকের পার্টি ও সহযোগী সংগঠন সমূহের সকল কার্যালয়, বিশ্ব ওলী খাজাবাবা ফরিদপুরী (কুঃছেঃআঃ) মসজিদ কমপ্লেক্স এবং জাকের পার্টি ও সহযোগী সংগঠন সমূহের সর্বস্তরের নেতা,কর্মী, সমর্থক ও শুভানুধ্যায়ীদের ঘরে ঘরে আল্লাহু আকবার ও কলেমা শরীফ খচিত পতাকা এবং জাকের পার্টির পতাকাসহ ৩ টি পতাকা উত্তোলনের মধ্য দিয়ে শুরু হয় ২ দিনের বিশেষ কর্মসূচি।

ইসলামী জলছা ও মিলাদ মাহফিল পরিচালনায় কেন্দ্র থেকে ওলামা,যুব ওলামা ও তালাবাদের সমন্বয়ে গঠিত ৩১৩ টি টিম ইতোমধ্যে দেশ জুড়ে প্রেরণ করা হয়েছে।

জাকের পার্টি চেয়ারম্যান মোস্তফা আমীর ফয়সল বিশেষ দিনটিতে ভিডিও কনফারেন্সের মাধ্যমে দেশে বিদেশে নেতা, কর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময় করবেন।

শীর্ষ সংবাদ:
সারা দেশে হাফ ভাড়া দাবিতে ৯দফা কর্মসূচি শিক্ষার্থীদের         বাংলাদেশকে ২০ লাখ টিকা দিলো ফ্রান্স         ডিআরইউ’র সভাপতি মিঠু, সম্পাদক হাসিব         আরও একমাস বাড়লো আয়কর রিটার্ন দাখিলের সময়         জাতীয় অধ্যাপক রফিকুলের মৃত্যুতে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক         ৬০ বছরের বেশি বয়সী নাগরিকদের বুস্টার ডোজ দেওয়া হবে ॥ স্বাস্থ্যমন্ত্রী         করোনা : ২৪ ঘণ্টায় একজনের মৃত্যু, শনাক্তের হার ১.৩৪         দিনে ময়লার গাড়ি চালানো যাবে না : মেয়র আতিক         আগামী ১৬ জানুয়ারি নারায়ণগঞ্জ সিটি নির্বাচন         দক্ষিণ সিটি’র আরেক গাড়িচালক বরখাস্ত         গণপরিবহনে শিক্ষার্থীদের হাফ ভাড়া কার্যকর ১ ডিসেম্বর থেকে         জাতীয় অধ্যাপক রফিকুল ইসলাম আর নেই         কেউ অপরাধ করে পার পাবে না ॥ সেতুমন্ত্রী         রাঙ্গামাটিতে জেএসএস কমান্ডারকে গুলি করে হত্যা         নড়াইলে হত্যা মামলায় একজনের ফাঁসি, ৩ জনের যাবজ্জীবন         চট্টগ্রামে ভেঙে পড়লো বিএনপি নেতাদের সমাবেশ মঞ্চ         রামপুরায় শিক্ষার্থীকে চাপা দেওয়া বাসের চালকের সহকারী গ্রেফতার         কুমিল্লায় কাউন্সিলর হত্যা মামলার দুই আসামি বন্দুকযুদ্ধে নিহত         সুইডেনের প্রথম নারী প্রধানমন্ত্রী মিজ অ্যান্ডারসন পদত্যাগের পর ফের পদে ফিরলেন         মিয়ানমারের সু চির রায় পিছিয়েছে