রবিবার ১৪ অগ্রহায়ণ ১৪২৭, ২৯ নভেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাজধানীর মোহাম্মদপুরে একটি ভাঙারি দোকানে পরিত্যক্ত বোতল বিস্ফোরনে ৭জন দগ্ধ

রাজধানীর মোহাম্মদপুরে একটি ভাঙারি দোকানে পরিত্যক্ত বোতল বিস্ফোরনে ৭জন দগ্ধ

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর মোহাম্মদপুর চাঁদ উদ্যান এলাকায় একটি ভাঙারি দোকানে পরিত্যক্ত বোতল থেকে বিস্ফোরণে দোকানটির মালিকসহ ৭ জন দগ্ধ হয়েছেন। দগ্ধরা হচ্ছেন, দোকান মালিক আব্দুল আলিম (৫০) কর্মচারীর সাইদুর (৩৩), ফারুক (৩৭), আমির হোসেন (২৭), কাইয়ুম (৪০), রাসেল (২৫) ও সুরুজ (২৫)। তাদেরকে দগ্ধ অবস্থায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট ভর্তি করা হয়েছে। কর্তব্যরত চিকিৎসকরা জানান, ৭ জনের মধ্যে ৪ জনের অবস্থা আশঙ্কাজনক।

প্রত্যক্ষদর্শী আবুল কাশেম জানান, মঙ্গলবার দুপুর আড়াইটার দিকে চাঁদ উদ্যান এলাকার আব্দুল আলিমের ভাঙারি দোকানে মেশিন দ্বারা মালামাল ভাঙার সময় একটি পরিত্যক্ত বোতল বিস্ফোরণে আগুন ধরে যায়। এতে দোকানের ভিতরে থাকা মালিক আব্দুল ও তার দুই কর্মচারী সাইদুর ও ফারুক এবং দোকানে মাল নিতে আসা আমির হোসেন দগ্ধ হন। এ সময় পাশে দোহার ওয়ার্কশপে নামে একটি প্রতিষ্ঠানে আগুন ছড়িয়ে পড়ে। এতে ওই দোকানের কাইয়ুম , রাসেল ও সুরুজ নামে তিনজন দগ্ধ হন। পরে তাদেরকে দগ্ধ অবস্থায় উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন এ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়।

শীর্ষ সংবাদ:
অপরাধীর রক্ষা নেই ॥ তৈরি হচ্ছে জাতীয় ডিএনএ ডাটাবেজ         ২৫ পৌরসভায় আওয়ামী লীগের মেয়র প্রার্থী চূড়ান্ত         শুরু হচ্ছে যমুনায় পৃৃথক রেলসেতুর নির্মাণ কাজ         রাষ্ট্র ও মুক্তিযুদ্ধের চেতনা বিরোধী বক্তব্য সহ্য করা হবে না         বাবুনগরীর বক্তব্য রাষ্ট্রদ্রোহিতার শামিল         আজীবন সম্মাননা পেলেন তোয়াব খান         আয়কর রিটার্ন দাখিলের সময় বাড়তে পারে         দশটি ধারা নিয়ে বিপত্তি ॥ সড়ক আইন         করোনায় মৃত্যু ও নতুন রোগী শনাক্তের হার বেড়েছে         বঙ্গবন্ধুর ভাস্কর্য প্রতিষ্ঠিত হবেই ॥ হানিফ         মামুনুল-ফয়জুলকে ৩ দিনের মধ্যে গ্রেফতার করুন ॥ মুক্তিযুদ্ধ মঞ্চ         পেনসিলভানিয়ার ভোট নিয়ে আপীলেও হারলেন ট্রাম্প         কালুরঘাট রোড-কাম রেল সেতুর টোল আদায়ের লিজ নিয়ে কারসাজি         কিশোর গ্যাং ও সন্ত্রাসী রোহিঙ্গারা ফের বেপরোয়া         আবহাওয়ার হেয়ালি আচরণ, কখনও শীত কখনও গরম         বিএসএমএমইউর ৪ চিকিৎসকের বিরুদ্ধে শাহবাগ থানায় হত্যা মামলা         মামুনুল-ফয়জুলকে ৩ দিনের মধ্যে গ্রেফতারের দাবি মুক্তিযুদ্ধ মঞ্চের         রাজনৈতিকভাবে ব্যর্থ ষড়যন্ত্রকারীদের থেকে সতর্ক থাকুন : তথ্যমন্ত্রী         স্থগিত সাত ব্যাংকের নিয়োগ পরীক্ষা         বেসরকারি খাতে ঋণের গতি আবারও কমছে