রবিবার ১০ কার্তিক ১৪২৭, ২৫ অক্টোবর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সৈয়দপুরে ধর্ষনের অভিযোগে ফায়ার সার্ভিসের ফায়ারম্যান গ্রেফতার

সৈয়দপুরে ধর্ষনের অভিযোগে ফায়ার সার্ভিসের ফায়ারম্যান গ্রেফতার

স্টাফ রিপোর্টার, নীলফামারী॥ জেলার সৈয়দপুরে অষ্টম শ্রেনীর এক ছাত্রীকে ধর্ষনের অভিযোগে দায়ের করা মামলায় গ্রেফতার হয়েছে ফায়ার সার্ভিসের ফায়ারম্যান আবু সাঈদ ওরফে সবুজ (৩২)। সৈয়দপুর থানার পুলিশ তাকে গ্রেফতার করে আজ রবিবার দুপুরে আদালতের মাধ্যমে নীলফামারী জেলা কারাগাড়ে প্রেরন করে। আসামী সবুজ সৈয়দপুর উপজেলার পূর্ব বোতলাগাড়ি গ্রামের ওয়াপদা নতুন হাটে মৃত আইয়ুব আলীর ছেলে। সে রংপুরের তারাগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশনে ফায়ারম্যান হিসেবে কর্মরত।

মামলার সূত্রমতে সৈয়দপুর উপজেলার বোতলাগাড়ি ইউনিয়নের উত্তর সোনাখুলি গ্রামের তোবারক আলীর মেয়ে গোলাহাট বালিকা উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী। ওই পরিবারের সঙ্গে পূর্ব পরিচয় ছিল আবু সাঈদ ওরফে সবুজের। সবুজ বিবাহিত ও এক সন্তানের জনক।

গত শুক্রবার (১৬ অক্টোবর/২০২০) ওই স্কুল ছাত্রী নীলফামারীর ঢেলাপীর গ্রামের পুলপাড়াস্থ বড় বোনের বাড়িতে বেড়াতে যায়। বড় বোন নীলফামারীর উত্তরা ইপিজেডে শ্রমিকের কাজ করে ও দুলাভাই অটোচালক। দুইজনে বাহিরে থাকায় গতকাল শনিবার তারা বাইরে থাকার সুযোগে বিকালে ফায়ার সার্ভিসের ফায়ারম্যান আবু সাঈদ ওরফে সবুজ ওই বাড়িতে যায়। এ সময় স্কুল ছাত্রীকে একা পেয়ে তার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে। মেয়েটি কান্নাকাটি করায় তাকে বিয়ে করার আশ্বাস দেয়। এ অবস্থায় ওই দিন সন্ধ্যায় বড়বোন ইপিজেড থেকে বাড়ি ফিরলে মেয়েটি তাকে ঘটনাটি জানিয়ে দেয়। এ সময় ধর্ষক ওই বাড়ির ঘরেই অবস্থান করছিল।পরে মেয়েটির বড় বোন সু-কৌশলে এলাকার লোকজন ডেকে সবুজকে আটক করে পুলিশের জরুরী সেবা ৯৯৯ নম্বরে কল করে। পরে সৈয়দপুর থানা পুলিশ রাতেই ঘটনাস্থলে গিয়ে সবুজকে আটক করে থানায় নেয়। এ ঘটনায় মেয়েটির বাবা বাদী হয়ে সৈয়দপুর থানায় ধর্ষনের অভিযোগ এনে মামলা দায়ের করেন।

তবে ধর্ষনের অভিযোগে গ্রেফতার ফায়ার সার্ভিসের ফায়ারম্যান আবু সাঈদ ওরফে সবুজের স্ত্রী শিউলি বেগম সাংবাদিকদের বলেন, পূর্বের পরিচিতি থাকার সুবাদে বিপদ-আপদে আমরা তাদেরকে সাহায্য সহযোগিতা করতাম। আমার স্বামীকে মোবাইলে ডেকে নিয়ে পুর্ব পরিকল্পিতভাবে আমার স্বামীকে মেয়েটিকে বিয়ে করতে বলে। আমার স্বামী বিয়েতে রাজি না হওয়ায় তার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনা হয়েছে বলে দাবি করেন শিউলি বেগম। তিনি এর সঠিক তদন্তও দাবি করেন।

সৈয়দপুর থানার ওসি আবুল হাসনাত খান জানান, মেয়েটির বাবা নিজে বাদী হয়ে মামলাটি দায়ের করেছেন। ভিকটিমকে আজ রবিবার দুপুরে নীলফামারী জেনারেল হাসপাতালে ডাক্তারী পরীক্ষা করা হয়। পাশপাশি আসামীকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরন করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
‘নো মাস্ক নো সার্ভিস’         ‘দুর্নীতির বীজ বপন করে গেছে ৭৫ পরবর্তী অবৈধ সরকারগুলো’         নোয়াখালীতে ধর্ষণ ও নির্যাতনের ঘটনায় লজ্জিত ওবায়দুল কাদের         পদ্মা সেতুর ৫ হাজার ১০০ মিটার দৃশ্যমান         ছেলে হত্যার বিচার চেয়ে আমরণ অনশনে রায়হানের মা         ঢাবি শিক্ষক জিয়ার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে দুই মামলা         করোনায় আক্রান্ত স্লোভেনিয়ার পররাষ্ট্রমন্ত্রী         বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির রোল মডেল ॥ আমু         করোনামুক্ত হয়ে আজ বাসায় ফিরছেন তথ্যমন্ত্রী         মার্কিন ভাইস প্রেসিডেন্টের চিফ অব স্টাফের করোনা শনাক্ত         সরকার বিশেষ শক্তিতে বলীয়ান ॥ ফখরুল         ডেঙ্গুতে চিকিৎসকের মৃত্যু         দেশে ফিরছে নৌবাহিনীর যুদ্ধ জাহাজ ‘বিজয়’         হাউস ও সিনেট নির্বাচনেও উত্তাপ ছড়াচ্ছে         ভারতে করোনায় মৃত্যু আরও ৫৭৮, শনাক্ত ৫০ হাজার         মধ্যপ্রাচ্য থেকে নৌ উপস্থিতির অবসান ঘটাবে অস্ট্রেলিয়া         ভারতে পাক গুপ্তচর আটক         বিশ্বে করোনায় মৃত্যু প্রায় সাড়ে ১১ লাখ         আগাম ভোট দিলেন ট্রাম্প         সীমান্তে আর কোনো গোলাগুলি হবে না ॥ আলিয়েভ