রবিবার ১০ কার্তিক ১৪২৭, ২৫ অক্টোবর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আমতলীতে ভুয়া এসআই গ্রেফতার

আমতলীতে ভুয়া এসআই গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা, আমতলী (বরগুনা) ॥ চন্দনসা ত্রিপুরা ওরফে ওসমান গনি নামের এক ভুয়া পুলিশের এসআই গ্রেফতার করেছে আমতলী থানা পুলিশ। শুক্রবার রাতে পৌর শহরের বাঁধঘাট হোটেল ডিলাক্সের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় তার বিরুদ্ধে থানায় প্রতারণার মামলা হয়েছে। পুলিশ আজ শনিবার তাকে আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে প্রেরণ করেছে। আদালতের বিচারক সাকিব হোসেন তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

জানাগেছে, খাগড়াছড়ি সদর উপজেলার বড়রাইতৈসাপাড়া গ্রামের শুভরঞ্জন ত্রিপুরার ছেলে চন্দনসা ত্রিপুরা গত দুই বছর ধরে পায়রা তাপ বিদ্যুৎ কেন্দ্রে শ্রমিকের কাজ করে আসছিল। ওইখান থেকে একটি ওয়াকিটকি চুরি করে গত জুন মাসে পালিয়ে যায়। ওই সময় থেকেই তিনি পুলিশের এসআই পরিচয় দিয়ে বিভিন্ন এলাকার প্রতারনা করে আসছে। শুক্রবার রাতে চন্দনসা আমতলী পৌর শহরের হোটেল ডিলাক্সের সামনে রিক্সা চালক সিদ্দিকুর রহমানের কাছে নিজেকে পুলিশের এসআই পরিচয় দিয়ে বিভ্রান্তিমুলক কথা বলে। এতে রিক্সা চালকের সন্দেহ হয়। পরে তিনি আমতলী থানায় খবর দেয়। খবর পেয়ে ওসি শাহ আলম হাওলাদারের নেতৃত্বে এসআই মহিউদ্দিন অভিযান চালিয়ে তাৎক্ষনিক তাকে গ্রেফতার করে। ওই সময় তার কাছ থেকে একটি ওয়াকিটকি ও পুলিশের একটি কটি উদ্ধার করা হয়। এ ঘটনায় ভুয়া পুলিশের এসআই চন্দনসা ত্রিপুরার নামে আমতলী থানায় প্রতারণা মামলা করা হয়েছে। পুলিশ তাকে শনিবার আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে প্রেরণ করেছে। আদালতের বিচারক মোঃ সাকিব হোসেন তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

আমতলী থানার ওসি মোঃ শাহ আলম হাওলাদার বলেন, ভুয়া পুলিশের এসআই চন্দনসা ত্রিপুরার বিরুদ্ধে থানায় প্রতারনা মামলা হয়। তাকে আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানো হয়েছে।

শীর্ষ সংবাদ:
শহরের সুবিধা গ্রামেই ॥ বাস্তবায়ন করা হচ্ছে স্বয়ংসম্পূর্ণ গ্রাম প্রকল্প         নিম্নচাপের প্রভাব কেটে গেছে বৃষ্টিও কমছে         বিশ্বব্যাংকের কাছে চার হাজার ২৫০ কোটি টাকা চাওয়া হয়েছে         চলে গেলেন প্রথিতযশা আইনজীবী ব্যারিস্টার রফিক-উল হক         জাল টাকা ও ডলার চক্রের হোতাসহ ৭ জন গ্রেফতার         নিরাপদ সড়ক গড়ে তোলা সরকারের অগ্রাধিকার         পি কে হালদারকে আটকে ব্যতিব্যস্ত ইমিগ্রেশন         দেশে করোনায় শনাক্তের হার দশ শতাংশের নিচে         বেহাল দশা কাটাতে পারছে না বিএনপি         ইন্টারনেট এ্যাবিউজ ॥ বিপথে যাচ্ছে কিশোররা         রায়হান হত্যায় জড়িত কনস্টেবল হারুন ৫ দিনের রিমান্ডে         দেশে খাদ্য ঘাটতি দেখা দেবে না ॥ কৃষিমন্ত্রী         বাণিজ্যিক ভবনের ছাদে সৌর প্যানেলে ৭০ ভাগ বিল সাশ্রয় হতে পারে         রোহিঙ্গা সংকট নিরসনে জাতিসংঘের দৃঢ় ভূমিকা চান প্রধানমন্ত্রী         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে ১৯ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১০৯৪         বনানীতে স্ত্রীর পাশে চিরনিদ্রায় শায়িত রফিক-উল হক         দেশে আইনের শাসন প্রতিষ্ঠায় ব্যারিস্টার রফিক-উল হকের অবদান অনস্বীকার্য় ॥ রাষ্ট্রপতি         ব্যারিস্টার রফিক-উল হকের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক         করোনায় পুলিশের কার্যক্রম প্রশংসনীয় ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         ৩৬০০ কোটি টাকা পাচারকারী পিকে হালদার দেশে ফিরছেন না