সোমবার ১১ কার্তিক ১৪২৭, ২৬ অক্টোবর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

গাজীপুরে ভুয়া এএসপি ধরা

স্টাফ রিপোর্টার, গাজীপুর ॥ শ্রীপুরে প্রেমিকার কাছে প্রমাণ করতে গিয়ে স্পেশাল ব্রাঞ্চের এএসপি পচিয়দানকারী এক প্রতারক বৃহস্পতিবার মাওনা হাইওয়ে থানা পুলিশের কাছে ধরা পড়েছে। তার নাম কাওসার। সে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর থানার মজিদপুর গ্রামের বাদশা মিয়ার ছেলে।

মাওনা হাইওয়ে থানার ওসি এআরএম আল মামুন জানান, বৃহস্পতিবার দুপুরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে শ্রীপুরের মাওনা চৌরাস্তা এলাকায় এক যুবতীকে সঙ্গে নিয়ে আসেন কাওসার।

এ সময় ওই এলাকায় দায়িত্ব পালনরত হাইওয়ে পুলিশের কন্সটেবলদের কাছে তিনি নিজেকে গণভবনে পুলিশের এসবির সিনিয়র এএসপি হিসেবে পরিচয় দিয়ে ৩১তম বিসিএস এ নিয়োগ পেয়েছেন বলে জানান। বিষয়টি আমাকে মোবাইল ফোনে জানানো হলে আমি তাদের উড়াল সেতুর নিচে পুলিশ বক্সে বসিয়ে আপ্যায়নের জন্য বলি।

পরে আমি পুলিশ বক্সে এসে দেখি ওই ব্যক্তি আমার চেয়ারে বসে আছে। তার কথাবার্তা ও আচরণ সন্দেহ হলে জিজ্ঞাসাবাদ করলে সে প্রকৃত পরিচয় স্বীকার করে।

এ সময় তার সঙ্গে থাকা ওই যুবতী কৌশলে সটকে পড়েন। আটককৃতের কাছ থেকে গণভবনের একটি পরিচয়পত্র এবং বাংলাদেশ পুলিশের লগো ও বাংলাদেশ পুলিশ লেখা যুক্ত ফিতা জব্দ করা হয়েছে।

ওসি আরও জানান, গত কয়েকদিন আগে ওই যুবতীর সঙ্গে সিনিয়র এএসপি হিসেবে মোবাইল ফোনে পরিচয় হয় কাওসারের। পচিয়ের সূত্র ধরে তাদের মাঝে প্রেমের সম্পর্ক গড়ে উঠে।

যুবতীর কাছে কাওসার নিজেকে এএসপি প্রমাণ করতে এসেছিল বলে আটক কাওসার প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছে।

শীর্ষ সংবাদ:
৪৩ পণ্যকে মান সনদের আওতাভুক্ত করলো বিএসটিআই         এমপি হাজী সেলিমের ছেলেকে এক বছরের কারাদণ্ড         ইন্টারনেটের গতি কম থাকতে পারে ৫ দিন         ৩৩ হাজারের বেশি সরকারি ওয়েবসাইট হালনাগাদ রাখার নির্দেশ         সুখ সমৃদ্ধিতে পরিপূর্ণ মর্ত্যভূমির প্রত্যাশায় শেষ হলো শারদোৎসব         ‘বিএনপির হাঁকডাক ফেসবুকে-গণমাধ্যমে যত গর্জে, রাজপথে ততটা বর্ষে না’         করোনা ভাইরাসে আরও ১৫ জনের মৃত্যু, শনাক্ত ৪ লাখ ছাড়াল         হাজী সেলিমের গাড়িচালক মিজানুর একদিনের রিমান্ডে         হাজী সেলিমের ছেলে এরফান গ্রেফতার         অপরাধী যেই হোক আইনের আওতায় আনা হবে ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         জাপার এমপি মাসুদ সস্ত্রীক করোনা ভাইরাসে আক্রান্ত         বগুড়ায় মন্দিরে যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা         ম্যাকরনের ইসলামবিদ্বেষী বক্তব্যের জবাব দিল ইরান         ঘরের মাঠেও জয় পেল না জুভেন্টাস         টিকার জাতীয়করণের বিরুদ্ধে ডব্লিউএইচও প্রধানের সতর্কতা         করোনাভাইরাসে আক্রান্ত রোনালদিনহো         ফ্রান্সের জার্সিতে আর খেলবেন না পগবা!         করোনা ভাইরাস ॥ স্পেনে জরুরি অবস্থা জারি, কারফিউ         চিলির ভোটে নতুন সংবিধান তৈরির পক্ষে গণরায়         বিশ্বে করোনায় মৃত্যু সাড়ে ১১ লাখ ছাড়াল