শনিবার ৯ কার্তিক ১৪২৭, ২৪ অক্টোবর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সুপার ওভারে মুম্বাইকে হারাল ব্যাঙ্গালুরু

স্পোর্টস রিপোর্টার ॥ ইন্ডিয়ান প্রিমিয়ার লীগে (আইপিএল) শ্বাসরুদ্ধকর ম্যাচে সুপার ওভারে এসে হেরে গেল মুম্বাই ইন্ডিয়ান্স। সোমবার রাতে দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর কাছে হার মানে রোহিত শর্মার মুম্বাই ইন্ডিয়ান্স।

সুুপার ওভারে প্রথমে ব্যাট করতে নামেন মুম্বাই ইন্ডিয়ান্সের দুই মারকুটে ব্যাটসম্যান কাইরন পোলার্ড ও হার্দিক পান্ডিয়া। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর সাইনির প্রথম বল থেকে মাত্র এক রান নিতে সক্ষম হন পোলার্ড। দ্বিতীয় বল থেকে এক রান নেন হার্দিক পান্ডিয়া। তৃতীয় বল থেকে কোন রান পায়নি মুম্বাই ইন্ডিয়ান্স। চতুর্থ বল থেকে চার রান নেন পোলার্ড। কিন্তু পঞ্চম বলে তিনি আউট হয়ে যান। ষষ্ঠ বল থেকে মাত্র এক রান নিতে সক্ষম হন হার্দিক পান্ডিয়া। ফলে বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর সামনে জয়ের টার্গেট দাঁড়ায় মাত্র আট রান।

রয়্যাল চ্যালেঞ্জার্সের দুই হার্ডহিটার এবি ডি ভিলিয়ার্স ও বিরাট কোহলি ব্যাট করতে নামেন। মুম্বাইয়ের বোলার বুমরার প্রথম বল থেকে এক রান নেন ভিলিয়ার্স। দ্বিতীয় বলে আসে এক রান। তৃতীয় বল ডট। চতুর্থ বলে চার রান নেন ভিলিয়ার্স। এ পর্যন্ত দু’দলই সমানে সমান। পঞ্চম বল থেকে এক রান নেন ভিলিয়াস। আর শেষ বলে বাউন্ডারি হাঁকিয়ে জয়ের বন্দরে পৌঁছে যায় রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু।

এর আগে ম্যাচে টসে জিতে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানান রোহিত শর্মা। নির্ধারিত ২০ ওভারে তিন উইকেট হারিয়ে বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স সংগ্রহ করে ২০১ রান। জবাবে ব্যাট করতে নেমে মুম্বাই ইন্ডিয়ান্সও নির্ধারিত ওভারে ২০১ রান সংগ্রহ করে। তারা হারায় পাঁচটি উইকেট। ফলে ম্যাচ টাই হয় এবং সুপার ওভারে গড়ায়। সুপার ওভারে গিয়ে জয় পায় রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
৪২৫৪৯৩৮৩
আক্রান্ত
৩৯৭৫০৭
সুস্থ
৩১৪৫৬২৭৯
সুস্থ
৩১৩৫৬৩
শীর্ষ সংবাদ:
রোহিঙ্গা সংকট নিরসনে জাতিসংঘের দৃঢ় ভূমিকা চান প্রধানমন্ত্রী         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে ১৯ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১০৯৪         বনানীতে স্ত্রীর পাশে চিরনিদ্রায় শায়িত রফিক-উল হক         দেশে আইনের শাসন প্রতিষ্ঠায় ব্যারিস্টার রফিক-উল হকের অবদান অনস্বীকার্য় ॥ রাষ্ট্রপতি         ব্যারিস্টার রফিক-উল হকের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক         করোনায় পুলিশের কার্যক্রম প্রশংসনীয় ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         অভয়ারণ্যে ডলফিন বেড়েছে ৫৫ শতাংশ         নিরাপদ সড়ক নিশ্চিত করতে চালু করা হয়েছে রোড সেফটি অডিট ॥ সেতুমন্ত্রী         দুর্বল হয়ে লঘুচাপে পরিণত নিম্নচাপ, নামল সতর্ক সংকেত         সেবাই জনপ্রতিনিধিদের মূল উদ্দেশ্য হওয়া উচিত ॥ শিক্ষামন্ত্রী         ডিএসসিসি ঢাকেশ্বরী জাতীয় মন্দিরের উন্নয়ন অংশীদার ছিল, আছে ও থাকবে : মেয়র তাপস         আবিষ্কারের সঙ্গে সঙ্গে দেশের সকল মানুষকে করোনার টিকা দেয়া হবে ॥ অর্থমন্ত্রী         ফাঁড়িতে রায়হানের মৃত্যু ॥ আরেক পুলিশ সদস্য গ্রেফতার         আগামীকাল থেকে ফিরতে পারেন সেন্টমার্টিনের পর্যটকরা         গাজীপুরে ফায়ার সার্ভিসের দুটি মডার্ন স্টেশনের ভিত্তিপ্রস্তর স্থাপন         শীতকালে করোনায় আমেরিকায় ভয়াবহ অবস্থা হবে ॥ গবেষণা         আগুনমুখায় স্পিডবোট ডুবিতে নিখোঁজ ৫ জনেরই লাশ উদ্ধার         ভারত-চীন সীমান্ত পরিস্থিতি নিয়ে আলোচনা হবে: যুক্তরাষ্ট্র         রেমডেসিভিয়ারকে সম্পূর্ণ ছাড়পত্র দিল ট্রাম্প প্রশাসন         নির্বাচিত হলে বিনামূল্যে ভ্যাকসিন দেবেন বাইডেন