বুধবার ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ০১ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

দেয়াল চাপায় সাত জনের মৃত্যু

দেয়াল চাপায় সাত জনের মৃত্যু

জনকণ্ঠ ডেস্ক ॥ দিনাজপুরের পার্বতীপুরে অতিবর্ষণে ঘরের মাটির দেয়াল চাপা পড়ে এক পরিবারের চারজনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। রবিবার দুপুরে মাগুরায় সীমানা প্রাচীর নির্মাণের সময় দেয়াল চাপা পড়ে মারা যায় দুই নির্মাণ শ্রমিক। একইদিন ঠাকুরগাঁওয়ে দেয়ার চাপা পড়ে মৃত্যু হয়েছে এক ব্যক্তির। খবর নিজস্ব সংবাদদাতাদের পাঠানো।

পার্বতীপুর উপজেলার পলাশবাড়ী ইউনিয়নের ঝাউপাড়া গ্রামে মৃত ব্যক্তিরা হলো স্বপন মিঞা (৩২), তার স্ত্রী সারজেনা বেগম (২৮) ও তাদের দুই পুত্র সন্তান হোসেন আলী (৯), হাসান আলী (৬)। স্বপন মিঞার জন্মস্থান রংপুরের তারাগঞ্জ উপজেলার মদিরামপুর দোলাপাড়া গ্রামে। ঘরজামাতা হিসেবে প্রায় ১২ বছর পূর্বে এখানে (ঝাউপাড়া) এসে বসবাস করছেন। তার শ্বশুর আবু সাঈদ মেয়ে জামাতার নিকট বাড়ি হস্তান্তর করে পাশর্^বর্তী ফুলবাড়ী গুচ্ছগ্রামে সস্ত্রীক বসবাস করছেন। রবিবার সকাল ৮টায় ঘটনাস্থলে গেলে গ্রাম প্রতিবেশী প্রত্যক্ষদর্শীরা জানায়, আনুমানিক ৬টায় তাদের মাটির ঘরের পশ্চিমের দেয়ালটি ধসেপড়া অবস্থায় দেখা যায়।

মাগুরা ॥ রবিবার দুপুরে মাগুরা শহরের হাজী সাহেব রোডে একটি ড্রেন নির্মাণের সময় পাশের সীমানা প্রাচীর শ্রমিকদের ওপর ধসে রোমান হোসেন (৩০) ও রাসেল (২২) নামে দুই নির্মাণ শ্রমিক নিহত এবং রমজান ও শাকিল অপর দুইজন আহত হয়েছে। নিহত রোমান মাগুরা সদর উপজেলার আলীধানী গ্রামের আমিরুল ইসলামের এবং রাসেল পৌর এলাকার নিজনান্দুয়ালী গ্রামের জাহাঙ্গীর আলমের পুত্র। মাগুরা সদর থানার ওসি জয়নাল আবেদীন জানান, আজ দুপুরে শহরের হাজী সাহেব রোডে পৌরসভার ড্রেন নির্মাণের সময় পাশের সীমানা প্রাচীর শ্রমিকদের ওপর ভেঙ্গে পড়লে দুই শ্রমিক নিহত এবং অপর দুই শ্রমিক আহত হয়েছে। আহতদের উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি তদন্ত করা হচ্ছে।

ঠাকুরগাঁও ॥ সদর উপজেলা চিলারং ইউনিয়নের ভেলাজান (নদীপাড়া) গ্রামে রবিবার দুপুরে টয়লেট সারতে গিয়ে মাটির দেয়াল চাপা পড়ে মতিয়ার রহমান (৫৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

শীর্ষ সংবাদ:
বর্জ্য থেকে বিদ্যুৎ উৎপাদনে বাংলাদেশ-চীনের চুক্তি স্বাক্ষর         করোনা : গত ২৪ ঘন্টায় আরও ২ জনের মৃত্যু         এইচএসসি ও আলিম পরীক্ষা উপলক্ষে যে নিষেধাজ্ঞা দিয়েছে ডিএমপি         ‘ঢাকা বিশ্ববিদ্যালয় বাঙালীর আশা-আকাঙ্ক্ষার এক অনন্য বাতিঘর’         ‘ডিজিটাল আর্কাইভিং ও ই-ফাইলিং বিচারপ্রার্থীর একসেস টু জাস্টিস নিশ্চিতকরণ ত্বরান্বিত করবে’         প্রথম বারের মতো বর্জ্য থেকে বিদ্যুৎ উৎপাদন করবে যাচ্ছে ডিএনসিসি         গরুর সঙ্গে বিমানের ধাক্কা ॥ চার আনসারকে প্রত্যাহার, তদন্ত কমিটি গঠন         ‘আফ্রিকা থেকে এলেই বাধ্যতামূলক ১৪ দিনের কোয়ারেন্টিন’         দেশ থেকে পালাতে চেয়েছিলেন রাজশাহীর মেয়র আব্বাস         ঢাবির শতবর্ষ উদযাপন শুরু         রাস্তায় নেমে গাড়ি ভাঙচুর করা ছাত্রদের কাজ না ॥ প্রধানমন্ত্রী         অস্ট্রেলিয়ায় নারী পার্লামেন্ট সদস্যদের ৬৩ শতাংশই যৌন হয়রানির শিকার         বোট ক্লাব মামলা ॥ সব আসামির নাম না থাকায় পরীমনির আপত্তি         জাতীয় অধ্যাপক রফিকুল ইসলামের মৃত্যুতে জবির শোক         শতাধিক সাবেক নিরাপত্তা সদস্যকে খুন করেছে তালেবান ॥ এইচআরডব্লিউ         ঢাকা মেডিক্যালে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামির মৃত্যু         কুয়াকাটায় টোয়াকের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত         ওমিক্রন ঠেকাতে প্রবাসীদের আসতে নিরুৎসাহিত করা হচ্ছে         বগুড়ার শেরপুরে ট্রাকের ধাক্কায় দুই মটরসাইকেল অরোহী নিহত         ডাসারে মোটরসাইকেল চাপায় ইউপি সদস্য নিহত