মঙ্গলবার ৪ কার্তিক ১৪২৮, ১৯ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

দেয়াল চাপায় সাত জনের মৃত্যু

দেয়াল চাপায় সাত জনের মৃত্যু

জনকণ্ঠ ডেস্ক ॥ দিনাজপুরের পার্বতীপুরে অতিবর্ষণে ঘরের মাটির দেয়াল চাপা পড়ে এক পরিবারের চারজনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। রবিবার দুপুরে মাগুরায় সীমানা প্রাচীর নির্মাণের সময় দেয়াল চাপা পড়ে মারা যায় দুই নির্মাণ শ্রমিক। একইদিন ঠাকুরগাঁওয়ে দেয়ার চাপা পড়ে মৃত্যু হয়েছে এক ব্যক্তির। খবর নিজস্ব সংবাদদাতাদের পাঠানো।

পার্বতীপুর উপজেলার পলাশবাড়ী ইউনিয়নের ঝাউপাড়া গ্রামে মৃত ব্যক্তিরা হলো স্বপন মিঞা (৩২), তার স্ত্রী সারজেনা বেগম (২৮) ও তাদের দুই পুত্র সন্তান হোসেন আলী (৯), হাসান আলী (৬)। স্বপন মিঞার জন্মস্থান রংপুরের তারাগঞ্জ উপজেলার মদিরামপুর দোলাপাড়া গ্রামে। ঘরজামাতা হিসেবে প্রায় ১২ বছর পূর্বে এখানে (ঝাউপাড়া) এসে বসবাস করছেন। তার শ্বশুর আবু সাঈদ মেয়ে জামাতার নিকট বাড়ি হস্তান্তর করে পাশর্^বর্তী ফুলবাড়ী গুচ্ছগ্রামে সস্ত্রীক বসবাস করছেন। রবিবার সকাল ৮টায় ঘটনাস্থলে গেলে গ্রাম প্রতিবেশী প্রত্যক্ষদর্শীরা জানায়, আনুমানিক ৬টায় তাদের মাটির ঘরের পশ্চিমের দেয়ালটি ধসেপড়া অবস্থায় দেখা যায়।

মাগুরা ॥ রবিবার দুপুরে মাগুরা শহরের হাজী সাহেব রোডে একটি ড্রেন নির্মাণের সময় পাশের সীমানা প্রাচীর শ্রমিকদের ওপর ধসে রোমান হোসেন (৩০) ও রাসেল (২২) নামে দুই নির্মাণ শ্রমিক নিহত এবং রমজান ও শাকিল অপর দুইজন আহত হয়েছে। নিহত রোমান মাগুরা সদর উপজেলার আলীধানী গ্রামের আমিরুল ইসলামের এবং রাসেল পৌর এলাকার নিজনান্দুয়ালী গ্রামের জাহাঙ্গীর আলমের পুত্র। মাগুরা সদর থানার ওসি জয়নাল আবেদীন জানান, আজ দুপুরে শহরের হাজী সাহেব রোডে পৌরসভার ড্রেন নির্মাণের সময় পাশের সীমানা প্রাচীর শ্রমিকদের ওপর ভেঙ্গে পড়লে দুই শ্রমিক নিহত এবং অপর দুই শ্রমিক আহত হয়েছে। আহতদের উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি তদন্ত করা হচ্ছে।

ঠাকুরগাঁও ॥ সদর উপজেলা চিলারং ইউনিয়নের ভেলাজান (নদীপাড়া) গ্রামে রবিবার দুপুরে টয়লেট সারতে গিয়ে মাটির দেয়াল চাপা পড়ে মতিয়ার রহমান (৫৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

Rasel
করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২৪১২৫৩৭৪৬
আক্রান্ত
১৫৬৫৪৮৮
সুস্থ
২১৮৪৮৭৭৮৯
সুস্থ
১৫২৭৮৬২
শীর্ষ সংবাদ:
অস্ট্রেলিয়া-নিউ জিল্যান্ডের দারুণ লড়াই         তাসনিম ও সামিসহ ৪ জনের সম্পত্তি ক্রোকের আদেশ         নাটোরে সড়ক দুর্ঘটনায় দুই জন নিহত         বৃষ্টি থাকবে আরও দুই দিন         সেন্টমার্টিনে আটকে থাকা পর্যটকরা টেকনাফে ফিরছেন         মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৪৭         উত্তর কোরিয়া আবারও ব্যালিস্টিক মিসাইল নিক্ষেপ করেছে         সাম্প্রদায়িক হামলা ॥ সারাদেশে ৭১ মামলা, গ্রেফতার ৪৫০         নাইজেরিয়ার বন্দুকধারীদের গুলিতে ৪৩ জন নিহত         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মারা গেছেন ৪ হাজার ৬৬৮ জন         আর হত্যা ক্যু নয় ॥ দেশবাসীকে ষড়যন্ত্র সম্পর্কে সতর্ক থাকার আহ্বান         বাংলাদেশের টিকে থাকার চ্যালেঞ্জ         কুমিল্লা ও রংপুরের ঘটনা একই সূত্রে গাঁথা         সাম্প্রদায়িক হামলা ॥ উস্কানিদাতাদের খুঁজছে পুলিশ         সাম্প্রদায়িক হামলার বিচার দাবিতে আল্টিমেটাম         পিছিয়ে পড়া চুয়াডাঙ্গা এখন উন্নয়নের মহাসড়কে         ইভ্যালি পরিচালনা ও নিয়ন্ত্রণে পাঁচ সদস্যের বোর্ড গঠন         শেখ রাসেল একটি আদর্শ ও ভালবাসার নাম         রেমিটেন্স হঠাৎ কমছে         ই-কমার্সে শৃঙ্খলা ফেরাতে এক মাসের মধ্যে সুপারিশ