বৃহস্পতিবার ১৩ কার্তিক ১৪২৭, ২৯ অক্টোবর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আড়াইহাজারে দুটি স্থানে ডাকাতদের হামলায় নারীসহ আহত ৪

আড়াইহাজারে দুটি স্থানে ডাকাতদের হামলায় নারীসহ আহত ৪

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ ॥ নারায়ণগঞ্জের আড়াইহাজারে দুটি স্থানে ডাকাতের হামলায় এক নারীসহ চারজনকে আহত করে টাকা লুট করার অভিযোগ পাওয়া গেছে। সোমবার ভোররাতে উপজেলার মানিকনগর ও ব্রাহ্মন্দী এলাকায় এ ঘটনাটি ঘটে। সন্ধ্যা সাড়ে ৬টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত এ ঘটনায় কেউ অভিযোগ দিতে থানায় আসেনি বলে আড়াইহাজার থানার পরিদর্শক (তদন্ত) শওকত হোসেন জানান।

স্থানীয়রা জানায়, সোমবার ভোররাতে উপজেলার আড়াইহাজার পৌরসভাধিন মানিকনগর এলাকায় ৮/১০ জনের একদল ডাকাত মানিক ভূঁইয়ার বাড়িতে হানা দেয়। ডাকাতরা মানিক ভূইয়া ও ছেলে হবি ভূইয়ার ঘরের দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করে। ঐ সময় বাড়ির লোকজন ডাকাত দেখে চিৎকার শুরু করলে ডাকাতরা হবি ভূইয়া (৩৫) ও তার মা জায়েদা খাতুন (৬৫)কে কুপিয়ে আহত করে। এ সময় তাদের কাছ থেকে নগদ ২০ হাজার টাকা লুট করে নিয়ে যায়।

স্থানীয় লোকজন রাতেই আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখান থেকে আহত হবি ভূইয়াকে পঙ্গু হাসপাতালে পাঠানো হয়। এর আগে রাত ১টার দিকে নরসিংদী- মদনগঞ্জ সড়কের আড়াইহাজার উপজেলার ব্রাহ্মন্দী এলাকায় রাস্তার পূর্বপাশে নির্মাণাধিন একটি কারখানায় ডাকাতদল হানা দেয়।

ঐ সময় সেখানে কর্মরতরা ডাকচিৎকার করে ডাকাতদের ধাওয়া দিতে গেলে ডাকাতরা মফিজ (৪০) ও আয়নাল (৫০) নামে দুই ব্যক্তিকে কুপিয়ে আহত করে। তাদের মধ্যে গুরুতর আহত মফিজকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

আড়াইহাজার থানার পরিদর্শক (তদন্ত) শওকত হোসেন জানান, খবর পেয়ে দুটি ঘটনাস্থলেই রাতেই পুলিশ পাঠানো হয়েছে। তবে এ ঘটনায় এখনো কেউ থানায় অভিযোগ দেয়নি বলে তিনি জানান।

শীর্ষ সংবাদ:
সদা প্রস্তুত থাকুন ॥ সার্বভৌমত্ব ও পবিত্র সংবিধান রক্ষায়         ইরফান সেলিম ও বডিগার্ড জাহিদ ৩ দিনের রিমান্ডে         অপরাজনীতির জন্য বিএনপি দিন দিন জনবিচ্ছিন্ন হচ্ছে         প্রণোদনায় প্রবাসী আয়ের বৈধ প্রবাহ বেড়েছে         মেয়াদ শেষ হলেই পৌরসভার নির্বাচন         আগাম ভোট ৭ কোটি ॥ মরিয়া ট্রাম্প         নির্ধারিত সময়েই মেট্রোরেল         করোনায় দেশে আরও ২৩ জনের মৃত্যু         শীঘ্রই পর্যটন ভিসা দেবে ভারত ॥ দোরাইস্বামীর আশ্বাস         রিফাত হত্যাসহ সব মামলার দ্রুত শুনানি ॥ এ্যাটর্নি জেনারেল         করোনাপরবর্তী প্রাথমিক শিক্ষার রূপরেখা নির্ধারণ         করোনা মোকাবেলায় ধর্মের ইতিবাচক ব্যবহারের আহ্বান         রিমান্ড শেষে কনস্টেবল টিটু কারাগারে, অন্যরা গ্রেফতার হয়নি         ‘স্বাধীনতা পুরস্কার-২০২০’ দেওয়া হবে বৃহস্পতিবার         হাজী সেলিম ও তার ছেলের সম্পদের তথ্য সংগ্রহ করছে দুদক         পরীক্ষা নেয়ার অনুমতি পাচ্ছে বেসরকারি বিশ্ববিদ্যালয়         করোনায় শিক্ষার ছুটি বৃদ্ধির ঘোষণা আসছে আগামীকাল         মুক্তিযুদ্ধের চেতনা প্রতিষ্ঠিত না হলে দুর্নীতি বন্ধ হবে না ॥ বাদশা         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ২৩ জনের, নতুন শনাক্ত ১৪৯৩         আজারবাইজান-আর্মেনিয়া সংঘাতে কারাবাখের প্রতিরক্ষামন্ত্রী আহত