সোমবার ১১ কার্তিক ১৪২৭, ২৬ অক্টোবর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নারায়ণগঞ্জে করোনায় আরও এক নারীর মৃত্যু

নারায়ণগঞ্জে করোনায় আরও এক নারীর মৃত্যু

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ ॥ নারায়ণগঞ্জে করোনাভাইরাসে নতুন করে আরও এক নারীর মৃত্যু হয়েছে। মৃত্যু হওয়া ওই নারী (৫৪) নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এলাকার বাসিন্দা ছিলেন। তিনি খানপুরের ৩শ’ শয্যা বিশিষ্ট হাসপাতালে মারা যান। এ নিয়ে জেলায় করোনায় আক্রান্ত হয়ে এ পর্যন্ত দুই চিকিৎসকসহ মোট ১৪২ জনের মৃত্যু হলো। গত ২৪ ঘন্টায় আরো ৭ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় করোনায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৬ হাজার ৬শ’ ৫১ জনে। করোনায় আক্রান্তের পর এ পর্যন্ত মোট সুস্থ হয়েছেন ৬ হাজার ৩৪২ জন। আজ রবিবার জেলা সিভিল সার্জন অফিসের নিজস্ব ওয়েবসাইটের প্রতিবেদন থেকে এই তথ্য নিশ্চিত হওয়া গেছে।

জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা যায়, গত ২৪ ঘন্টায় ২৩৩ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। জেলায় মোট নমুনা পরীক্ষা করা হয়েছে ৪২ হাজার ৬২৪ জনের। জেলা স্বাস্থ্য বিভাগ সুত্রে আরো জানা গেছে, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এলাকায় করোনায় আক্রান্ত হয়ে এ পর্যন্ত মৃত্যু হয়েছে ৭৬ জন, করোনায় আক্রান্ত হয়েছে ২ হাজার ৩৮৭ জন, সুস্থ হয়েছে ২ হাজার ২১৮ জন। সদর উপজেলায় করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ২৫ জন, করোনায় আক্রান্ত হয়েছে ১ হাজার ৫১৪ জন, সুস্থ হয়েছে ১ হাজার ৪৬২ জন। বন্দর উপজেলায় করোনায় মৃত্যু হয়েছে ৪ জন, আক্রান্ত হয়েছে ২৮৭ জন, সুস্থ হয়েছে ২৭৩ জন। আড়াইহাজারে করোনায় মৃত্যু হয়েছে ৪ জন, আক্রান্ত হয়েছে ৬০১ জন এবং সুস্থ হয়েছে ৫৯০ জন। রূপগঞ্জ উপজেলায় করোনায় মৃত্যু হয়েছে ১২ জন, করোনায় আক্রান্ত হয়েছে ১ হাজার ২৬৬ জন, সুস্থ হয়েছে ১ হাজার ২৩৫ জন। সোনারগাঁয়ে করোনায় মৃত্যু হয়েছে ২১ জন, আক্রান্ত হয়েছে ৫৯৬ জন, সুস্থ হয়েছে ৫৬৪ জন।

শীর্ষ সংবাদ:
নৌবাহিনীর লেফটেন্যান্টকে মারধর ॥ হাজী সেলিমের ছেলের বিরুদ্ধে মামলা         বগুড়ায় মন্দিরে যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা         ম্যাকরনের ইসলামবিদ্বেষী বক্তব্যের জবাব দিল ইরান         জাপার এমপি মাসুদ সস্ত্রীক করোনা ভাইরাসে আক্রান্ত         বিশ্বে করোনায় মৃত্যু সাড়ে ১১ লাখ ছাড়াল         ম্যাক্রনকে কঠোর সমালোচনা করলেন ইমরান খান         আরব দেশগুলোকে ‘ফরাসি পণ্য বর্জন’ রোধ করার অনুরোধ ফ্রান্সের         আর্মেনিয়া-আজারবাইজান যুদ্ধ ॥ সীমান্তে সেনা মোতায়েন করল ইরান         নির্বাচনে বাইডেনকে আর্থিক সহায়তা দেয়ার প্রসঙ্গ এড়িয়ে গেলেন পুতিন         কারাবাখ নিয়ে আবারো যুদ্ধবিরতিতে সম্মত আজারবাইজান এবং আর্মেনিয়া         মার্কিন নির্বাচন ॥ মহাকাশ থেকে ভোট দিলেন নারী নভোচারি         বিজয়ী যে-ই হোক ফল মেনে নেবেন মার্কিনিরা ॥ জরিপ         থাইল্যান্ডের প্রধানমন্ত্রীর পদত্যাগ দাবিতে ফের বিক্ষোভ         ৫০ বছরে ইউরোপে ইহুদি কমেছে ৬০ শতাংশ         বাইডেনকে অর্থ সহায়তা দিচ্ছে রাশিয়া         পণ্য বয়কট বন্ধের আর্জি ফ্রান্সের         ইসলামবিদ্বেষ বন্ধে জুকারবার্গকে ইমরানের চিঠি         ফ্রান্সে সব রেকর্ড ছাড়িয়ে সংক্রমণ অর্ধলাখের বেশি         অবশেষে চাকরি ফিরে পাচ্ছেন ভারতের সেই পুলিশ কর্মকর্তা         করোনায় স্পেনে কারফিউ-জরুরি অবস্থা জারি