শুক্রবার ১৫ মাঘ ১৪২৮, ২৮ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

চুমু খেতে নাকচ করেছিলেন কারিনা

চুমু খেতে নাকচ করেছিলেন কারিনা

সংস্কৃতি ডেস্ক ॥ করোনাকালে তারকাদের কর্মশূন্য থাকায় একের পর এক থলের খবর বের হয়ে আসেছে। যদিও বিষয়গুলো অনেক ক্ষেত্রে ভীষণ বিব্রতকর পরিস্থিতির সৃষ্টি করে। তেমনি এক খরব সম্প্রতি প্রকাশিত হয়েছে। বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খান এবং অজয় দেবগনকে কেন্দ্র করে।

তারা কয়েকটি ছবিতেই একসঙ্গে কাজ করেছেন। প্রতিটি ছবিতেই তাদের জুটি দর্শকদের মন কেড়েছে। ওমকারা, সত্যাগ্রহ, গোলমাল সবেতেই নিজেদের বেস্টটাই দিয়েছেন এই জুটি।

সম্প্রতি তাদের একটি ছবি নিয়েই জোর আলোচনা শুরু হয়েছে। ২০১৩ সালে সত্যাগ্রহ ছবিতে একসঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন অজয় দেবগন ও কারিনা কাপুর। ছবিতে একটি লিপলকের দৃশ্যও ছিল। কিন্তু কারিনা অজয়কে চুমু খেতে রাজি হননি। কিন্তু কী কারণে কারিনা অজয়কে চুমু খেতে রাজি হননি, দীর্ঘ এত বছর পর তা প্রকাশ্যে এসেছে ম্যাগাজিন সূত্রে জানা গেছে, ২০১২ সালে সাইফ আলি খানকে বিয়ে করেছিলেন কারিনা। সেই সময়েই এই ছবি শূটিং চলছিল। কারিনা চাননি, বিয়ের সময়ে তিনি কোন নায়কের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করবেন। এই ভয়ের কারণেই তিনি লিপলকের দৃশ্যে নাকচ করেছিলেন। শুধুমাত্র সাইফ আলি খানের কারণেই তিনি অজয়কে চুমু না খাওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন। বিয়ের আগেও অনেক লিপলকের দৃশ্যে অভিনয় করলেও বিয়ের পরও তিনি তা করতে চাননি। এমনকি যব উই মেট ছবিতেও বেশ আলোচনায় উঠে এসেছিলেন কারিনা। শাহিদের সঙ্গে কারিনার চুম্বনের দৃশ্য ছিল। এছাড়াও কাম্বকত ইশক ছবিতে অক্ষয়ের সঙ্গে চুম্বন করেছিলেন কারিনা।

শীর্ষ সংবাদ:
লবিস্ট নিয়োগের এত টাকা কোথা থেকে এলো         মেট্রোরেলের পুরো কাঠামো দৃশ্যমান         ইসি গঠন আইন পাস ॥ স্বাধীনতার ৫০ বছর পর         দেশী উদ্যোক্তাদের বিদেশে বিনিয়োগের পথ উন্মুক্ত         এ মাসে নির্মল বাতাস মেলেনি রাজধানীতে         কঠিন হলেও দলীয় সরকারের অধীনে নির্বাচনই সমাধান         শাবিতে অহিংস আন্দোলন চলবে ॥ ভিসি সরিয়ে নেয়ার গুঞ্জন         দেশে করোনায় আরও ১৫ জনের মৃত্যু         জাতির পিতা হত্যার পর কবি, আবৃত্তিকাররাই প্রতিবাদ করেছেন         দেশে করোনার চেয়ে অসংক্রামক রোগে মৃত্যু বেশি         নায়ক না ভিলেন-শিল্পীরা কাকে বেছে নেবেন?         রাষ্ট্রবিরোধী ষড়যন্ত্রের নেপথ্যে কে- বের হয়ে আসছে         পরপর দু’বছর দেশসেরা, সিএমপির গতি আরও বাড়বে         দেশের সর্বনাশ করতেই বিএনপির লবিষ্ট নিয়োগ : সংসদে প্রধানমন্ত্রী         ৪৪তম বিসিএসের আবেদন ২ মার্চ পর্যন্ত         জমি অধিগ্রহণে আমার লাভবান হওয়ার খবর উদ্দেশ্যপ্রণোদিত : শিক্ষামন্ত্রী         জানুয়ারিতে ‘অস্বাস্থ্যকর বায়ু’ ছিল ঢাকায়         করোনায় আরও ১৫ জনের মৃত্যু, শনাক্ত ১৫৮০৭         গাইবান্ধায় ইভিএম এর মাধ্যমে গ্রহণযোগ্য নির্বাচন হবে ॥ কবিতা খানম